বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরের শুভেচ্ছা জানাল একরত্তি দেবায়ন, ছেলের ভিডিয়ো শেয়ার করলেন মাম্মি শ্রেয়া
শ্রেয়া ঘোষাল-ছেলে দেবায়ন

নতুন বছরের শুভেচ্ছা জানাল একরত্তি দেবায়ন, ছেলের ভিডিয়ো শেয়ার করলেন মাম্মি শ্রেয়া

  • দুধের দাঁত উঠেছে একরত্তি দেবায়নের। ছেলের ভিডিয়ো শেয়ার করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল।

২০২০ সালের মে মাসে পুত্র সন্তানের জন্ম দেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। ছেলের নাম রেখেছিলেন দেবয়ান মুখোপাধ্যায়। একরত্তির ছয় মাস বয়স হওয়ার পর, তাঁর প্রথম ছবি নেটমাধ্যমে শেয়ার করেন গায়িকা। ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্ত দারুণ কাটাচ্ছেন নতুন মাম্মি শ্রেয়ার। 

ছেলে একরত্তি দেবায়ন সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বিছানায় ওয়ান জি পোশাক পরে শুয়ে খিল খিল করে হাসছে সে। সামনের দুটো দুধের দাঁত উঠেছে। একরত্তির গায়ে কেউ হাত বুলিয়ে আদর করছে। দেবায়নের একটি ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করেন গায়িকা। 

ক্যাপশনে শ্রেয়া লেখেন, ‘সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা! ছোট্ট দেবায়ন হাসি এবং আনন্দের মাধ্যমে ২০২২ সালে সকলকে স্বাগত জানাচ্ছে। ২০২১ সালটা এত সুন্দর হওয়ার জন্য ধন্যবাদ। প্রার্থনা করি নতুন বছরটা যেন আরও সুন্দর হয়। বন্ধু এবং অনুরাগীরা সকলে সুস্থ এবং ভালো থাকুন’।

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। আচমকাই নিজেদের বিয়ের ছবি সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছিলেন গায়িকা। ২০২১ সালেও আচমকা মা হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করেন তিনি। 

শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, 'বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে।' সদ্য শেয়ার করা দেবায়নের এই ভিডিয়ো দেখে নেটমাধ্যমে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

 

 

বন্ধ করুন