বাংলা নিউজ > বায়োস্কোপ > Badam Kaku: পালিয়ে বিয়ে! গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়ে নতুন গান বাঁধলেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর

Badam Kaku: পালিয়ে বিয়ে! গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়ে নতুন গান বাঁধলেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকর

    ২০২২-এর শেষে মুক্তি পেয়েছে ভূবন বাদ্যকারের ‘হ্যাপি নিউ ইয়ার’ গান। সেই গানের হাত ধরেই নাকি ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের নেশায় মজেন এক অল্পবয়সী সুন্দরী। প্রেমে এতটাই মজে যে পালিয়ে বিয়ে করার পরিকল্পনাও করে ফেলেন। তবে এসবই ঘটেছে তাঁর নতুন গানের দৌলতে। 

বছর শেষ, নববর্ষে ফের ভাইরাল ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর। এবারও সেই কাঁচা বাদাম নিয়েই ভাইরাল হয়েছেন তিনি। প্রকাশ্যে এনেছেন প্রেমিকাকে। গানের মাধ্যমেই জানিয়ে দিয়েছেন নতুন বছরে পালিয়ে বিয়ে করছেন তাঁরা। আবার বলতে না বলতেই কাঁচা বাদাম হাতে নিয়েই গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়েছেন ‘বাদাম কাকু’।

ঠিক বুঝলেন না তো? তাহলে খোলসা করেই বলা যাক…

২০২২-এর শেষে মুক্তি পেয়েছে ভুবন বাদ্যকারের ‘হ্যাপি নিউ ইয়ার’ গান। সেই গানের হাত ধরেই নাকি ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের নেশায় মজেন এক অল্পবয়সী সুন্দরী। প্রেমে এতটাই মজে থাকেন যে পালিয়ে বিয়ে করার পরিকল্পনাও করে ফেলেন। আর তাই এবার ভুবন বাদ্যকরের গলায় মালা দিয়ে নতুন জীবনের প্ল্যানিং শুরু করে দিলেন বাদাম কাকুর গার্লফ্রেন্ড। তবে এসবই ঘটেছে তাঁর নতুন গানের দৌলতে।

আরও পড়ুন-ইরার গায়ে হলুদ, মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী, এটা কী পরেছেন হবু কনে!

প্রসঙ্গত, ২০২১-এ 'কাঁচাবাদাম' গেয়ে ভাইরাল হয়েছিলেন বীরভূমের ‘বাদামকাকু’ ভুূবন বাদ্যকর। এই 'কাঁচাবাদাম'-ই তাঁকে বীরভূম থেকে মুম্বই পৌঁছে দিয়েছিল। বিখ্যাত হওয়ার সঙ্গে বীরভূমে দোতলা বাড়িও করে ফেলেন ভুবন। তবে সে সুখ বেশিদিন স্থায়ী হয়নি। প্রতারণার শিকার হন তিনি। অভিযোগ ইলামবাজারের গোপাল ঘোষ তাঁকে কপিরাইটের জন্য সাদা কাগজে সই করিয়ে নেন। বিষয়টা না বুঝেই সই করে ফেলেন ভুবন বাদ্যকর। 

এদিকে গানের কপিরাইটের জন্য যে টাকা ভুূূবন বাদ্যকরের পাওয়ার কথা তা তিনি পাচ্ছেন না। বিষয়টা নিয়ে দুবরাজপুর থানায় অভিযোগও জানান ভুবন বাদ্যকর। তবে কিছুই লাভ হয়নি। এখানেই শেষ নয়, ভুবন বাদ্যকরের অভিযোগ, কাঁচা বাদাম হিট হওয়ার পর প্রতিবেশী ও ক্লাবের লোকজন সকলেই ভাবতে থাকেন ভুবনবাবু ধনী। সকলেই তাই তাঁর কাছ থেকে বিভিন্ন রকম টাকা চাইতে শুরু করেন। তবে সেসব মেটাতে না পেরে ভাড়া বাড়িতে গিয়ে উঠেছিলেন ভুবন বাদ্যকর। তবে এবার আর পুরনো ভুল করতে চান না। এবার ধীরে সুস্থে পা ফেলতে চান 'বাদামকাকু'।

এদিকে ইতিমধ্যেই ভুবন বাদ্যকরের নতুন গানের ভিউ ফেসবুকে ১০হাজার ছাড়িয়েছে। শেয়ারও হচ্ছে বেশ ভালো। ইউটিউবেও গানটি বেশ ভাইরাল। নেটপাড়ার আশা, হয়ত এভাবেই ফের জীবনের দিশ খুঁজে পাবেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.