বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝুলন গোস্বামীর বায়োপিকের জন্য প্রস্তুতি, মাঠে নেমে ঘাম ঝরাচ্ছেন অনুষ্কা
অনুষ্কা শর্মা

ঝুলন গোস্বামীর বায়োপিকের জন্য প্রস্তুতি, মাঠে নেমে ঘাম ঝরাচ্ছেন অনুষ্কা

  • ঝুলন গোস্বামীর বায়োপিকের শ্যুটিংয়ের জন্য জোরকদমে প্রস্তুতি অনুষ্কা শর্মার। ফিজিক্যাল ট্রেনিং শেষ হলেই ছবির শ্যুটিং শুরু করবেন নায়িকা।

ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সৌজন্যে ‘চাকদহ এক্সপ্রেস’। পর্দায় ফার্স্ট বোলার হিসেবে দেখা মিলবে অভিনেত্রীকে। বায়োপিকের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। যেই কারণে মাঠে প্র্যাকটিসে নামতে দেখা গিয়েছে বলি ডিভাকে। মঙ্গলবার মুম্বইয়ে জুহুর একটি মাঠে জোরকদমে ছবির জন্য প্রস্তুতি নিতে দেখা গিয়েছে অনুষ্কাকে। 

ঝুলন গোস্বামীর বায়োপিকে নাম ভূমিকায় থাকছেন অনুষ্কা শর্মা। এ দিন শারীরিক প্রশিক্ষণের পাশাপাশি, মাঠে বোলিং প্র্যাকটিস করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। মেয়ে ভামিকার জন্মের পর একবছর কাজের থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা। এরপরই জানান, ২২ গজে এবার দৌড়াতে দেখা যাবে তাঁকে। দেখুন নায়িকার নেট প্র্যাকটিসের মুহূর্তের ছবি-

জুহুর মাঠে প্র্যাকটিসে অনুষ্কা শর্মা
জুহুর মাঠে প্র্যাকটিসে অনুষ্কা শর্মা
জুহুর মাঠে প্র্যাকটিসে অনুষ্কা শর্মা
জুহুর মাঠে প্র্যাকটিসে অনুষ্কা শর্মা
মাঠে প্র্যাকটিসের মাঝে অনুষ্কা শর্মা
মাঠে প্র্যাকটিসের মাঝে অনুষ্কা শর্মা

‘চাকদা এক্সপ্রেস’-এর প্রযোজনায় অনুষ্কা ও তাঁর ভাই কর্ণেশ শর্মার সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। স্পোর্টস মুভির জন্য নায়িকার কাছে একজন ক্রিকেটারের মতো ফিটনেস তৈরি, ফাস্ট বোলিং প্রভৃতি নায়িকার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ফিজ়িক্যাল ট্রেনিং শেষ হলেই সিনেমার শ্যুটিং শুরু করবেন তিনি।

সিনেমার পরিচালনায় প্রসিত রায়। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। লন্ডনে টানা ত্রিশ দিন ছবির শ্যুটিং হবে। কেমনভাবে পুরুষ দলের প্লেয়ারদের নাম মুছে সেই জার্সিতে নিজেদের নাম লিখে ফাঁকা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জরুরি ম্যাচ খেলতে নামছে ঝুলনরা। যাদের হার-জিত নিয়ে মাথাব্যাথা নেই কারুর, তাই তো ধার করা জার্সিই তাঁদের সম্বল। টিজারে বাংলা মেশানো হিন্দিতে কথা বলতে শোনা গিয়েছে অনুষ্কাকে। 

 

বন্ধ করুন