বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani: আমির খানের থ্রি ইডিয়টস দেখে বড় সিদ্ধান্ত নেয় কিয়ারার বাবা! যা বদলে দেয় আডবানি পরিবারের ভবিষ্যতকেই

Kiara Advani: আমির খানের থ্রি ইডিয়টস দেখে বড় সিদ্ধান্ত নেয় কিয়ারার বাবা! যা বদলে দেয় আডবানি পরিবারের ভবিষ্যতকেই

কিয়ারার সাফল্যে হাত আছে আমিরের?

বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম আসে কিয়ারা আডবানির। হাতে গোনা ছবি করলেও, তার মধ্যে অনেকগুলিই হিট। তবে এসব কিছুর পিছনেই কিন্তু আছে আমিরের ‘থ্রি ইডিয়টস’। 

বলিউডে নিজের নাম করেছেন কিয়ারা আডবানি। এ লিস্টার নায়িকাদের তালিকায় তাঁর নাম আসে প্রথম সারিতেই। বলিউডে পা রাখার আগে কিয়ারার নাম ছিল আলিয়া। তবে আলিয়া ভট্টের সঙ্গে যাতে নাম মিলিয়ে না যায়, তাই করণ জোহরের পরামর্শেই নাকি নিজের নাম কিয়ারা রেখেছিলেন তিনি। ২০১৪ সালে ‘ফগলি’ দিয়ে বলিউড কেরিয়ার শুরু তাঁর। তবে এমএসধোনি: দ্য আনটোল্ড স্টোরি দিয়ে ২০১৬ সালে আসেন খ্যাতিতে। ২০১৮ সালে নেটফ্লিক্সে আসে লাস্ট স্টোরি। সেটাও কিয়ারাকে নিয়ে আসে খ্যাতির শীর্ষে। ব্যস, আর পিছন ফিরে তাকাতে হয়নি!

তবে কিয়ারার পরিবারের কেউই বিনোদন জগতের নন। বাবা জগদীপ আডবানি ব্যবসায়ী আর মা জেনেভিভ আডবানি স্কুল শিক্ষিকা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর মা-বাবার ইচ্ছে ছিল মন দিয়ে লেখাপড়াটা করেন তিনি। কিন্তু কিয়ারার মন পড়ে ছিল অভিনয়ে। তবে বাবা-মার সঙ্গে বসে যখন থ্রি ইডিয়েটস দেখেন তখনই বদলে যায় বাড়ির পরিবেশ। কিয়ারার বাবা-মা বুঝতে পারেন মেয়ের স্বপ্নটা। কিয়ারার বাবাও বুঝে নেন কোনও আফশোস না রেখে নিজের সন্তানদের সুযোগ দেওয়া উচিত স্বপ্নপূরণের পথে চলার।

আর তারপরই কখনও আর মেয়ের অভিনয়ের কেরিয়ারে বাধা হয়নি আডবানি পরিবার, বরং সবসময় মেয়েকে উৎসাহ জুগিয়ে চলেছেন। কিয়ারা নিজেও বিশ্বাস করেন, তাঁর সাফল্যের মূল শক্তিই হল তাঁর বাড়ির সদস্যরা।

কিয়ারার কেরিয়ারের অন্যতম মাইলস্টোন নিসন্দেহে ‘শহেনশা’। এক তো ছবি ছিল সুপার হিট। সঙ্গে এই সিনেমায় কাজ করার সময়তেই নিজের মনের মানুষকে খুঁজে পান তিনি। প্রেমে পড়েন সিদ্ধার্থ মলহোত্রার। ৭ ফেব্রুয়ারি অগ্নিসাক্ষী করে চার হাত এক হয় ‘শেরশাহ’ জুটির। রাজস্থানে দুই অভিনেতার পরিবার হাজির ছিলেন। বলিউড থেকে ছিলেন শুধু শাহিদ-মিরা, করণ জোহর, মণীশ মলহোত্রা, জুহি চাওলা। নিমন্ত্রিত ছিল আম্বানি পরিবারও। 

কিয়ারাকে শেষ দেখা গিয়েছে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে। ‘ভুল ভুলাইয়া ২’-এর পর এটি ছিল তাঁদের দ্বিতীয় কাজ। বক্স অফিসে মোটামুটি ভালোই ব্যবসা করে ছবিখানা। ২০ দিনে আয় করেছে ৮০ কোটির কাছাকাছি। 

সত্যপ্রেম কি কথা হল সত্তু আর কথা-র গল্প। সত্তু পাগলের মতো ভালোবাসে কথাকে। বাড়ি থেকে বিয়ের কথা উঠলে সম্পূর্ণ অন্য মেরু-র কথাকে সে রাজিও করে ফেলে। কিন্তু তারপরেই ওঠে ঝড় কথা-র বিয়ের আগের এক সম্পর্ক নিয়ে। কী ভাবে সেসব কাটিয়ে পাশাপাশি আসে দুজন তা নিয়েই এই ছবি। একাধিক সোশ্যাল মেসেজ আছে এই ছবিতে। যা পছন্দ হয়েছে দর্শকের। সঙ্গে ছিমছাম স্টোরিলাইন।

বায়োস্কোপ খবর

Latest News

'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব…

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.