বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে মুখোমুখি দুই বন্ধু একতা এবং করণ! একই দিনে আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি এবং লাভ সেক্স অউর ধোঁকা

বক্স অফিসে মুখোমুখি দুই বন্ধু একতা এবং করণ! একই দিনে আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি এবং লাভ সেক্স অউর ধোঁকা

একই দিনে আসছে করণের মিস্টার অ্যান্ড মিসেস মাহি এবং একতার লাভ সেক্স অউর ধোঁকা

Karan Johar-Ektaa Kapoor: বক্স অফিসে মুখোমুখি করণ জোহর এবং একতা কাপুর। একই দিনে মুক্তি পাচ্ছে তাঁদের দুজনের ছবি। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাচ্ছে লাভ সেক্স অউর ধোঁকা এবং মিস্টার অ্যান্ড মিসেস মাহি।

গত বছর অর্থাৎ ২০২৩ সালের নভেম্বর মাসেই ঘোষণা করা হয় যে প্রথমবারের জন্য দুই বন্ধু একতা কাপুর এবং করণ জোহর একসঙ্গে একটি ছবি নিয়ে আসছেন। আর সেই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এটি একটি দুর্ধর্ষ যুদ্ধের ছবি হবে বলেই জানা গিয়েছে যা লিখবেন অসীম আরোরা। এবং পরিচালনা করবেন দ্য নাইট ম্যানেজার সিরিজ পরিচালক সন্দীপ মোদী। তবে সেই ছবির আগেই মুখোমুখি হচ্ছেন একতা এবং করণ। ১৯ এপ্রিল মুক্তি পাচ্ছে তাঁদের দুজনের দুই ছবি।

আরও পড়ুন: মুক্তি পেতে না পেতেই ৬ দেশে নিষিদ্ধ করণের লাভ স্টোরিয়ার ষষ্ঠ পর্ব! কেন?

মুখোমুখি একতা কাপুর এবং করণ জোহর

১৯ এপ্রিল মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি। এখানে মুখ্য ভূমিকায় থাকবেন রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। এই ছবিটির প্রথমে মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে যোদ্ধা ছবিটির মুক্তি ডেট পিছিয়ে করণ মার্চে করেন। তাই বাধ্য হয়ে পিছিয়ে দিতে হয় এই ছবির মুক্তির দিন। যোদ্ধার আগে ডিসেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ডাঙ্কি এবং সালার পার্ট ১ আসায় সেই ছবি তখন মুক্তি পায়নি।

আরও পড়ুন: কাজের ফাঁকে শাহরুখকে উত্তেজিত করার চেষ্টা কাজলের! আচমকাই ভাইরাল কভি খুশি কভি গমের ডিলিট হওয়া সিন

আরও পড়ুন: 'ঘর থেকে পেট ভরে খেয়ে যাও যাতে...' ইভেন্টে গিয়ে আধপেটা খেয়ে থাকতে হয়! কেন এমনটা বললেন সুস্মিতা?

অন্যদিকে ভ্যালেন্টাইন্স ডেতে একতা কাপুর তাঁদের ছবি লাভ সেক্স অউর ধোঁকা ২ এর মোশন পোস্টার প্রকাশ্যে আনে। সেখানে জানানো হয় এই ছবিটি ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবিটি। এটা দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি করা ছবিটির সিক্যুয়েল। লাভ সেক্স অউর ধোঁকা ২০১০ সালে মুক্তি পেয়েছিল। তবে এখনও পর্যন্ত জানা যায়নি এই ছবিতে কাদের দেখা যাবে।

আরও পড়ুন: 'সারাক্ষণ কিচিরকিচির...' বরকে ননদ বলে ডাকেন লোপামুদ্রা! নিন্দে শুনে সৌরভকে কী বললেন জয়?

নিষিদ্ধ করণের সিরিজ

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বাস্তবের ছয়টি সত্যিকারের প্রেমের গল্পকে সিরিজ আকারে নিয়ে এসেছেন করণ জোহর। এদিকে তাঁর প্রযোজনায় তৈরি হওয়া সিরিজটি মুক্তি পেতে না পেতেই নিষিদ্ধ হয়ে গেল একাধিক দেশে। এই সিরিজের ষষ্ঠ পর্বকে ব্যান করে দিয়েছে একাধিক দেশ। পিঙ্কভিলার একটি রিপোর্টে সম্প্রতি জানানো হয়েছে এই সিরিজে ষষ্ঠ পর্বটি একাধিক দেশে ব্যান করে দেওয়া হয়েছে। এই দেশগুলো হল সৌদি আরব, তুরস্ক, ইন্দোনেশিয়া, ইজিপ্ট, ইউএই। এই পর্বে দেখানো হয়েছে কলকাতার বাসিন্দা তিস্তা এবং দীপনের গল্প যাঁরা লিঙ্গ পরিবর্তন করেছেন। এই পর্বের নাম লাভ বিয়ন্ড লেবেলস। তাঁদের প্রেমের শুরুটা হয় যখন তাঁরা লিঙ্গ পরিবর্তন করতে যান, একটার পর একটা সার্জারি করছেন সেই সময়।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.