বাংলা নিউজ > বায়োস্কোপ > OMG! কেবিসি'র কোটিপতি মোহিতা শর্মা এবার ম্যাগির ভিতর পেলেন ২-টো মশলার প্যাকেট

OMG! কেবিসি'র কোটিপতি মোহিতা শর্মা এবার ম্যাগির ভিতর পেলেন ২-টো মশলার প্যাকেট

মোহিতা শর্মা, ছবি সৌজন্যে কেবিসি ১২

আপিএস অফিসার মোহিতা শর্মা টুইটারে একটি ছবি পোস্ট করে সবাইকে চমকে দেন। যেখানে তিনি একটি ম্যাগির প্যাকেটের ভিতরে দুটো মশলার প্যাকেট পেয়েছেন বলে জানান।

ভাগ্য যখন সঙ্গ দেয় তখন তাঁকে কেউ আটকাতে পারে না। মানে ওই কথায় আছে না ‘দেনেবালা যবভি দেতা দেতা ছপ্পর ফাড়কে’। হেরা-ফেরির এই গানটা এক্কেবারে প্রযোজ্য আইপিএস অফিসার মোহিতা শর্মার জন্য। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এক কোটি টাকা জিতেছে সে। এবার ঝুলিতে এল আরেকটা বড় চমক। 

কেবিসি সিজন ১২-এর দ্বিতীয় কোটিপতি হয়েছেন মোহিতা শর্মা। ১৭ নভেম্বর এপিসোডটি টেলিকাস্টও হয়। এবার টুইট বার্তায় মোহিতা নিজেই জানালেন কেমনভাবে  সৌভাগ্য তাঁর সঙ্গ ছাড়ছে না। মোহিতা শর্মা টুইটারে একটি ছবি পোস্ট করে সবাইকে চমকে দেন। যেখানে তিনি একটি ম্যাগির প্যাকেটের ভিতরে দুটো মশলার প্যাকেট পেয়েছেন বলে জানান। এক কোটি টাকা জিতে বাড়ি ফেরার পরই এই ঘটনাটা ঘটেছে বলে জানিয়েছেন তিনি। 

ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘#KBC12 জেতার পরের ঘটনা, ১টা ম্যাগির প্যাকেটের ভিতর ২টো মশলার প্যাকেট পেয়েছি। কখনও ভাবতে পারিনি এতটা সৌভাগ্যবান হবো। ভগবান সদয় হয়েছেন আজ।‘

KBC12-এ ১ কোটি টাকা জয়ী আপিএস অফিসার মোহিতা শর্মার টুইট দেখে অনেকেই অনেক ধরনের কমেন্ট করছেন। কেউ আবার অমিতাভ বচ্চনের সংলাপ নকল করে লিখেছেন, ‘কি করবেন এত মশলার প্যাকেট দিয়ে? KBC-তে জেতা ঠিক আছে.....কিন্তু দুটো প্যাকেট পাওয়া সত্যিই দারুণ কৃতিত্ব। কারো কাছেই দুটো প্যাকেট আসে না সহজে'। এমনই নানা মজার কমেন্ট করতে দেখা যায় অনেককে।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে আপিএস অফিসার মোহিতা শর্মা জানিয়েছেন, টাকার জেতার পর তিনি বলার মতো ভাষা খুঁজে পাচ্ছিলেন না। তিনি ক্ষনিকের জন্য স্তব্ধ হয়ে ভাবছিলেন এটা সত্যি কিনা! তাঁর গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। তিনি বলেন, জেতার পরই তিনি অমিতাভ বচ্চন স্যারের কাছে জল খেতে চেয়েছিলেন। 

মোহিতা শর্মা আগে দিল্লির বাসিন্দা নাজিয়া নাসিম KBC12 সিজেনের প্রথম এক কোটি টাকার বিজয়ী। 

বায়োস্কোপ খবর

Latest News

৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.