বাংলা নিউজ > বায়োস্কোপ > Hunarbaaz: স্টেজে পোশাক খুলছে প্রতিযোগী, মগে করে জল ঢালছে করণ, পরিণীতি-মিঠুনের হাল খারাপ
হুনরবাজের ভিডিয়ো ভাইরাল। 
হুনরবাজের ভিডিয়ো ভাইরাল। 

Hunarbaaz: স্টেজে পোশাক খুলছে প্রতিযোগী, মগে করে জল ঢালছে করণ, পরিণীতি-মিঠুনের হাল খারাপ

  • ফ্লার্টের সব সীমা পার করে গেলেন করণ হুনরবাজে!

পরিচালক করণ জোহরের ফ্লার্ট করা দেখে চোখ ছানাবড়া হল পরীণিতি চোপড়া আর মিঠুন চক্রবর্তীর। কালার্স টিভির পক্ষ থেকে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে করণের সাথে ফ্লার্ট করার চেষ্টা করছেন এক প্রতিযোগী, আর তার গায়ে মগে করে জল ঢেলে দিচ্ছেন ‘কাভি খুশি কাভি গম’ পরিচালক। 

৩০ বছরের রোহিত ঠাকুর চুলে ঝুঁটি বেঁধে রঙিন পোশাক পরে মহিলা সেজে হাজির হন স্টেজে। আর করণকে উদ্দেশ্য করে বলে, ‘প্লিজ আমার দিকে তাকাবেন না, আমি পাগল হয়ে যাচ্ছি. চুমু দিয়ে দিতে পারি।’

এরপর স্টেজে গিয়ে নাচ করতেও দেখা যায় তাঁদের। যেখানে রোহিত সবার সামনেই পোশাক পরিবর্তন করেন আর করণ তাঁর গায়ে ঢেলে দেন এক মগ জল। এসব দেখে ভাষা হারান পরীণিতি আর মিঠুন।

প্রসঙ্গত ২২ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘হুনরবাজ’। যেখানে বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী, পরিণীতি চোপড়া আর করণ জোহর। যেখানে বিভিন্ন ধরনের প্রতিভাবানরা নিজেদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আর সেখান থেকেই দেশের সেরার সেরা ‘হুনরবাজ’ বেছে নেবেন এই তিন। শো-র সঞ্চালকের ভূমিকায় দেখা মিলবে ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়ার। প্রসঙ্গত, মা হওয়ার পর এই প্রথম কোনও কাজ হাত দিলেন হর্ষ-ভারতী।

বন্ধ করুন