বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের নির্দেশে দিল্লির রাস্তায় মিষ্টি তৈরি করতে দেখা যাবে জয়া বচ্চনকে!
জয়া বচ্চন।(ছবি সৌজন্যে - টুইটার)

করণ জোহরের নির্দেশে দিল্লির রাস্তায় মিষ্টি তৈরি করতে দেখা যাবে জয়া বচ্চনকে!

  • ১৫ বছর পরে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন জয়া বচ্চন। সৌজন্যে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সেখানেই নাকি পরিচালকের নির্দেশে এহেন কীর্তি করছেন অমিতাভ-পত্নী।

পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'।

এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন। সূত্রের খবর, শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে যা একধাক্কায় ছবিকে অন্য মাত্রা এনে দেবে। তবে জানেন কি করণের এই ছবিতে খলচরিত্র ঘেঁষা চরিত্রে দেখা যাবে জয়াকে! আজ্ঞে হ্যাঁ, নিজের ফিল্মি কেরিয়ারে এই প্রথম খলচরিত্রে অভিনয় করছেন জয়া। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে রণবীরের ঠাকুমার ভূমিকায় দেখা যাবে তাঁকে, যে চরিত্রটি একইসঙ্গে কূট ও নিষ্ঠুর। দুষ্টু বুদ্ধি এবং খারাপ পরামর্শ দিয়ে নিজের কাজ হাসিল করার ক্ষেত্রে যে ওস্তাদ!

তবে এখানেই শেষ নয়। সদয় পাওয়া খবরে জানা গেছে কূট হলেও জয়ার অভিনীত এই চরিত্র নাকি সমানভাবে মজাদার। এবং 'লাউড'। ছবি ঘনিষ্ঠ এক সূত্র মারফত খবরে জানা গেছে ছবিতে জয়া বচ্চনকে আসলে দেখা যাবে এক মিষ্টি প্রস্তুতকারক হিসেবে। যে একইসঙ্গে মজাদার ও কূট। এমন এক মানুষ যে হাসির কথা বলে সেই কথায় নিজেই জোরে জোরে হাসে। ওই সূত্র আরও বলেছে, 'দিল্লির রাস্তায় আপাতত জোরকদমে শ্যুটিং চলছে এই ছবির। সেটের মধ্যেই এই দিব্যি মজায় আছেন জয়াজি। করণকে তিনি একাধিকবার ধন্যবাদও জানিয়েছেন তাঁকে এই চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য'। বক্তব্য শেষে ওই সূত্রের সংযোজন, 'জয়াজি তো হাসতে হাসতে এও একবার বলেছেন যে এই চরিত্রের জন্য করণ জনি লিভারের ডেট পায়নি বলেই তাঁকে নির্বাচন করেছে!'

বন্ধ করুন