বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya in Spain: খুল্লমখুল্লা রোম্যান্স! পতুর্গালের রাস্তায় অনন্যাকে জড়িয়ে ধরলেন আদিত্য, ফাঁস ছবি

Aditya-Ananya in Spain: খুল্লমখুল্লা রোম্যান্স! পতুর্গালের রাস্তায় অনন্যাকে জড়িয়ে ধরলেন আদিত্য, ফাঁস ছবি

আদিত্য-অনন্যা 

Aditya-Ananya: মাদ্রিদের রক কনসার্টে লুকিয়ে রোম্যান্স আদিত্য-অনন্যার। কিন্তু ফ্যানেদের নজর এড়ানো মুশকিল। চর্চিত প্রেমিক যুগলের ইনস্টা স্টোরিতে ফাঁস হল সবটা।

প্রেমে পড়া বারণ নয়। তাই তো সূদূর স্পেনে রোম্যান্সে মজে আদিত্য রায় কাপুর ও অনন্য়া পাণ্ডে। জুটির প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছিল গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে। তারপর থেকে এই চর্চিত প্রেমের আগুন ক্রমেই বেড়েছে। আদিত্য ও অনন্যাকে বি-টাউনের একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে, এমনকি একসঙ্গে র‍্যাম্পেও হেঁটেছেন তাঁরা। করণ জোহরের কফি উইথ করণের মঞ্চে বসে আদিত্য আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছে অনন্যাকে ডেট করার কথা।তবে প্রেমের গুঞ্জন থাকলেও সেবিষয়ে মুখ খোলেননি আদিত্য কিংবা অনন্যা।

প্রকাশ্যে মুখ না খুললেও প্রেমের কথা আর বোধহয় লুকিয়ে রাখতে চান না জুটি। তাই তো বিদেশের মাটিতে একসঙ্গে থাকার খবরটা খোলসা করে দিলেন নিজেরাই। স্পেনে রয়েছেন আদিত্য-অনন্যা। সেখানে আর্কটিক মাঙ্কি বলে এক রক ব্যান্ডের কনসার্টে হাজির ছিলেন তাঁরা, সেখান থেকে ইনস্টাগ্রাম স্টোরিও পোস্ট করেছেন। পরস্পরের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা হয়নি তাঁদের কিন্তু তাতে কী! ফ্যানেদের চোখ থেকে এসব এড়ানো দায়!

কনসার্টের ঝলক শেয়ার করে অনন্যা লেখেন- ‘উফ.. আর্কটিক মাঙ্কির মতো আর কিছুই হয় না। আমার সর্বকালের সবচেয়ে পছন্দের গান’। অপরদিকে স্বল্প কথার মানুষ আদিত্য ছবির সঙ্গে বরফ জমাট ঠাণ্ডা ও বাঁদর-এর ইমোজি যোগ করেছেন।

<p>গানের কনসার্টে একসঙ্গে প্রেমিক জুটি </p>

গানের কনসার্টে একসঙ্গে প্রেমিক জুটি 

শুধু তাই নয়, পতুর্গালের লিবসন শহরে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন জুটি। সেখানে অনন্যাকে মাঝরাস্তাতেই জড়িয়ে ধরে একান্তে সময় কাটাতে দেখা গেল আদিত্যকে। কালো রঙা ম্যাক্সি ড্রেসে ধরা দিলেন অনন্যা। কালো টি-শার্ট আর শর্টসে দেখা মিলল আদিত্যর।

দিন কয়েক আগেই আদিত্যর সম্পর্কে থাকার খবরে সিলমোহর দেন বন্ধু রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন- ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যাঁর নাম A অক্ষর দিয়ে শুরু।' রণবীর মূলত আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেম নিয়েই ইশারা করছেন তা বুঝে যান সকলে।

কফি উইথ করণের ‘ফেমাস কাউচ’ বসে অনন্যা পাণ্ডে মুখ ফসকে বলে ফেলেন আদিত্য রায় কাপুরকে তাঁর দারুণ হট লাগে। ব্যস, তারপর আর কী! আগুনে ঘি ঢেলে করণ জানান, দুজনকে পার্টিতে একান্তে ফিসফিস করতে দেখেছেন তিনি। তারপর থেকেই আদিত্য-অনন্যাকে ঘিরে হইচই বি-টাউনে।

বেশ কয়েক বছর ধরে ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন অনন্যা। একসঙ্গে বহুবার ঘুরতেও গিয়েছেন তাঁরা। কখনও মলদ্বীপে, কখনও রাজস্থানে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়।

সদ্যই ‘খো গায়ে হাম কাহান’-র শ্যুটিং শেষ করেছেন অনন্যা। তাঁর হাতে রয়েছে ‘ড্রিম গার্ল ২’-এর মতো প্রোজেক্ট। অন্যদিকে আদিত্যকে আগামিতে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো.. ইন দিনো’র মতো প্রোজেক্টে। যেখানে তাঁর নায়িকা সারা আলি খান। অন্যদিকে আদিত্যর ওটিটি প্রোজেক্ট ‘নাইট ম্যানেজার’-এর নতুন পর্ব মুক্তি পেয়েছে সম্প্রতি।

 

বায়োস্কোপ খবর

Latest News

'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল সেনাতে পুরুষদের বাধ্যতামূলক 'সেবাদানের' মেয়াদ বৃদ্ধি করল ইজরায়েল চোলাই তৈরির সামগ্রী লুকাতে বানিয়েছিলেন চৌবাচ্চা, সেখানে নেমেই মৃত্যু ৩ জনের নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.