বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Next Film: করিনার সামনেই উড়ে গেল গাড়ি, কোন ছবির সেটে এমন হল বেবোর সঙ্গে?

Kareena Kapoor Next Film: করিনার সামনেই উড়ে গেল গাড়ি, কোন ছবির সেটে এমন হল বেবোর সঙ্গে?

কোন ছবির শ্যুট শুরু করলেন করিনা কাপুর খান?

জানে জান-এর পর নতুন চ্যালেঞ্জ নিয়ে ফেলেছেন করিনা কাপুর খান। এবার তিনি অ্যাকশন ফিল্মে। বলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক রোহিত শেট্টির সঙ্গে। কোন ছবির কাজ শুরু হল?

লাল সিং চাড্ডা-র পর আমির খানের মতো লম্বা বিরতি নেন করিনা কাপুরও। যার মধ্যে প্রধান কারণ অবশ্যই দ্বিতীয় প্রেগন্যান্সি। ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম দেন করিনা কাপুর। সম্প্রতিই নেটফ্লিক্সে মুক্তি পয়েছে থ্রিলার ‘জানে জান’। যা দিয়ে ওয়েব ডেবিউ করেন অভিনেত্রী। এই সিনেমার পরিচালক ছিলেন সুজয় ঘোষ। ছবিতে করিনা কাজ করেন বিজয় জয়দীপ আহালওয়াত, বিজয় বর্মা।

তবে পরপর ছবি এখন করিনার হাতে। যার মধ্যে রয়েছে দ্য বাকিংহাম মার্ডারস, দ্য ক্রু-ের মতো সিনেমা। শনিবার আবার রোহিত শেট্টির সেট থেকে ছবি শেয়ার করলেন তিনি। দিলেন সুখবর। আপাতত শ্যুটের জন্য হায়দরাবাদে আছেন তিনি।

করিনার ইনস্টাগ্রাম পোস্ট

শনিবার কারিনা ইনস্টাগ্রামে গিয়ে তার আসন্ন ছবির সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন। পেছন থেকে তোলা ছবিতে কারিনাকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। আর সামনে একটি গাড়ি মাঝ আকাশে ভল্ট খাচ্ছে। ক্যাপশনে লিখলেন, ‘আমাকে কী বলতে হবে কার জন্য শ্যুটিং করছি? PS-তিনি আমার সবচেয়ে প্রিয় একজন পরিচালক। তার সঙ্গে এটি আমার চতুর্থ ছবি...এবং অবশ্যই শেষ নয়...(লাল হৃদয়, রংধনু এবং ফায়ার ইমোটিকন) রেডি স্টেডি গো…।’ একেবারে শেষে রোহিট শেট্টিকে ট্যাগ করে দেন করিনা। গাড়ির স্টান্ট রোহিতের মতো এখনও কেউ দেখাতে পারেনি বলিউডে।

কারিনা কাপুর আর রোহিত শেট্টি এর আগে গোলমাল 3 (২০১০) এবং সিংঘম রিটার্নস (২০১৪) ছবিতে কাজ করেছেন। এর আগে, এটিও প্রকাশিত হয়েছিল যে রোহিত চেন্নাই এক্সপ্রেস (২০১৩) তে শাহরুখ খানের বিপরীতে কারিনাকে কাস্ট করতে চেয়েছিলেন, কিন্তু তারিখের সংঘর্ষের কারণে তা করা হয়নি বেবোর। এবং সেই সুযোগ তারপরে যায় দীপিকা পাড়ুকোনের কাছে।

করিনার এই পোস্টে মন্তব্য করলেন রণবীর সিং। লিখলেন, ‘(রেড হার্ট ইমোটিকন) এটি তার সঙ্গে আমারও চতুর্থ ছবি! এবং আপনার সঙ্গে প্রথম!’ রণবীর আর রোহিত কাজ করেছেন সিম্বা (২০১৮), সূর্যবংশী (২০২১) এবং সার্কাস (২০২২)-এ। এরমধ্যে সার্কাস ফ্লপ হয়।

কোন ছবিতে করিনা, রণবীর সিং আর রোহিত একসঙ্গে কাজ করতে চলেছেন, তা নিয়ে অফিসিয়ালি অ্যানাউন্সমেন্ট হয়নি এখনও। তবে ধারণা করা হচ্ছে এটি সিংঘম এগেইন। যাতে রোহিতের কপ ইউনিভার্সের ৩ পুলিশ অফিসারই একসঙ্গে আসবেন, অর্থাৎ সিংঘম ওরফে অজয়, সিম্বা ওরফে রণবীর এবং সূর্যবংশী ওরফে অক্ষয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেসির জোড়া অ্যাসিস্ট, কানাডার বিরুদ্ধে ২-০ জিতে আর্জেন্তিনার কোপার অভিযান শুরু অভিমান গলে জল! ভিনধর্মে সোনাক্ষীর বিয়েতে সায়, হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন কাগুজে সিগন্যালেই কি কাঞ্চনজঙ্ঘা বিপত্তি ঘটেছিল? দুর্ঘটনা নিয়ে কী বলছে রেল... কাদের জীবনে সম্পর্কের সূচনা হতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ১৯ দিন পর ঘুম ভাঙল বর্ষার, অপেক্ষার অবসান ঘটিয়ে দক্ষিণবঙ্গে কবে আসবে মৌসুমি বায়ু তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল EURO 2024: ইতালির আত্মঘাতী গোল, ১-০ জিতে শেষ ষোলোতে স্পেন, স্বস্তি ক্রোয়েশিয়ার মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল

T20 WC 2024

IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.