বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: বছর শেষে গোয়ায় হল্লোড়ে ব্যস্ত যশ-নুসরত, সাদা শর্ট ড্রেসে সেক্সি লুকে ঈশানের মা

Nusrat-Yash: বছর শেষে গোয়ায় হল্লোড়ে ব্যস্ত যশ-নুসরত, সাদা শর্ট ড্রেসে সেক্সি লুকে ঈশানের মা

গোয়ার বর্ষবরণের আনন্দে মাতবেন যশরত

বর্ষবরণের জন্য তৈরি যশরত, গোয়ায় ছুটি কাটাচ্ছেন তারকা জুটি। তবে ঈশান কোথায়?

২০২১ সাল জুড়ে টলিউড ইন্ডাস্ট্রির যে তারকা সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন তিনি নুসরত জাহান। গত বছরে এই সময় যশের হাত ধরে রাজস্থানে রোড ট্রিপে গিয়েছিলেন নুসরত। তা জানাজানি হওয়ার পর নুসরত-নিখিলের ঘরভাঙার খবর সামনে চলে আসে। এরপর সময় যত গড়িয়েছে ততই জটিল হয়েছে যশ-নুসরত-নিখিলের কাহিনি। এখন অবশ্য আর কোনও রাখঢাক বা জটিলতা নেই। নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে বৈধ নয়, জানিয়ে দিয়েছে কোর্ট। অন্যদিকে ২৬শে অগস্ট পুত্র সন্তানের মা হওয়ার নুসরত জাহান সদর্পে ঘোষণা করেছেন তাঁর সন্তানের পিতা যশ দাশগুপ্ত। এক বছরে তাই পালটে গিয়েছে যশরতের সম্পর্কের রসায়নও। 

যশরতের গোয়া ডায়রি
যশরতের গোয়া ডায়রি

নতুন বছরের আনন্দ প্রিয়জনের সঙ্গেই ভাগ করে নিতে চান দুজনে। তাই তো ফের একবার নুসরতের হাত ধরে শহর ছেড়েছেন যশ। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় এয়ারপোর্ট লুকের ছবি তুলে ধরেছিলেন এই দম্পতি। কিন্তু কোথায় যাচ্ছেন তাঁরা, সেই নিয়ে টু-শব্দটি করেননি। কিন্তু গোপন কথাটি রই না গোপনে! ধরা পড়ে গেলেন নুসরত-যশ। ২০২১-কে বিদায় আর ২০২২-কে স্বাগত জানাতে যশের হাত ধরে গোয়ায় বেড়াতে গিয়েছেন নুসরত। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এদিন যে সমুদ্র সৈকতের ভিডিয়ো পোস্ট করেছেন তাই বলে দিচ্ছে এই মুহূর্তে গোয়ায় রয়েছেন তাঁরা। এছাড়া তন্দুরি চা বানানোর একটি ভিডিয়ো ইনস্টা স্টোরিতে পোস্ট করেন নুসরত, যা বলছে এই মুহূর্তে তাজ ফোর্ট আগুয়াডা রিসর্ট অ্যান্ড স্পা-তে সময় কাটাচ্ছেন যশরত। 

৩১শে ডিসেম্বরের পার্টির জন্য কেমন সাজলেন নুসরত? ঈশানের মাম্মাকে এদিন পাওয়া গেল সাদা অফ শোল্ডার ড্রেসে। গলায় সোনালি মোটা চেন, খোলা চুল, হাত ভর্তি গোলাপের তোড়া, মুখে একগাল হাসি নিয়ে পোজ দিচ্ছেন নুসরত। ব্যাকগ্রাউন্ডের সাজসজ্জা দেখলেই মনে হবে জমকালো পার্টির প্রস্তুতি প্রায় শেষ। কিন্তু প্রশ্নটা হল ঈশান কি সঙ্গে গিয়েছে যশ-নুসরতের? নাকি বাবা-মা'র কাছেই ছেলেকে রেখে বেড়ু করতে বেরিয়ে পড়েছেন যশরত। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন?

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.