বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: ‘সতর্ক থাকা ভালো…’, নবনীতা গেছেন চলে, নামেই সোলো ট্রিপে জিতু কমল, কাকে নিয়ে ঘুরছেন পাহাড়ে?

Jeetu-Nabanita: ‘সতর্ক থাকা ভালো…’, নবনীতা গেছেন চলে, নামেই সোলো ট্রিপে জিতু কমল, কাকে নিয়ে ঘুরছেন পাহাড়ে?

নবনীতার সঙ্গে বিচ্ছেদ, সোলো ট্রিপে জিতু কমল। 

জিতু কমল আর নবনীতা দাসের দাম্পত্য ভাঙার খবরে আঘাত পেয়েছিলেন নেট-নাগরিকরা। দুজনেই পুরনো জীবন ফেলে এসেছেন। আপাতত পাহাড়ে সোলো ট্রিপে জিতু, তবে সত্যিই কি তাঁকে একা বলা চলে!

নবনীতা দাস আর জিতু কমলের ডিভোর্সের চর্চা থেমেও যেন থামার নাম নিচ্ছে না! ২০১৯ সালের ৬ মে হয়েছিল বিয়েটা। যদিও প্রেম চলছিল তার অনেক আগে থেকেই। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করার সময়তেই মন দিয়েছিলেন একে-অপরকে। অবশ্য প্রেমের প্রস্তাবটা নবনীতার থেকেই এসেছিল প্রথম, আর সেই নবনীতাই ২০২৩ সালের জুন মাসে ডিভোর্সের কথা লেখেন ফেসবুকে। এখনও যা অবিশ্বাস্য লাগে জিতু-নবনীতার ভক্তদের। কিন্তু, এত মাস করে সবাইকে কী নিয়ে সাবধান করে দিলেন অপরাজিত-অভিনেতা?

ডিভোর্সের ঘোষণার পর দুজনেই বিতর্কে জড়িয়েছিলেন। নবনীতা বিচ্ছেদের কথা বলতেই একাংশ আঙুল তুলেছিল জিতুর দিকে। সে সময় পরপর দুটো সিনেমার শ্যুট করেছিলেন জিতু আর শ্রাবন্তী। ফলে অভিনেত্রীকে ‘তৃতীয় ব্যক্তি’ বলতে থাকে নেটিজেনরা। সেই সময় লাইভে এসে জল্পনায় জল ঢেলে গিয়েছিলেন নবনীতা। সাফ জানিয়েছিলেন, এই ধরণের কথা অর্থহীন।

তবে মাসখানেক যেতে না যেতেই নবনীতার ‘বন্ধুত্ব’ নিয়ে ওঠে প্রশ্ন! স্নেহাল অধিকারি নামে এক ব্যবসায়ীর সঙ্গে নবনীতা গোয়াতে গিয়েছেন বলেও দাবি করতে থাকে কেউ-কেউ। যদিও অভিনেত্রী সেই সময় সাফ জানান, স্নেহাল তাঁর নতুবন বন্ধু। তিনি বুঝতে পারছেন না কীভাবে এসব কথা রটছে।

আপাতত জিতু বেরিয়ে পড়েছেন সোলো ট্রিপে। অপরাজিতের সাফল্য বদলে দিয়েছে ভাগ্যের মোড়। একের পর এক সিনেমা নিয়ে সময় কাটছে ব্যস্ততার মধ্য দিয়ে। তবুও নিজের সঙ্গে কিছুটা সময় কাটাতেই চলে গিয়েছেন পাহাড়ে। ছবি ইঙ্গিত দিচ্ছে, নর্থ বেঙ্গলে রয়েছেন তিনি। অবশ্য একা একেবারেই নন। সঙ্গে রয়েছে প্রিয় বাইকখানা। যাকে বেশ কয়েকবার নিজের ‘ভালোবাসা’ বলতে শোনা গিয়েছে তাঁকে।

আর এই সাবধানতা এসেছেও বাইক বা স্কুটার চালানোর সময় হেলমেট পরা নিয়ে। বাইকারদের প্রাণের থেকে প্রিয় হয় হেলমেট। জিতুরও নিশ্চয়ই তাই! হেলমেটের সঙ্গে সেলফি তুলে লিখলেন, ‘সংশোধনের চেয়ে সতর্কতা অনেক ভালো..’! এবার এই সতর্কতা দু চাকার সময় হেলমেট পরা নিয়ে নাকি বিয়ের জন্য জীবনসঙ্গী বাছা নিয়ে তা সবচেয়ে ভালো জিতুই বলতে পারবেন!

জিতের মানুষ ছবিতে রয়েছেন জিতু কমলও। দ্বিতীয় সিনেমাতেই ভোল বদলে ফেলেছেন পর্দার সত্যজিৎ। এক মুখ দাড়ি নিয়ে জেলে বন্দি সে। একটি দৃশ্যে তাঁকে নরখাদকের মতো বিভৎসভাবে মাংস ছিড়ে খেতেও দেখা গিয়েছে। কে ভিলেন, আর কেই-বা আসল নায়ক তা নিয়ে রহস্য রেখেছে ট্রেলার। তবে জিতের পাশাপাশি ট্রেলার জুড়ে প্রশংসা কুড়িয়েছেন জিতু। ঝুলিতে রয়েছে আমি আমার মতো, বাবুসোনা প্রভৃতি সিনেমাও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রেমের দিক থেকে আজ কাদের জন্য দিনটি খুব রোমান্টিক হবে, জানুন প্রেম রাশিফলে মৃত্যুর কারণ হতে পারে মানসিক চাপ! অবহেলা করলেই যেতে পারে প্রাণ শ্রীময়ীর সিঁথিতে সিঁদুর দিলেন কাঞ্চন, লজ্জাবস্ত্রে ঢাকল নতুন বউ বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.