বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: পটকা মোষ,পুটু পিসি হাতি! ভাই-বোনের চুলোচুলি থামাতে গিয়ে নাজেহাল গুনগুন

Khorkuto: পটকা মোষ,পুটু পিসি হাতি! ভাই-বোনের চুলোচুলি থামাতে গিয়ে নাজেহাল গুনগুন

যত কাণ্ড মুখার্জি বাড়িতে! 

মা দুর্গার সামনেই লঙ্কা কাণ্ড বাঁধালো পুটু পিসি আর পটকা। এই চুলোচুলির কারণ কী? 

দুর্গাপুজো শেষ কিন্তু সিরিয়ালের সুবাদে পুজোর রেশ এখনও রয়ে গিয়েছে। ‘খড়কুটো’ সিরিয়ালে আপাতত ধুমধাম করে মুখার্জি পরিবারে পালিত হচ্ছে দুর্গাপুজো। স্বাভাবিকভাবেই পুজোর আয়োজনের দায়িত্বে পটকা অ্যান্ড কোম্পানি। কিন্তু মা দুর্গার সামনেই রীতিমতো কুরুক্ষেত্রের যুদ্ধ বাঁধিয়ে দিল পটকা আর পুটু পিসি! ভাবছেন ব্যাপারটা কী? আসলে দুর্গাপুজোর সেলিব্রেশন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে গুনগুন, সেখানে অংশ নিচ্ছে পরিবারের সকল সদস্যরা। পিছিয়ে নেই পটকা আর পুটু পিসিও। 

সিদ্ধান্ত হয়েছে ‘কাঞ্চি রে কাঞ্চি রে’ গানে ডান্স করবে পটকা আর পুটুপিসি,কিন্তু মূল পারফরম্যান্সের আগেই ভাই-বোনের মধ্যে তুমুল ঝগড়া। আসলে নাচের মহড়া দেখে জেঠাই ফট করে বলে বসেন যেন বাঁদর আর বাঁদরি নাচছে, অন্যদিকে গুনগুনের বাবা হনুমান বলে মন্তব্য করে বসেন। সেইসব কথা চালাচালির মাঝেই বেসামাল হয়ে পুটুপিসির ঘাড়ে উলটে যায় পটকা, ব্যাস তারপরই লঙ্কাকাণ্ড!

পুটুপিসি পটকাকে মোষ বলে বিদ্রুপ করে, পালটা পটকাও পুটু পিসিকে হাতি বলে আক্রমণ করে। এরপর শুরু দুজনের চুলোচুলি। যা দেখে হতবাক গোটা পরিবার। দুজনকে ‘টিম স্পিরিট’-এর সংজ্ঞা বোঝাতে ময়দানে নামে গুনগুন। প্রথমে তাঁরা শান্ত হলেও কোথায় কী! পর মুহূর্তেই ফের হাতাহাতি-ধাক্কাধাক্কি জুড়ে দেয়। এমনকি কাকাশ্বশুর আর পিসিশাশুড়ির মাঝখানে পড়ে রীতিমতো নাজেহাল রূপাঞ্জন। 

এক ফ্যান পেজের তরফে ‘খড়কুটো’ ধারাবাহিকের সাম্প্রতিক এপিসোডের এই মজাদার মূহূর্তের ভিডিয়ো শেয়ার করা হয়েছে, তা তুমুল গতিতে ভাইরাল। সম্প্রতি সিরিয়ালের টিআরপি বেশ তলানিতে, তাই দর্শক টানতে একের পর এক টুইস্ট আনছে ক্রিয়েটিভ টিম। চলতি সপ্তাহেও চ্যানেল টপারের খেতাবও পায়নি সৌগুন জুটি। মা দুর্গার আর্শীবাদে টিম খড়কুটোর ভাগ্য ফেরে কিনা সেটাই এখন দেখবার!

 

বায়োস্কোপ খবর

Latest News

৭ লাখ থেকে ৭ কোটি- আপনার আয় কত হলে কোন কর কাঠামোয় বেশি টাকা বাঁচবে? রইল হিসাব রোগীর মৃত্যুতে চিকিৎসককে হয়রানি, তদন্তে তিন সদস্যের কমিটি ‘গাঁটছড়া’র পর ফিরছেন রিয়াজ, বিপরীতে ‘কমলা’ অয়ন্যা, কোন চ্যানেলে আসছে এই মেগা মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.