বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Next Film: করিনার সামনেই উড়ে গেল গাড়ি, কোন ছবির সেটে এমন হল বেবোর সঙ্গে?

Kareena Kapoor Next Film: করিনার সামনেই উড়ে গেল গাড়ি, কোন ছবির সেটে এমন হল বেবোর সঙ্গে?

কোন ছবির শ্যুট শুরু করলেন করিনা কাপুর খান?

জানে জান-এর পর নতুন চ্যালেঞ্জ নিয়ে ফেলেছেন করিনা কাপুর খান। এবার তিনি অ্যাকশন ফিল্মে। বলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক রোহিত শেট্টির সঙ্গে। কোন ছবির কাজ শুরু হল?

লাল সিং চাড্ডা-র পর আমির খানের মতো লম্বা বিরতি নেন করিনা কাপুরও। যার মধ্যে প্রধান কারণ অবশ্যই দ্বিতীয় প্রেগন্যান্সি। ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম দেন করিনা কাপুর। সম্প্রতিই নেটফ্লিক্সে মুক্তি পয়েছে থ্রিলার ‘জানে জান’। যা দিয়ে ওয়েব ডেবিউ করেন অভিনেত্রী। এই সিনেমার পরিচালক ছিলেন সুজয় ঘোষ। ছবিতে করিনা কাজ করেন বিজয় জয়দীপ আহালওয়াত, বিজয় বর্মা।

তবে পরপর ছবি এখন করিনার হাতে। যার মধ্যে রয়েছে দ্য বাকিংহাম মার্ডারস, দ্য ক্রু-ের মতো সিনেমা। শনিবার আবার রোহিত শেট্টির সেট থেকে ছবি শেয়ার করলেন তিনি। দিলেন সুখবর। আপাতত শ্যুটের জন্য হায়দরাবাদে আছেন তিনি।

করিনার ইনস্টাগ্রাম পোস্ট

শনিবার কারিনা ইনস্টাগ্রামে গিয়ে তার আসন্ন ছবির সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন। পেছন থেকে তোলা ছবিতে কারিনাকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। আর সামনে একটি গাড়ি মাঝ আকাশে ভল্ট খাচ্ছে। ক্যাপশনে লিখলেন, ‘আমাকে কী বলতে হবে কার জন্য শ্যুটিং করছি? PS-তিনি আমার সবচেয়ে প্রিয় একজন পরিচালক। তার সঙ্গে এটি আমার চতুর্থ ছবি...এবং অবশ্যই শেষ নয়...(লাল হৃদয়, রংধনু এবং ফায়ার ইমোটিকন) রেডি স্টেডি গো…।’ একেবারে শেষে রোহিট শেট্টিকে ট্যাগ করে দেন করিনা। গাড়ির স্টান্ট রোহিতের মতো এখনও কেউ দেখাতে পারেনি বলিউডে।

কারিনা কাপুর আর রোহিত শেট্টি এর আগে গোলমাল 3 (২০১০) এবং সিংঘম রিটার্নস (২০১৪) ছবিতে কাজ করেছেন। এর আগে, এটিও প্রকাশিত হয়েছিল যে রোহিত চেন্নাই এক্সপ্রেস (২০১৩) তে শাহরুখ খানের বিপরীতে কারিনাকে কাস্ট করতে চেয়েছিলেন, কিন্তু তারিখের সংঘর্ষের কারণে তা করা হয়নি বেবোর। এবং সেই সুযোগ তারপরে যায় দীপিকা পাড়ুকোনের কাছে।

করিনার এই পোস্টে মন্তব্য করলেন রণবীর সিং। লিখলেন, ‘(রেড হার্ট ইমোটিকন) এটি তার সঙ্গে আমারও চতুর্থ ছবি! এবং আপনার সঙ্গে প্রথম!’ রণবীর আর রোহিত কাজ করেছেন সিম্বা (২০১৮), সূর্যবংশী (২০২১) এবং সার্কাস (২০২২)-এ। এরমধ্যে সার্কাস ফ্লপ হয়।

কোন ছবিতে করিনা, রণবীর সিং আর রোহিত একসঙ্গে কাজ করতে চলেছেন, তা নিয়ে অফিসিয়ালি অ্যানাউন্সমেন্ট হয়নি এখনও। তবে ধারণা করা হচ্ছে এটি সিংঘম এগেইন। যাতে রোহিতের কপ ইউনিভার্সের ৩ পুলিশ অফিসারই একসঙ্গে আসবেন, অর্থাৎ সিংঘম ওরফে অজয়, সিম্বা ওরফে রণবীর এবং সূর্যবংশী ওরফে অক্ষয়।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.