বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার চিরু ফিরে এসেছে’, স্বামীর মৃত্যুর চার মাসের মাথায় ছেলের মা হলেন মেঘনা রাজ
মা হলেন অভিনেত্রী মেঘনা 
মা হলেন অভিনেত্রী মেঘনা 

‘আমার চিরু ফিরে এসেছে’, স্বামীর মৃত্যুর চার মাসের মাথায় ছেলের মা হলেন মেঘনা রাজ

  • চিরঞ্জীবী সারজার মৃত্যুর চার মাসের মাথায় বৃহস্পতিবার পুত্র সন্তানের মা হলেন প্রয়াত অভিনেতার স্ত্রী। অনুরাগীরা বলছেন- ‘চিরু ইজ ব্যাক’।

সারাজীবন স্ত্রীকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। তবে গত ৭ জুন মাত্র ৩৫ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। সেই সময় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন চিরঞ্জীবীর স্ত্রী অভিনেত্রী মেঘনা রাজ। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ দক্ষিণ বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্মদিলেন মেঘনা। এই সুখবর চিরঞ্জীবী সারজার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন প্রয়াত অভিনেতার দাদা ধ্রুব সারজা। এই খবরে উচ্ছ্বসিত প্রয়াত অভিনেতার অনুরাগীরা। টুইটারে নতুন অতিথির জন্য ভালোবাসা উজাড় করে দিচ্ছে সকলে। তাঁদের মুখে একটাই কথা ‘আমাদের চিরু ফিরে এসেছে’।

ইনস্টাগ্রাম স্টোরিতে ধ্রুব সারজা লেখেন- ‘ছেলে হয়েছে, জয় হনুমান’। চিরঞ্জীবী সারজার মৃত্যুর খবর মৃত্যুর খবর নাড়িয়ে দিয়েছিল কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি, এখনও কাটিয়ে ইন্ডাস্ট্রি, পরিবার, অনুরাগীরা এই শোক কাটিয়ে উঠতে পারেনি। এর মাঝেই এল এই গুড নিউজ। ফিল্মি পরিবারের ছেলে চিরঞ্জিবী সরজা। তাঁর কাকা অর্জুন সরজা কন্নড় ছবির অ্যাকশন কিং,ভাই ধ্রুব সরজাও অভিনয়ের সঙ্গে যুক্ত। কিংবদন্তী কন্নড় অভিনেতা শক্তি প্রসাদের নাতি চিরঞ্জিবী সরজা। ২০১৮ সালের মে মাসে অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত অভিনেতা।

ধ্রুব সারজার পোস্ট 
ধ্রুব সারজার পোস্ট 

নাতির মুখ থেকে চিরঞ্জীবীর মা বেজায় খুশি। তিনি সংবাদমাধ্যমকে জানান- ‘আমি খুব খুশি। মনে হচ্ছে আমি আবার চিরঞ্জীবীকেই দেখছি। আমরা এই ক মাস ধরে প্রচন্ড যন্ত্রণার মধ্যে দিয়ে কাটিয়েছে, আজ আনন্দের দিন। মেঘনা আর চিরঞ্জীবী আজকের দিনেই আংটি বদল সেরেছিল, আজ খুব শুভ দিন'।

ইতিমধ্যেই চিরঞ্জীবী পুত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন প্রয়াত অভিনেতার অনুরাগীরা। নিমেষেই ভাইরাল খুদে অতিথির সব ছবি। ভাইয়ের ছেলেকে কোলে নিয়ে ধ্রুব সারজার ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন শুভাঙ্ক্ষীরা। ছেলের মৃত্যুর শোকের মাঝেও গত কয়েকমাসে মেঘনার খুব যত্ন নিয়েছে গোটা পরিবার। ভাইয়ের ইচ্ছা মতো  মেঘনা-চিরঞ্জীবী পুত্রের জন্য একটি ১০ লক্ষ টাকার রূপোর দোলাও কিনেছেন ধ্রুব।

বাবা না থাকলেও জেঠু কিন্তু আগলে রাখছে চিরঞ্জীবী পুত্রকে (ছবি-টুইটার)
বাবা না থাকলেও জেঠু কিন্তু আগলে রাখছে চিরঞ্জীবী পুত্রকে (ছবি-টুইটার)

 তিনি বলেন- ‘আমার ভাই ছেলে ছিল ওর ছেলেকে রূপোর দোলনায় ঘুমাক। আমি ওর এই স্বপ্নটা পূরণ করেছি মাত্র। ছেলের নাম ঠিক করিনি, ওটা মেঘনাই রাখবে’।

বন্ধ করুন