বাংলা নিউজ > ঘরে বাইরে > Fire at wedding location: বাজি থেকে ভয়াবহ আগুন বিয়েবাড়িতে, পুড়ে মৃত্যু শিশুসহ একই পরিবারের ৬ জনের

Fire at wedding location: বাজি থেকে ভয়াবহ আগুন বিয়েবাড়িতে, পুড়ে মৃত্যু শিশুসহ একই পরিবারের ৬ জনের

বাজি থেকে ভয়াবহ আগুন বিয়েবাড়িতে, পুড়ে মৃত্যু শিশুসহ একই পরিবারের ৬ জনের

ওই গ্রামের বাসিন্দা নরেশ পাসোয়ানের মেয়ের বিয়ে ছিল। তার জন্য অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তিনি। বরপক্ষের লোকজন বিয়েবাড়ির কাছাকাছি আসতেই বাজি ফাটাতে শুরু করেন আমন্ত্রিতরা। তখনই বাজির স্ফুলিঙ্গ থেকে প্রথমে মণ্ডপে আগুন লাগে। সেখানেই ছিল গ্যাস সিলিন্ডার।

বিয়েবাড়িতে ভয়ঙ্কর দুর্ঘটনা। বাজির স্ফুলিঙ্গ থেকে গ্যাস সিলিন্ডার ফেটে আগুনে দাউদাউ করে জ্বলে উঠল বিয়েবাড়ির মণ্ডপ। মুহূর্তের মধ্যে শোকে পরিণত হল বিয়েবাড়ির আনন্দ। ঘটনায় মৃত্যু হয়েছে একই পরিবারের ৬ সদস্যের, যার মধ্যে রয়েছে ৩ জন শিশু। এমন ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় যায় গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে বিহারের দ্বারভাঙার বহেরা থানা এলাকায় অবস্থিত অন্তৌর গ্রামে। এমন ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। 

আরও পড়ুন: অগ্নিদগ্ধ হয়ে একসঙ্গে ছয়জনের মৃত্যু হয়েছে, পাটনার হোটেলে বিধ্বংসী আগুনের জের

জানা গিয়েছে, ওই গ্রামের বাসিন্দা নরেশ পাসোয়ানের মেয়ের বিয়ে ছিল। তার জন্য অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তিনি। বরপক্ষের লোকজন বিয়েবাড়ির কাছাকাছি আসতেই বাজি ফাটাতে শুরু করেন আমন্ত্রিতরা। তখনই বাজির স্ফুলিঙ্গ থেকে প্রথমে মণ্ডপে আগুন লাগে। সেখানেই ছিল গ্যাস সিলিন্ডার। আগুনে সেটিও ফেটে যায়। এরফলে ভয়াবহ আকার ধারণ করে আগুন।  মুহূর্তের মধ্যে আগুন গ্রাস করে নেয় গোটা মণ্ডপকে। তখন অতিথিদের খাবার খাওয়ানো হচ্ছিল। পাশাপাশি সেখানে একটি জেনারেটরও রাখা ছিল। তারজন্য ডিজেলও মজুত ছিল । সবমিলিয়ে প্রচুর দাহ্য পদার্থ থাকায় আগুন ব্যাপক আকার ধারণ করে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়েবাড়িতে কিছু লোকজন আতশবাজি ফাটাতে শুরু করলে মণ্ডপে আগুন ধরে যায় এবং কিছুক্ষণের মধ্যেই পুরো মণ্ডপটি আগুনের গ্রাসে চলে আসে। প্রচুর দাহ্য পদার্থ থাকে আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। স্থানীয়দের অভিযোগ, বাজি ফাটানো বন্ধ করতে বলা হলেও তারা শোনেননি। আর তারফলেই এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল। এদিনের ঘটনায় মৃতরা হল নরেশ পাসোয়ানের প্রতিবেশী রামচন্দ্র পাসোয়ানের ছেলে সুনীল পাসোয়ান, তাঁর স্ত্রী, বড় মেয়ে কাঞ্চন দেবী এবং কাঞ্চনের তিন সন্তান।

সিনিয়র পুলিশ সুপারকে জগুনাথ রেড্ডি জানিয়েছেন, খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ও দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার পরে প্রতিটি মৃত্যুর জন্য চার লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মহকুমা আধিকারিক শম্ভূনাথ ঝা। এছাড়াও সম্পত্তি নষ্টের জন্য ১২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। এছাড়াও ৩ টি গরু মারা গিয়েছে বলে জানা গিয়েছে। মহকুমা শাসক জানান, এই ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.