বাংলা নিউজ > বায়োস্কোপ > Ira Khan’s Haldi: ইরার গায়ে হলুদ, মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী, এটা কী পরেছেন হবু কনে!

Ira Khan’s Haldi: ইরার গায়ে হলুদ, মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী, এটা কী পরেছেন হবু কনে!

রিনা-আমির-কিরণ

ইরার গায়ে হলুদের অনুষ্ঠানে কিরণ রাওকে সোনালী পাড়, হালকা বেগুনি রঙের ট্রাডিশনাল শাড়ি মহারাষ্ট্রীয়ান স্টাইলেই পড়তে দেখা গিয়েছে।অনুষ্ঠানে গিয়ে কিরণকে হবু জমাই নূপুর শিখরের মা প্রীতম শিখরের সঙ্গে কথা বলতে দেখা গেল। একইভাবে মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরে হাজির ছিলেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত।

বিয়ে করছেন আমির কন্যা ইরা। ৩ জানুয়ারি অর্থাৎ বুধবার বিয়ে, তার আগে মঙ্গলবার মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনে হয়ে গেল গায়ে হলুদের অনুষ্ঠান। ইরার গায়ে হলুদের অনুষ্ঠানে দেখা গেল আমিরের দুই প্রাক্তন স্ত্রীকে। সেখানে ইরার মা রিনা দত্ত যেমন উপস্থিত ছিলেন, তেমনই ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ।

পাপারাৎজির পোস্ট করা ভিডিয়োতে উঠে এসেছে ইরার গায়ে হলুদের অনুষ্ঠানের নানান মুহূর্ত। সেখানে কিরণ রাওকে সোনালী পাড়, হালকা বেগুনি রঙের ট্রাডিশনাল শাড়ি মহারাষ্ট্রীয়ান স্টাইলেই পড়তে দেখা গিয়েছে। তাঁর পায়ে ছিল হালকা চটি, গায়ে নামমাত্র গয়না, আর চোখে চশমা। অনুষ্ঠানে গিয়ে কিরণকে হবু জমাই নূপুর শিখরের মা প্রীতম শিখরের সঙ্গে কথা বলতে দেখা গেল। একইভাবে সেখানে মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরে হাজির ছিলেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত। 

বিয়ের তত্ত্ব নিয়ে অনুষ্ঠানে ঢুকতে দেখা গেল রিনা সহ আমিরের পরিবারের অন্যান্য সদস্যদের। পাত্র নূপুরকে দাঁড়িয়ে থেকে অনুষ্ঠানের নানান কাজের তদারকি করতে দেখা গেল।

আরও পড়ুন-'সিনেমা নিয়ে ভালো কথা বলতে, ইতিবাচক রিভিউ করাতে আমরাই হলে লোক পাঠাই', একী বলছেন করণ জোহর!

আরও পড়ুন-কর্মচারীর গৃহপ্রবেশে হাজির, নিজের হাতে নতুন বাড়ির নেমপ্লেট লাগালেন শাহরুখ

এখন প্রশ্ন রিনা, কিরণ সহ অন্যান্য আত্মীয়রা তো এলেন আমির কোথায়? পাত্রী ইরাকেও তো কই দেখা গেল না? নাহ, ওঁরাও লেন্সবন্দি হয়েছেন। তবে সেটা নূপুরের বাড়িতে নয়, আমির খানের নিজের বাড়ির সামনে। এদিন আমিরকে কালো টি-শার্ট আর ধুতি প্যান্ট পরে ঘোরাফেরা করতে দেখা গেল। অন্যদিকে পাত্রী ইরাকে ফুল হাতা শার্ট ও শর্ট স্কার্ট পরে বাবার বাড়িতে ঢুকতে দেখা যায়। ক্য়ামেরা দেখে হাসি মুখে পোজও দেন তাঁরা।

এদিন সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে ভাইঝি ইরার বিয়ে নিয়ে মুখ খোলেন আমিরের ভাই ফয়জল খান। তিনি বলেন, ‘৩ জানুয়ারি আমার ভাইঝির বিয়ে, ওইদিন উদয়পুরে অনুষ্ঠান রয়েছে। ১৩ জানুয়ারি রিসেপশনে গোটা ইন্ডাস্ট্রি থাকবে। আমি ভীষণ খুশি।’

জানা যাচ্ছে, ৩ জানুয়ারি মহারাষ্ট্রীয়ান রীতি মেনে হবে আমির কন্যার বিয়ে। ইতিমধ্যেই সেজে উঠেছে আমির-রিনার মুম্বইয়ে বাড়ি। প্রাক বিবাহ অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আমির কন্যা ইরা। মেয়ের বিয়ের জন্য নিজের হাতে গয়না কিনতে গিয়েছিলেন আমিরও। প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে ফুল আর নানা রঙের আলোয় বাড়ি সাজানো হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.