বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০ কেজি ওজন বাড়িয়ে 'থালাইভি' কঙ্গনা! চেহারা ফেরানোটাও ছিল চ্যালেঞ্জিং
'থালাইভি'-র জে.জয়ললিতার অবতারে কঙ্গনা রানাওয়াত
'থালাইভি'-র জে.জয়ললিতার অবতারে কঙ্গনা রানাওয়াত

২০ কেজি ওজন বাড়িয়ে 'থালাইভি' কঙ্গনা! চেহারা ফেরানোটাও ছিল চ্যালেঞ্জিং

  • মঙ্গলবার মুক্তি পাচ্ছে ছবির ট্রেলার।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর তৈরী হচ্ছে ‘থালাইভি’। সেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। ২৩ মার্চ ৩৪ এ পা দেবেন বলিউডের 'কন্ট্রোভার্সি কুইন' কঙ্গনা রানাওয়াত। সেদিনই মুক্তি পাবে তাঁর অভিনীত 'থালাইভি'র ট্রেলা।

ছবি মুক্তির আগেই অভিনেত্রী জানিয়েছেন, ছবির জন্য বহু পরিশ্রম করতে হয়েছে তাঁকে। জয়ললিতার চরিত্রে অভিনয় করার জন্য ওজন বাড়াতে হয়েছিল। চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করে ফুটিয়ে তোলার জন্য ওজন বাড়িয়েছেন তিনি। ফের ওজন কমিয়ে নিজের চেহারায় ফিরতে হয়েছে তাঁকে। ছবিতে জয়ললিতার বড় স্ক্রিন থেকে মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার জার্নি তুলে ধরা হয়েছে। 

কঙ্গনার সম্প্রতি শেয়ার করা ছবিগুলিতে তাঁকে রেট্রো পোশাকেই দেখা যাচ্ছে। একটি ছবিতে তাঁকে হলুদ রঙের ফ্লোরাল পোশাকে দেখা যাচ্ছে। অপর একটি ছবিতে তাঁকে নাচের পোশাকে দেখা যাচ্ছে। অপর ছবিতে দেখে বোঝা যাচ্ছে কতটা ওজন বাড়িয়েছিলেন তিনি। এবং একটি ছবিতে মুখ্যমন্ত্রীর বেশে দেখা যায় কঙ্গনাকে।

ছবিগুলি শেয়ার করে কঙ্গনা বলেছিলেন যে সিনেমাটি তৈরির সময় ওজন হ্রাস তাঁর একমাত্র চ্যালেঞ্জ ছিল না। তিনি টুইট করে লেখেন, ‘থালাইভির ট্রেলার লঞ্চ হতে আর মাত্র একদিন বাকি। ২০ কেজি ওজন বাড়িয়ে আবার আগের চেহারায় ফিরে আসা কয়েক মাসের মধ্যে, একটা বড় চ্যালেঞ্জ ছিলই, এই ছবিটি তৈরির জন্যও যথার্থ। অপেক্ষা কয়েক ঘণ্টার মধ্যে শেষ হচ্ছে জয়া চিরকাল আপনাদের হবে’।

কঙ্গনা আগেই বলেছিলেন, ওজন বাড়ানোর কারণে তাঁর পিঠে খুব যন্ত্রণা হয়েছিল। যাই হোক, তিনি যোগ করেছেন যে সিনেমাটি কীভাবে তৈরি হয়েছে তা দেখার পরে মুহূর্তটি তার কাছে মূল্যবান। ছবির পরিচালনা দায়িত্বে রয়েছেন এএল বিজয়। জয়ললিতার ভাইপো দীপক জয়কুমারের কাছে এই ছবি তৈরির অনুমতি নিয়েছে টিম।

 

বন্ধ করুন