বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: লুঙ্গি-প্যান্টে ফ্যাশন ব়্যাম্পে রণবীর, মুগ্ধ আলিয়া! বরকে চমকে দিতে মাঝরাতে ছুটলেন এয়ারপোর্টে

Ranbir-Alia: লুঙ্গি-প্যান্টে ফ্যাশন ব়্যাম্পে রণবীর, মুগ্ধ আলিয়া! বরকে চমকে দিতে মাঝরাতে ছুটলেন এয়ারপোর্টে

রণবীরের রূপে মুগ্ধ আলিয়া

Ranbir-Alia: শুক্রবার রাতে রাজধানীতে ফ্য়াশন ব়্যাম্প মাতালেন রণবীর। সশরীরে উপস্থিত না থাকলেও বরের হয়ে গলা ফাটালেন আলিয়া, মাঝরাতে এয়ারপোর্টে পৌঁছে দিলেন সারপ্রাইজ। 

‘বাঁচনা ইয়ে হাসিনো…’, কারণ মার্জার সরণীতে রণবীরকে দেখে কয়েক মুহূর্তের জন্য আপনার হৃদস্পন্দন থমকে যেতে পারে! বলিউডের এই হার্টথ্রব নায়ক দীর্ঘ সময় পর ফিরলেন ফ্যাশন ব়্যাম্পে। ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া আয়োজিত ইন্ডিয়া কোচার উইকে ডিজাইনার কুনাল রাওয়ালের শো'জ স্টপার হিসাবে পাওয়া গেল রাহার বাবাকে। এই ফ্যাশন উইকের চার নম্বর দিন ফ্যাশন ব়্যাম্পে ‘জলওয়া’ দেখালেন রণবীর। নায়কের উজ্জ্বল উপস্থিতি নতুন মাত্রা যোগ করল কুণালের কালেকশন ‘ধুপ-ছায়োঁ’তে।

এদিন ফ্যাশন ব়্যাম্পে রণবীরের লুঙ্গি প্যান্টে মুগ্ধ সকলে। আগুন গতিতে ভাইরাল হচ্ছে রণবীরের ফ্যাশন ওয়াকের ভিডিয়ো ও ছবি। তারকার ‘অল ব্ল্যাক লুক’ অনেকের কাছেই প্রশংসা কুড়োচ্ছে, তবে কেউ কেউ অবশ্য রণবীরের হাঁটার ধরণ নিয়ে খুঁত ধরতে ছাড়েননি।

এদিন কুণালের পোশাকে ঠিক কেমন সেজেছিলেন রণবীর? কালো রঙা বন্ধগলার সঙ্গে একই রঙা জ্যাকেট পরেছিলেন অভিনেতা। ফুল হাতা সেই বন্ধগলা জুড়ে সিকুইনের কাজ রয়েছে, সঙ্গে রুপোলি বোতাম। তার সঙ্গে কালো রঙা লুঙ্গি ও প্যান্ট। হ্যাঁ, রণবীরের নিম্নাঙ্গে একাংশে ছিল প্যান্ট, অন্যদিকে লুঙ্গি। এই ফিউশন পোশাক ঘিরে চর্চার শেষ নেই। পোশাকে আভিজাত্য থাকলেও কোনওরকম বাড়তি অ্য়াকসেসারিজ দিয়ে নিজেকে সাজাননি রণবীর। পায়ে কালো জুতো। রণবীর চার্ম থেকে চোখ সরল না কারুর।

রণবীরের চিয়ারলিডার হয়ে এই ফ্যাশন শো-তে হাজির হতে পারেননি আলিয়া, মেয়ে রাহাকে নিয়ে মুম্বইতেই ছিলেন রণবীর ঘরণী। কিন্তু তাতে কী! সোশ্যাল মিডিয়াতে রণবীরের হয়ে গলা ফাটাতে ভুললেন না আলিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীরের ফ্যাশন ব়্যাম্পে হাঁটার ভিডিয়ো শেয়ার করে ‘হট ফেস’ ইমোজি জুড়ে দেন আলিয়া। বোঝাই যাচ্ছে, রণবীরের এই লুক দেখে আলিয়ার মনে এখন ‘হায় গরমি!’

শনিবার ভোররাতেই রাজধানী দিল্লি থেকে মুম্বই ফেরেন রণবীর। আর এয়ারপোর্টে বরকে সারপ্রাইজ দিতে পৌঁছেছিলেন আলিয়া। এয়ারপোর্টে ধসূর রঙা প্যান্ট ও শার্টে পাওয়া গেল রণবীরকে। গাড়ি থেকে বাইরে নামেননি আলিয়া। বউকে দেখে চমকে যান রণবীর। গাড়ির ভিতর হাসিমুখে পাওয়া গেল দুজনকে, সেই ছবি ফ্রেমবন্দি হয়েছে পাপারাৎজিদের ক্যামেরায়।

সদ্যই বক্স অফিসে মুক্তি পেয়েছে আলিয়া ও রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’। ছবিতে বউ ও প্রাক্তন প্রেমিকার বরের জুটি দেখে মুগ্ধ রণবীর। প্রথম দিন বক্স অফিসে ১১.৫০ কোটির ব্যবসা হাঁকিয়েছে করণের ছবি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রণবীরের অ্যানিম্যাল। ১লা ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগ ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.