বাংলা নিউজ > বায়োস্কোপ > Laughtersane aka Niranjan: এবার তিনি ‘কুচুটে ননদিনী’! শাড়ি, শাঁখা-পলা পরে কী কাণ্ডটাই না করলেন ‘মিষ্টি বাপি’ লাফটারসেন

Laughtersane aka Niranjan: এবার তিনি ‘কুচুটে ননদিনী’! শাড়ি, শাঁখা-পলা পরে কী কাণ্ডটাই না করলেন ‘মিষ্টি বাপি’ লাফটারসেন

লাফটার সেন, নিরঞ্জন মণ্ডল

নতুন বানানো ভিডিয়োতে ভাইয়ের বউদের সমালোচনা করে তিনি হয়ে উঠেছেন কূটিল ননদ। কথাতেই বলে 'ননদিনী রায়বাঘিনী'। আর সবুজ শাড়ি পরে, হাতে শাঁখাপলা, মাথায় পরচুলা পরে, ঠোঁটে লিপস্টিক লাগিয়ে ‘কুচুটে’, 'গসিপ কুইন' ননদিনীর বেশ ধরেছেন নিরঞ্জন।

তিনি ‘লাফটারসেন’। সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিচিত এই নামেই। আসল নাম যদিও নিরঞ্জন মণ্ডল। তাঁর 'বাবেশ' বা 'মিষ্টি বাপি'র বিষয়ে জানেন না এমন বাঙালি নেটিজেন এখন কমই আছেন। ২০২৩-এ হঠাৎ করেই কনটেন্ট ক্রিয়েটার হিসাবে ‘লাফটারসেন’ নিরঞ্জন মণ্ডলের জনপ্রিয়তা বেড়ে যায়।

বহু নেটিজেনই তাঁর কৌতুকরসে ভরা তাঁর কনটেন্ট দারুণ উপভোগ করেন। ফেসবুক, হোয়াটসআপ গ্রুপে ঘুরে বেড়ায় নিরঞ্জনের কনটেন্ট। সম্প্রতি নেটদুনিয়ায় ফের ভাইরাল ‘লাফটারসেন’। এবার তিনি ‘বড় পিসি’র ভূমিকায়। নতুন বানানো ভিডিয়োতে ভাইয়ের বউদের সমালোচনা করে তিনি হয়ে উঠেছেন কূটিল ননদ। কথাতেই বলে 'ননদিনী রায়বাঘিনী'। আর সবুজ শাড়ি পরে, হাতে শাঁখাপলা, মাথায় পরচুলা পরে, ঠোঁটে লিপস্টিক লাগিয়ে ‘কুচুটে’, 'গসিপ কুইন' ননদিনীর বেশ ধরেছেন নিরঞ্জন। ভিডিয়োতে তাঁকে কখনও ভাইয়ের বউদের সমালোচনা করতে দেখা যায়, কখনও আবার ছেলের বউদের নামে মায়ের কান ভাঙাতে দেখা যায়।

'গসিপ কুইন' ননদিনীর বেশে ‘লাফটারসেন’কে দেখে বেশ মজা পেয়েছে নেটপাড়া। ভিডিয়ো দেখে অনেকেই হেসে লুটোপুটি খাচ্ছেন। আর মনে মনে স্মরণ করছেন, নিজেদের চারপাশে দেখা এধরনের চরিত্রগুলিকে। ইতিমধ্যেই তাঁর এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বইছে।

আরও পড়ুন-'ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অরিন্দমের সঙ্গে বিয়ে নিয়ে অকপট খেয়ালী

আরও পড়ুন-টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান প্রেমিকা সুরভী? মুখ খুললেন অভিষেক

প্রসঙ্গত,  ‘লাফটারসেন’ নিরঞ্জন মণ্ডলের ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা প্রায় ৭ লক্ষ ৪০ হাজার, আর ফেসবুকে এই সংখ্যাটা প্রায় ৮ লক্ষ ৬৪ হাজার, আর ইউটিউবে প্রায় ৪ লক্ষ ৭৩ হাজার অনুসরণকারী তাঁর। 

ভাইরাল এই ‘লাফটারসেন’ একবার এসে হাজির হয়েছিলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চেও। সেখানে তিনি শুনিয়েছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হয়ে ওঠার গল্প। নিরঞ্জন বলেছিলেন, 'আমার ডাক্তার হওয়ার ইচ্ছে ছিল। মা বলল সায়েন্স নিস না বাবু কেটে যাবে। তখন কমার্স নিলাম। সিএ প্রিপারেশন শুরু করলাম। এরপর যখন কোভিড এল, তখন লকডাউন ওঠার আগে আগেই একটি ভিডিয়ো বানাই তখন যা যা মেনে চলতে বলা হতো সেগুলো নিয়ে। সেই ভিডিয়ো ভাইরাল হয়। এরপরই শুরু।'

তবে সেবারই আবার দিদির মঞ্চে আক্ষেপের সুরে নিরঞ্জন মণ্ডল জানিয়েছিলেন, 'এতো ফলোয়ার তবে আমায় অনেকেই সামনে থেকে চিনতে পারেন না। কারণ আমি তো অন্য মেকআপ চুলে থাকি, তাই অনেকেই বুঝতে পারেন না।'

বায়োস্কোপ খবর

Latest News

১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.