বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Kapoor on Sushant: ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক

Abhishek Kapoor on Sushant: ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক

বিস্ফোরক তথ্য ফাঁস 'কেদারনাথ' ছবির পরিচালক অভিষেক কাপুরের।

Abhishek Kapoor on Sushant Singh Rajput: পরিচালক অভিষেক কাপুর সুশান্তের সঙ্গে ‘কেদারনাথ’, ‘কাই পো চে’র মতো সিনেমাতে কাজ করেছেন। প্রয়াত অভিনেতাকে নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন 'কেদারনাথ' ছবির পরিচালক।

সুশান্ত সিং রাজপুতের ‘কেদারনাথ’ সিনেমার পরিচালক ছিলেন অভিষেক কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতাকে নিয়ে মন্তব্য করেছেন পরিচালক। অভিষেকের কথায়, ‘কেদারনাথ’ সিনেমা করার সময় নাকি 'বিরক্ত' ছিলেন সুশান্ত। তবে কাজের বিষয় সুশান্ত নাকি খুব মনযোগীও ছিলেন, সেকথাও বলতে ভোলেননি পরিচালক।

সিদ্ধার্থ কাননের সঙ্গে এক সাক্ষাৎকারে সুশান্তকে নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কাপুর। পরিচালক সুশান্তের সঙ্গে ‘কেদারনাথ’, ‘কাই পো চে’র মতো সিনেমাতে কাজ করেছেন। সাক্ষাৎকার চলাকালীন সুশান্তের কথা স্মরণ করে কীভাবে কেদারনাথ ছবির শ্যুটিং চলাকালীন কনকনে ঠান্ডার মধ্যেও অভিনয় করার জন্য অভিনেত্রী সারা আলি খানকে অনুপ্রাণিত করেছিলেন সুশান্ত তাও তুলে ধরেন অভিষেক। আরও পড়ুন: সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা

অভিষেকের কথায়, ‘বহুদিন থেকেই সুশান্ত খুব বিরক্ত ছিলেন। টেনশনে ছিলেন!’ ‘কেদারনাথ’ ছবির পরিচালকের কথায়, তাঁর সঙ্গে সুশান্তের খুব ভালো সম্পর্ক ছিল। ‘ফিতুর’ সিনেমায় সুশান্তকে কাস্ট করার প্রাথমিক পরিকল্পনা ছিল তাঁর। সুশান্তের সঙ্গে ওই প্রোজেক্ট বাস্তবায়িত হয়নি, পরিবর্তে 'কেদারনাথ'-এ কাস্ট করা হয়েছিল।

'কেদারনাথ'-এর প্রথম শিডিউল সুশান্ত এবং সারার জন্য খুব চ্যালেঞ্জিং প্রমাণিত হয়েছিল। প্রচণ্ড ঠান্ডা, তারমধ্যে বৃষ্টির সময় শ্যুটিং করতে হয়েছিল সেই ছবির। এতটা অসুবিধার মধ্যেও সুশান্ত মানসিক এবং শারীরিকভাবে খুব শক্তিশালী ছিলেন। কিন্তু সেই দিনগুলিতে তাঁকে অন্যমনস্ক ও অসহায় লাগত জানিয়েছেন পরিচালক। অভিষেকের কথায়, ‘সুশান্ত এমন একজন মানুষ ছিলেন, যিনি সব সময় সবাইকে অনুপ্রাণিত করতেন। আমার মনে আছে, কেদারনাথ ছবির শ্যুটিংয়ের সময়, সারা আলি খানকে নানা ভাবে সাহায্য করেছিলেন সুশান্ত’।

অভিষেক আরও বলেন, ‘তবে আমি লক্ষ্য করেছিলাম। সুশান্তের মনে কিছু একটা চলছিল। যা ওকে ভাবাচ্ছিল। ওকে খুব চিন্তিত লাগত। শ্যুটিং শেষে সবার থেকে দূরে বসে থাকত। জিজ্ঞেস করলে বলত, আমার ভালো লাগছে না কিছু। কিন্তু কখনই মন খুলে কথা বলেননি সুশান্ত’।

২০২০ সালে মুম্বইতে নিজের অ্যাপার্টমেন্টে দেহ উদ্ধার হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তাঁর মৃত্যুর চার বছর পেরিয়ে গিয়েছে। এতদিন পরও তাঁর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা থেকেই গিয়েছে। আত্মহত্যা করেছিলেন নাকি এর নেপথ্যে ছিল অন্য কারও ষড়যন্ত্র? এই নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁর মৃত্যুর তদন্ত যদিও এখনও চলছে।

বায়োস্কোপ খবর

Latest News

ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC মোদী সরকারের আমলে ইডির হাতে গ্রেফতারি বেড়েছে ২৫০০%, বেড়েছে টাকা উদ্ধার মমতার উস্কানিতেই একাধিক রামনবমী মিছিলে 'হামলা', গুরুতর অভিযোগ শুভেন্দুর 'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ?

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.