বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ১০০০ পর্বে আবেগপ্রবণ অমিতাভ, পুরনো কথা মনে পড়াতে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন
কেবিসি-র শো চলাকালীন কেঁদে ফেললেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র শো চলাকালীন কেঁদে ফেললেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: ১০০০ পর্বে আবেগপ্রবণ অমিতাভ, পুরনো কথা মনে পড়াতে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন

  • এক হাজার এপিসোড সম্পন্ন করবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই শুক্রবার তাই হটসিটে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা।

এক হাজার এপিসোড সম্পন্ন করবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই শুক্রবার তাই হটসিটে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা। ইতিমধ্যে আসন্ন এপিসোডের ঝলক শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে।

যদিও এর আগে বিগ বি মেয়ে এবং নাতনির সঙ্গে শ্যুটিংয়ের দিনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন। চ্যানেলের তরফ থেকে প্রথম প্রোমো প্রকাশ করা হয়েছে। ভিডিয়োর শুরুতে অমিতাভ বচ্চনের ঘোষণা, শোটি এক মাইলফলক পর্ব অতিক্রম করেছে।অমিতাভ বচ্চন বলেন, ‘আজ, কেবিসি ১০০০ পর্ব পূর্ণ করেছে। এই বিশেষ অনুষ্ঠানে, আমরা ভাবলাম পরিবারকে অন্তর্ভুক্ত করি’। এরপরই মেয়ে শ্বেতা এবং নাতনি নভ্যার সঙ্গে সকলের পরিচয় করান বিগ বি।

শো চলাকালীন অমিতাভ জানান ২১ বছর আগে কীভাবে পরিস্থিতির চেইপ পড়ে একপ্রকার বাধ্য হয়েই বড়পর্দা থেকে সরে এসে ছোটপর্দায় মুখ দেখিয়েছিলেন তিনি। এই পর্বে একটি কেবিসি-র ১০০০ পর্ব উপলক্ষে একটি বিশেষ মন্তাজ এর ভিডিয়ো দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। চশমা খুলে চোখের জল মুছে ধরা গলায় অমিতাভ বলেন, 'অনেকেই সেই সময়ে আমাকে পরামর্শ দিয়েছিলেন যে বড়পর্দা থেকে ছোটপর্দায় চলে গেলে আমার নাকি তারকা ইমেজের চরম ক্ষতি হতে পারে। শুনেছিলাম কিন্তু নিজের প্রতি আমার বিশ্বাস ছিল। তাছাড়া সেইসময় কোনও কাজ পাচ্ছিলাম না। সিনেমার প্রস্তাবও আসা বন্ধ করে দিয়েছিল। খুব, খুব কঠিন সময় ছিল। তবে শেষপর্যন্ত কেবিসি-র প্রথম সিজনের প্রথম পর্বের পর যে সাড়া পেয়েছিলাম আসমুদ্রহিমাচল ভারতবাসীর থেকে, এককথায় মুগ্ধ হয়ে গেছিলাম। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি আমাকে! মনে হয়েছিল গোটা দুনিয়া আমার সঙ্গে রয়েছে'।

সামান্য থেমে 'বিগ বি' দৃঢ় স্বরে আরও জানান যে এত বছর ধরে কেবিসি-র সঞ্চালনা করে আরও একটি মস্ত বড় লাভ হয়েছে তাঁর। হট সিটে বসা প্রতিটি প্রতিযোগীর থেকে কিছু না কিছু তিনি শিখেছেন। আর তা নিজের মধ্যে আত্মস্থ করেছেন। উল্লেখ্য, একটি ব্লগ পোস্টে, বিশেষ পর্ব ঘোষণা করার পরে, অমিতাভ শ্যুটটিকে তার জন্য একটি 'বড় গর্বের সন্ধ্যা' বলে অভিহিত করেছেন।

বন্ধ করুন