বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Karan: সলমন না থাকলে তৈরি হত না কুছ কুছ হোতা হ্যায়! ২৫ বছর পর করণের ছবিতে, ভাইজানের জন্মদিনে এল সুখবর

Salman-Karan: সলমন না থাকলে তৈরি হত না কুছ কুছ হোতা হ্যায়! ২৫ বছর পর করণের ছবিতে, ভাইজানের জন্মদিনে এল সুখবর

প্রযোজক করণের নায়ক সলমন 

Salman-Karan: শাহরুখ নয়, নতুন বছরে সলমনের সঙ্গে জুটি বাঁধছেন করণ জোহর। ২৫ বছর পর শাহরুখের বেস্ট ফ্রেন্ডের ছবিতে ভাইজান। 

শাহরুখ-কাজল-রানি ত্রয়ীর ব্লকবাস্টার ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সাফল্যের পিছনে সলমনে খানের অবদান কম নয়। যখন নবাগত পরিচালক করণের উপর থেকে একে একে মুখ ফিরিয়ে নিয়েছিলেন বলিউডের অভিনেতারা, তখন এগিয়ে আসে সলমন। চিত্রনাট্য না শুনেই অমন চরিত্রটি করতে রাজি হয়েছিলেন ভাইজান। তারপর ২৫ বছর কাটলেও পরিচালক করণের কোনও ছবির হিরো হিসাবে পাওয়া যায়নি সলমনকে, তবে এবার শাপমোচন ঘটতে চলেছে! করণের ছবিতে অভিনয়ের জল্পনায় আগেই সিলমোহর দিয়েছেন সলমন। আর বুধবার ভাইজানের জন্মদিনে একসঙ্গে কাজ করার কথা জানিয়ে দিলেন করণ জোহর।

ভাইজানের ৫৮তম জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই ফের জুটি বাঁধার খবর পাকাপাকিভাবে জানালেন ধর্মা কর্ণধার। পরিচালক-প্রযোজক লেখেন, ‘২৫ বছর আগে আমি একটা পার্টিতে খুব আনমোনা আর বিব্রত ছিলাম। একজন বিরাট বড় ফিল্ম স্টার আমার সামনে এসে জানতে চান আমি কেন এক কোণে দাঁড়িয়ে রয়েছি? তাঁকে জানাই আমি অনেক অভিনেতাদের কাছে গিয়েছি একটা চরিত্র নিয়ে, সকলেই না বলে দিয়েছে। সেই সুপারস্টারের বোন আমার ঘনিষ্ঠ ছিল, তাঁর কাছে শুনতাম বোনের মুখে উনি আমার ছবির চিত্রনাট্যের প্রশংসা শুনেছেন। আমাকে পরদিন ওঁনাকে গিয়ে সেই গল্পটা শোনাতে বললেন’।

এরপর করণ যোগ করেন মনে মনে প্রার্থনা করতে করতে সেই সুপারস্টারের বাড়ি পৌঁছেছিলেন তিনি। মিরাকেলের অপেক্ষা করছিলেন, যেন তাঁর জীবনমৃত্যুর পয়সালা হবে সেইদিন। তিনি আরও লেখেন, ‘চিত্রনাট্যের মাঝপথে উনি আমার দিকে তাকালেন (আমি যেন সাহারা মরুভূমিতে রয়েছি, উনি জল দিলেই বাঁচব এমন অবস্থা) আর জলের গ্লাস হাতে দিয়ে বললেন আমি রাজি’।

এরপর বেশ ঘাবড়ে যান করণ, ভেবেছিলেন সুপারস্টার হয়ত ভেবে বসেছেন গল্পের হিরোর চরিত্রটি তাঁকে অফার করছেন করণ। আমতা আমতা করে জানিয়েছিলেন, ‘কিন্তু আপনি তো সেকেন্ড হাফে রয়েছেন, সেটা তো শুনলেন না…’। পালটা জবাব এসেছিল, ‘আমি তোমার বাবাকে শ্রদ্ধা করি, আর বোন আমাকে মেরে ফেলবে তোমাকে না বললে….’ এইভাবেই কুছ কুছ হোতা হ্যায়ের অংশ হয়েছিলেন সলম খান… আমি অলভিরা (সলমনের বোন) এবং আমার বাবার কাছে কৃতজ্ঞ, যে তাঁদের জন্য আমি আমার আদর্শ আমনকে পেয়েছিলাম। সলমন খান আমার ডেবিউ ছবিতে ছিলেন। এমন আচরণ আজকের দিনে বিরল! শুভ জন্মদিন সলমন! তোমার জন্য সর্বদা শ্রদ্ধা আর ভালোবাসা রয়েছে… আর ২৫ বছর পর আমরা আবার একটা গল্প পেয়েছি একসঙ্গে বলবার জন্য… আর বেশি কিছু বলব না, শুভ জন্মদিন'।

আপ কি আদালতের মঞ্চে সলমন জানিয়েছিলেন,করণ নিজেই তাঁকে ধর্মা প্রোডাকশনের ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন। আর তিনি সেই প্রস্তাবে সম্মতি দিয়েছেন। জানা যাচ্ছে, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবিটি একটি বিনোদনমূলক ছবি।  খবর, ছবির নাম ‘দ্য় বুল’ যা পরিচালনা করবেন বিষ্ণু বর্ধন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব…

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.