বাংলা নিউজ > বায়োস্কোপ > ধুলোকণা: তিতিরকেও চাই, ফুলঝুরিকেও পাশে চাই! লালনের পরকীয়া দেখে বিরক্ত দর্শক

ধুলোকণা: তিতিরকেও চাই, ফুলঝুরিকেও পাশে চাই! লালনের পরকীয়া দেখে বিরক্ত দর্শক

ধুলোকণার ট্র্যাক দেখে খুশি নয় দর্শক

চড়ুইয়ের বিয়ের অনুষ্ঠানে লালনের মুখে শুধু তিতিরের নাম! লিপস্টিক পরিয়ে বিয়ে করা বউকে ভুলতে পারছে না সে, তিতিরের প্রতি লালনের টান দেখে খচে বোম ফুলঝুরি!

লালনের তিন নম্বর বিয়ে দেখিয়ে টিআরপি তালিকায় এক নম্বর হয়েছে ‘ধুলোকণা’। বিয়ের পরেই বিদ্যুৎ গতিতে নিজের হারানো স্মৃতি ফিরে পেয়েছে লালন। ফুলঝুরি-সহ নিজের পরিবারকে চিনতে পরেছে সে। কিন্তু সিরিয়ালের গল্পে টুইস্ট না থাকলে চলে? আর লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা সিরিয়াল মানেই সেখানে থাকবে পরকীয়ার গন্ধ। আপতত গুড্ডির অনুজের মতো লালনও দুই বউকে নিয়ে পড়েছে মহাফাঁপড়ে!

লিপস্টিক দিয়ে সিঁথি রাঙানো বউ তিতিরকে ভুলতে পারছে না লালন। মাঝেমধ্যেই তিতিরের কথা মনে পড়ছে তাঁর। অথচ অন্য মেয়ের প্রতি লালনের এই টান দেখে বেজায় চটেছে ফুলঝুরি। লালনকে তাঁর কড়া বার্তা, ‘দু নৌকায় পা দিয়ে চলা যায় না’। লালনকে তাঁর পরামর্শ, ‘তুমি তিতির দিদির বাড়িতে গিয়েই থাকো’। তিতির ও তাঁর বাড়ির প্রতি লালনের ভালোবাসা দেখে ফুলঝুরি জানায়, ‘আমার ভালো লাগছে তুমি সত্যি কথাগুলো বলছো, কারুর মন রেখে কথা বলছো না।’ পাশাপাশি লালনকে সতর্ক করে ফুলঝুরি জানায়, ‘এইসব বন্ধন থেকে আমি মুক্তি চাই…. তোমার চাওয়ার আর কোনও দাম নেই আমার কাছে’।

'ফুলঝুরি আমি তোমাকেও ভালোবাসি'- লালনের মুখে একথা শুনে মন ভাঙে ফুলঝুরির। সে স্পষ্ট জানিয়ে দেয়, ‘তিতির নামটা তুমি আমার সামনে আর উচ্চারণ করো না’। এইসব কাণ্ডকারখানা দেখে হয়রান দর্শক। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন অনেকেই। বেশিরভাগই ধুলোকণার নামের পাশে ‘ফালতু সিরিয়াল’ তকমা জুড়ে দিচ্ছে। কেউ আবার লালনকে ‘ক্যারেক্টরলেস’ বলে কটাক্ষ করছে। বাদ যাচ্ছেন না লেখিকাও। ফের নেটিজেনদের রোষের মুখে লীনা গঙ্গোপাধ্যায়। কীভাবে বেঙ্গল টপার হচ্ছে ‘ধুলোকণা’ সেই নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। এক কথায় এই বিকৃত রুচির সিরিয়াল দেখে ক্ষেপে লাল দর্শকদের একাংশ।

 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.