বাংলা নিউজ > বায়োস্কোপ > মানসিক অত্যাচারে ভেঙেছে প্রথম বিয়ে, বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক 'কাঁটা লাগা গার্ল'

মানসিক অত্যাচারে ভেঙেছে প্রথম বিয়ে, বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক 'কাঁটা লাগা গার্ল'

শেফালি জরিওয়ালা

বলিউডের ‘কাঁটা লাগা গার্ল’ হিসেবে পরিচিত শেফালি। ২০১৪ সালে টেলিভিশন অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

প্রায় দু’দশক আগের ‘কাঁটা লাগা’ গানের মাধ্যমে বলিউড সেনসেশন হয়ে উঠেছিলেন শেফালি জরিওয়ালা। ২০০২ সালে এই গানের শ্যুটের মাধ্যমে বলিউডে গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রবেশ করেছিলেন তিনি। এই মিউজিক ভিডিয়ো শ্যুটের সময় অভিনেত্রী মাত্র ৭ হাজার টাকা পেয়েছিলেন। তবে রিমিক্স গানের দুনিয়ায় শেফালি অভিনীত ‘কাঁটা লাগা’ আজও ঝড় তোলে।

বছর ১৮ আগে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সেই সময়কার ইঞ্জিয়ারিংয়ের এই ছাত্রী। বলিউডের ‘কাঁটা লাগা গার্ল’ হিসেবে পরিচিত শেফালি। ইঞ্জিনিয়ারিং পড়াশোনার পাশাপাশি অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের কেরিয়ার গড়ে তুলতে চেয়েছিলেন তিনি।

তবে একসময় তাঁর ব্যক্তিগত জীবন হয়ে উঠেছিল লন্ডভন্ড। সঙ্গীতশিল্পী হরমিত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শেফালি। যদিও দীর্ঘস্থায়ী হয়নি তাঁদের বিবাহ সম্পর্ক। ২০০৯ সালে বিচ্ছেদ ঘটে। সেই সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে শেফালি জানিয়েছিলেন, শারীরিক ও মানসিকভাবে ক্রমাগত নির্যাতিত হয়েছিলেন তিনি। অসুখী বিবাহ ছিল তাঁর। তাই নিজেকে স্বাধীন করতে শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়েছিল তাঁকে।

তিনি আরো বলেন, যদিও সামাজিক দায়বদ্ধতা নিয়ে একটা ভয় ছিল তাঁর মনে। বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে বহু কটূক্তি এবং সমালোচনার শিকার হতে হয়েছিল তাঁকে। তবে ডিভোর্সীর ট্যাবুটাকে শেষ পর্যন্ত ভেঙে ফেলতে পেরেছেন অভিনেত্রী। পরিবারের সমর্থন এবং অর্থনৈতিকভাবে স্বাধীন ও স্থিতিশীল হওয়ার কারণে সেই বিয়ে ভেঙে বেরিয়ে আসতে পেরেছিলেন তিনি।

তবে দ্বিতীয় বার প্রেমে পড়েন শেফালি। ২০১৪ সালে টেলিভিশন অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। বর্তমানে স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। 

উল্লেখ্য, এই জুটি ‘নাচ বালিয়ে সিজন ৫' রিয়েলিটি শো-এর মঞ্চে প্রেমিক ও পরে স্বামী তথা পরাগ ত্যাগীর সঙ্গে অংশগ্রহণ করেছিলেন। ২০১৯ সালে কালার্সের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন-১৩ তে তিনি ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নিয়েছিলেন। সেই সময় দর্শকদের প্রচুর সমাদর পেয়েছিলেন অভিনেত্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল ভোট বড়ই কঠিন! পাহাড়ি পথে ৪৫০কিমি হেঁটে হাড়ে হাড়ে টের পাচ্ছেন, কঙ্গনা বলছেন… অন্তত এক-দেড় মাসের জন্য জামিন দিন, কাতর আবেদন জ্যোতিপ্রিয়র. কারণটাও জানালেন মোদীর ছবিতে সিঙ্গাপুরের মেট্রোর ছবি, তথ্য ফাঁস করে ভারতীয় জালি পার্টি বলল তৃণমূল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত Cannes-এ গিয়ে নতুন বন্ধুর সঙ্গে মাহি! ছেলেকে নিয়ে শান বললেন… 'মুম্বই যেতে চাই না...' ইন্ডিয়ান আইডলের পুরোনো ভিডিয়োতে রোহিত যোগ! কিনে তো অনেক খেলেন, এবার বাড়িতেই বানিয়ে ফেলুন ম্যাঙ্গো আইসক্রিম মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের ভারত সেবা সংঘের মহারাজকে আক্রমণ মমতার, BJP-কে তোপ দেগে দুষলেন ১ রামকৃষ্ণ মিশনকেও

Latest IPL News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.