বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে ৫ জনকে ডেট করছেন! ‘চিটার’ ওরি করণের শো-তে, সুহানাদের নিয়ে ধেয়ে এল প্রশ্ন

একসঙ্গে ৫ জনকে ডেট করছেন! ‘চিটার’ ওরি করণের শো-তে, সুহানাদের নিয়ে ধেয়ে এল প্রশ্ন

শেষ হচ্ছে কফি উইথ করণের ৮ নম্বর সিজন 

Koffee With Karan 8 finale: একসঙ্গে পাঁচজনকে ডেট করছেন ‘চিটার’ ওরি! সুহানাকে লঞ্চ করতে না পেরে হতাশ করণ

শেষ হচ্ছে করণ জোহর সঞ্চালিত বহুচর্চিত শো ‘কফি উইথ করণ’-এর আট নম্বর সিজন। শেষলগ্নেও চমকের শেষ নেই। বলিউডের বন্ধু তথা ইন্টরনেট সেনসেশন ওরি ওরফে ওরহান অবত্রামানি অতিথি হিসাবে হাজির হচ্ছেন শেষ এপিসোডে। এখানেই শেষ নয়, দেশের নামজাদা সমাজ মাধ্যম প্রভাবীরাও পৌঁছেছেন করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে।

কিন্তু নিজের শো-তেই চরম ট্রোলড হতে হবে করণকে। সুমুখী সুরেশ, কুশা কপিলা, তন্ময় ভাট, দানিশ সৈতের মতো সোশ্যাল মিডিয়ার তারকারা একজোট হয়ে করণে প্রশ্নবাণেবিদ্ধ করতে চলেছেন। ‘কফি অ্যাওয়ার্ডস’ও তুলে দেওয়া হবে শেষ এপিসোডে।

শেষ এপিসোডের ধামাকেদার প্রোমোর শুরুতেই ওরির কাছে করণ জানতে চান, ‘তুমি কি সিঙ্গল?’ তাঁর স্পষ্ট জবাব, ‘আমার পাঁচজন রয়েছে….’। বিস্ময়ের সুরে করণ পালটা প্রশ্ন করেন, ‘তুমি পাঁচজনকে ডেট করছো?’ বেশ উত্তেজিত স্বরে ওরি জানান, ‘হ্যাঁ, আমি ঠকাচ্ছি। আমি চিটার… ওরি ইজ এ চিটার (কুছ কুছ হোতা হ্যায় ফেমাস ডায়লগের স্টাইলে)’। ওরির লাভ লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য শুনে কার্যত বাক্যহারা করণ জোহর।

কিছুদিন আগেই নিজেকে ‘লিভার’ (Liver) বলে ঘোষণা করেছিলেন ওরি, সেই নিয়ে কম মিম হয়নি। এমনিতেও সেলেবদের সঙ্গে তাঁর গা ঘেঁষে তোলা ছবি ঘিরেও কম চর্চা হয় না। তবে ট্রোলারদের একহাত নিয়ে ওরি বললেন, ‘তোমরা মিম বানাও, আমি তো টাকা বানাচ্ছি’।

চার ইনফ্লুয়েন্সর একের পর এক প্রশ্নে অস্বস্তিতে করণ। কেউ তাঁকে বলল শো-এর নাম বদলে ‘ফিল্টার কফি উইথ করণ’ রাখতে কারণ এই সিজনে অনেক ‘মিনি ফিল্টার’ তিনি যোগ করেছেন। সুমুখী সুরেশ করণকে ফের নেপোটিজম নিয়ে খোঁচা দিয়ে বলেন, ‘এই সিজনটা এতো ফ্যামিলি-ফ্রেন্ডলি কেন?’ কমেডিয়ান দানিশ সৈত করণের কাছে জানতে চান, ‘স্টারকিডদের (সুহানা, অগস্ত্য) লঞ্চ করতে না পারার যন্ত্রণা ঠিক কতটা, কারণ জোয়া আখতার দ্য আর্চিসে আগেই তাঁদের লঞ্চ করে দিয়েছে?’ এই সব শুনে করণ কফির কাপে চুমুক দিয়ে হ্যাঁ বলেন আর শেষে যোগ করেন, ‘আমি কি শো ছেড়ে বেরিয়ে যাব?’

চলতি সিজনের প্রথম এপিসোডে অতিথি হিসাবে হাজির ছিলেন রণবীর-দীপিকা। সেই এপিসোডে সম্পর্কের শুরুতে রণবীরের সঙ্গে দীপিকার ‘সিচুয়েনশশিপ’ মন্তব্য নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। এরপর আলিয়া ভাট, করিনা কাপুর, সইফ আলি খান, শর্মিলা ঠাকুর, সানি দেওল-ববি দেওল, রানি-কাজলের মতো তারকারা উপস্থিত হয়েছেন কফি কাউচে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'খুন করতে যাইনি, খালি...' সলমনের বাড়ির সামনে গুলি, ধরা পড়তেই সাফাই ২ অভিযুক্তর ‘অবৈধ ভাবে’প্রবেশ,আটক ভারতীয় নাগরিককে দেশে ফেরানোর আগেই মার্কিন হাসপাতালে মৃত্যু সিকিম ও অসমের ওপরে আছে ২টি ঘূর্ণাবর্ত, তাপপ্রবাহের থেকে রেহাই পাবে বাংলা? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.