বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan with Taimur: ছুটির মুডে সইফ-তৈমুর, জিপের উপর চলল দেদার ফটোশ্যুট, দেখুন করিনার আফ্রিকা ট্রিপের ছবি

Saif Ali Khan with Taimur: ছুটির মুডে সইফ-তৈমুর, জিপের উপর চলল দেদার ফটোশ্যুট, দেখুন করিনার আফ্রিকা ট্রিপের ছবি

আফ্রিকায় ছুটির মুডে সইফ-তৈমুর

Saif Ali Khan with Taimur: সপরিবারে আফ্রিকায় ছুটি কাটাতে গিয়েছেন সইফ আলি খান। দুই ছেলে, গিন্নিকে নিয়ে আফ্রিকার জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সদ্যই তাঁদের সেই ট্রিপের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে।

বলিউডের অন্যতম সেরা এবং দক্ষ অভিনেতা হলেন সইফ আলি খান। তিনি হামেশাই তাঁর করা চরিত্র দিয়ে সকলকে তাক লাগিয়ে দেন। তবে কেবল কাজের জায়গায় যে তিনি অনবদ্য সেটা নয়। তিনি তাঁর পরিবারকেও যথেষ্ট দক্ষতার সঙ্গে আগলে রাখেন। তাঁদের খেয়াল রাখেন, সময় দেন। এই তো এখনও তাঁরা সপরিবারে বিদেশে ছুটি কাটাচ্ছেন।

বাবা হওয়ার সকল দায়িত্ব পালন করতে দেখা যায় সইফকে। শুধু দায়িত্ব পালন করা নয়, তিনি রীতিমত তাঁর সন্তানদের সঙ্গে খেলা করা থেকে, তাঁদের আবদার রাখা সবটাই করে থাকেন। সম্প্রতি তিনি করিনা কাপুর, তৈমুর এবং জেহ ছুটি কাটাতে বিদেশে গিয়েছেন। মঙ্গলবার, ১৪ মার্চ করিনা কাপুর তাঁদের এই ছুটির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

বর্তমানে তাঁরা ছুটি কাটাতে দক্ষিণ আফ্রিকা গিয়েছেন। সেই ট্রিপের একাধিক ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেন বেবো। তাঁর পোস্ট করা ছবিতে তাঁর জীবনের তিন পুরুষ, সইফ, তৈমুর এবং জেহকে দেখা যাচ্ছে। তাঁরা সকলে মিলে একসঙ্গে জিরাফ দেখছেন।

করিনার পোস্ট করা একাধিক ছবির মধ্যে একটি ছবিতে সইফ এবং তৈমুরকে দেখা গিয়েছে। তৈমুর একটি জিপের উপর বসে রয়েছে। তার পাশে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন সইফ। বাবা ছেলের এই মিষ্টি ছবিটি নেটিজেনদের বিশেষ পছন্দ হয়েছে।

সইফ বরাবর ঘুরতে ভালোবাসেন। অ্যাডভেঞ্চারে যেতে পছন্দ করেন। এবার ছবি দেখে মনে হচ্ছে বাবার সেই ধাঁচ ইতিমধ্যে ছোট্ট তৈমুরের মধ্যেও চলে এসেছে। দুজনের এই ট্রিপের ছবি দেখে একেবারে আদর্শ বাবা আর ছেলে বলেই মনে হচ্ছে যেন!

কাজের প্রসঙ্গে বলে সইফকে শেষবার বিক্রম বেদা ছবিতে দেখা গিয়েছিল ঋত্বিকের সঙ্গে। আগামীতে তাঁকে আদিপুরুষ ছবিতে দেখা যেতে চলেছে। সেখানে তাঁর সঙ্গে প্রভাস আর কৃতিকেও দেখা যাবে। এটি ভারতীয় মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে বানানো হয়েছে যেখানে রাবণের ভূমিকায় থাকবেন সইফ।

বায়োস্কোপ খবর

Latest News

ভাইপোকে নিয়ে ইউটার্ন BSPর মায়াবতীর! আকাশকেই ফের রাজনৈতিক উত্তরাধিকারী করলেন পিসি দশমিকের ডানদিকে 'এত্ত বড় সংখ্যা', আচমকাই ডিএ বাড়ল এই রাজ্য সরকারি কর্মীদের জলাশয় বাঁচাতে জিও ট্যাগ করছে বিধাননগর পুরনিগম, অ্যাপ তৈরি করা হচ্ছে ভরাট ঠেকাতে ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা স্বর্ণমন্দিরে যোগ ব্যায়াম করে ‘মর্যাদা লঙ্ঘন’ মহিলার, তুমুল বিতর্ক, থানায় SGPC দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.