কবীর সিংয়ের হোলির দৃশ্যের অনুপ্রেরণায় একাধিক মিম ভাইরাল টুইটারে
কবীর সিংয়ের হোলির দৃশ্যের অনুপ্রেরণায় একাধিক মিম ভাইরাল টুইটারে

Holi 2020: রঙের উত্সবে নেটদুনিয়ায় হাসির খোরাক কবীর সিং ও প্রীতি, ভাইরাল হল মিম

  • এবছর রঙের উত্সবে নেটিজেনদের মধ্যে চর্চার বিষয়বস্তু কবীর সিংয়ের হোলির দৃশ্য এবং সেখান থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি একাধিক মিম।


হোলি মানেই রঙ, আবিরে লাল-গোলাপি হওয়ার দিন। তবে সবাই যে আবির বা রঙে রাঙা হয়েছেন তেমনটা বলা যাবেন না, তবে নেটদুনিয়ার বাসিন্দারা হোলির উত্সবে রঙ এড়াতে সক্ষম হলেও মিম থেকে পিছু ছাড়াতে পারবেন না। ফেসবুক,টুইটারে এই বছর হোলিকেন্দ্রিক একাধিক মিমের বিষয়বস্ত হল ২০১৯-এর ব্লকবাস্টার ছবি কবীর সিং। শাহিদ কাপুর-কিয়ারা আডবানির কবীর সিংকে কিছুতেই ভুলতে পারছেন না নেটিজেনরা। কেন হোলির মিমে জায়গা করে নিয়েছেন কবীর সিং ও তাঁর লেডি লাভ প্রীতি? যদি এই সিনেমাটি আপনি দেখে থাকেন তাহলে আপনার বুঝতে একবিন্দুও অসুবিধা হবে না। তবে যারা দেখেন নি ,তাদের জানিয়ে রাখি, ছবির একটি দৃশ্যে কবীর সিং(শাহিদ) জানতে পারে কিছু পড়ুয়া প্রীতিকে (কিয়ারা) রঙ মাখিয়েছে। সেই দৃশ্যে বিশেষত কবীর সিংয়ের ডায়লগ 'কিসনে চাট কিয়া উসকো (কে ছুঁয়েছে ওকে)?' এই দৃশ্যের অনুপ্রেরণা নিয়েই তৈরি হয়েছে একাধিক মিম।

নেটদুনিয়ার বাসিন্দারা নিশ্চিত এই হোলি আর যাকেই রঙ দেওয়া হোক একজন মানুষ রঙ থেকে সুরক্ষিত থাকবেন।


দেখুন কবীর-প্রীতিকে নিয়ে তৈরি তেমনই কিছু মজাদার মিম-

তবে শুধুই যে কবীর সিংকে নিয়ে মিম তৈরি করা হয়েছে তেমনটা নয়। নিজেদের ক্রিয়েটিভিটি অন্যক্ষেত্রেও দেখিয়েছেন এইসব মিমপ্রেমীরা। দেখুন তেমনই কিছু মজাদার টুইট।



বন্ধ করুন