বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapoor Family get together: যেন যে কোনও আটপৌরে পরিবার, কাপুরদের এই ছবিগুলিতে উঠে এল ঘরোয়া জীবনের খণ্ডচিত্র

Kapoor Family get together: যেন যে কোনও আটপৌরে পরিবার, কাপুরদের এই ছবিগুলিতে উঠে এল ঘরোয়া জীবনের খণ্ডচিত্র

কাপুরদের এই ছবিগুলিতে উঠে এল ঘরোয়া জীবনের খণ্ডচিত্র

Kapoor Family get together: কাপুর পরিবারের সবাই এক ছাদের তলায় এলেন। চলল জমাটি আড্ডা। ছেলে, বউ, মেয়ে, জামাই কে উপস্থিত ছিলেন না? দেখুন করিশ্মা কাপুরের শেয়ার করা ছবি।

সমস্ত তুতো ভাই বোনেরা একসঙ্গে। বাদ গেলেন না তাঁদের সঙ্গীরাও। কাপুর পরিবারের গেট টুগেদার একেবারে জমজমাট! করিশ্মা কাপুর সেই গেট টুগেদারের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

বুধবার, ১৮ জানুয়ারি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন করিশ্মা। তিনি মাঝে মধ্যেই তাঁর ব্যক্তিগত জীবনের নানা টুকরো মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নেন। এবারেও তার অন্যথা হল না। কোনও বিশেষ কারণ বা অকারণেই কাপুর পরিবারের আড্ডা জমেছিল মঙ্গলবার।

এই গেট টুগেদারে করিশ্মা কাপুর তো বটেই তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুর খান, সইফ আলি খান, ঋদ্ধিমা কাপুর, নীতু কাপুর, শ্বেতা বচ্চন, নব্যা নন্দা প্রমুখ উপস্থিত ছিলেন।

অভিনেত্রী এদিন চারটি ছবি শেয়ার করেন। প্রথম ছবিতে দেখা যায় তাঁরা সকলে বারান্দায় বসে আড্ডা দিচ্ছেন

সেখানে আলিয়া, করিনা, রণবীর, করিশ্মা, সইফ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। করিশ্মার কালো রঙের পোশাক ছিল। রণবীরের পাশে আলিয়াকে একটি কমলা সোয়েটারে দেখা যায়। দিদির সঙ্গে রং মিলিয়ে করিনা পরেছিলেন কালো রঙের একটি টপ। অন্যদিকে রণবীর নীল এবং সইফ ছাই রঙা একটি টিশার্ট পরেছিলেন। পরের দুটি ছবিতে তাঁদের সকলকে ভীষণ মজা করতে দেখা যায়। শেষ ছবিতে এদিন যাঁরা যাঁরা উপস্থিত ছিলেন তাঁদের সকলকেই দেখা যায়।

করিশ্মা এই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'ফ্যাম জ্যাম সবসময় সেরা।' তাঁর এই পোস্টে আলিয়া ভাট কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, 'কী মিষ্টি।' ঋদ্ধিমা কাপুরকেও এই পোস্টে কমেন্ট করতে দেখা যায়। বাদ যাননি নীতু কাপুর, নব্যা নন্দা, সাবা পতৌদি, প্রমুখ।

তবে এই পোস্টে যেটা সকলের চোখে লেগেছে, যে কাপুর পরিবারের গেট টুগেদারে নব্যা কী করছেন? এক ব্যক্তি তো লিখেই ফেলেন, 'নব্যা কাপুর পরিবারের সঙ্গে কীভাবে যুক্ত হলেন?' আরও অনেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি করিশ্মার প্রশংসা করে লেখেন, 'বেবোর থেকে করিশ্মা ম্যামকে ভালো লাগছে।' আরেক অনুরাগী এই পোস্টে লেখেন, 'পরিবারের সঙ্গে কাটানো সময় সেরা সময়।'

করিনা কাপুরকে আগামীতে দ্য ক্রিউ ছবিতে দেখা যেতে চলেছে। এর আগে তাঁকে শেষবার লাল সিং চাড্ডা ছবিতে দেখা গিয়েছিল আমির খানের সঙ্গে।

বন্ধ করুন