বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আকৃষ্ট হয়েছিলাম’, বিপাশার প্রতি আলাদাই ভালোলাগা ছিল আর মাধবনের, ফাঁস অভিনেতার
বিপাশার প্রতি আকৃষ্ট হয়েছিলেন আর মাধবন

‘আকৃষ্ট হয়েছিলাম’, বিপাশার প্রতি আলাদাই ভালোলাগা ছিল আর মাধবনের, ফাঁস অভিনেতার

  • মাধবনের কথায়, ‘বিপাশার প্রতি অবশ্যই আকৃষ্ট হয়েছিলাম। ও অসাধারণ সুন্দরী’।

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’, অভিনেতার পর এ বার এই ছবি দিয়েই পরিচালকের খাতায় নিজের মান লিখিয়েছেন আর মাধবন। ছবির জন্য জোরকদমকে প্রচারও চালাচ্ছেন তিনি। সম্প্রতি মুম্বই সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে অতীতে ভালোলাগা এক অভিনেত্রীর কথা ফাঁস করেছেন তিনি। 

২০১২ সালে ‘জোড়ি ব্রেকারস’ ছবিতে জুটি অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিপাশা বসু। এই ছবিতে অভিনয় করার আগে থেকেই নাকি বিপাশার প্রতি একটা আলাদা ভালোলাগা ছিল তাঁর। পরে নিজের মুখেই সেই ভালোলাগা স্বীকার করেছিলেন অভিনেতা। পর্দায় এই জুটির রসায়ন নজর কেড়েছিল অনুরাগীদের। 

আরও পড়ুন: ‘আমাদেরও একটু দেখতে দিন না!’, রণবীরের নগ্ন ফটোশ্যুট প্রসঙ্গে মুখ খুললেন বিদ্যা

মাধবনের কথায়, ‘বিপাশার প্রতি অবশ্যই আকৃষ্ট হয়েছিলাম। ও অসাধারণ সুন্দরী’। পর্দার রসায়ন গাঢ় দেখাতে বাস্তবেও কি নায়ক-নায়িকার মধ্যে কিছু থাকা প্রয়োজন? এই প্রশ্নের উত্তরও দিয়েছেন মাধবন। 

অভিনেতা মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘পর্দায় রসায়নকে জীবন্ত করে তুলতে বাস্তবেও আপনাকে সেই ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে হবে। এবং আমি অবশ্যই এমন একজন, যে বিপাশার প্রতি আকৃষ্ট ছিলাম। তিনি অসাধারণ সুন্দরী। আমার মনে হয়, বাস্তবে কারও প্রতি অনুভূতি থাকলে তবেই সেটাকে পর্দায় ফুটিয়ে তোলা সহজ হয়। যদিও ছবির সেটে আমাদের সম্পর্ক কেমন হবে জানতাম না। কাজ শুরুর অভিজ্ঞতা দারুণ ছিল। বিপাশা আমায় ক্ষণিকের জন্যও বুঝতে দেননি তিনি কত বড় মাপের তারকা।’

উল্লেখ্য, স্ত্রী সরিতা বিরজের সঙ্গে ২৩ বছরের দাম্পত্য জীবন আর মাধবনের। অন্যদিকে, ২০১৬ সাল অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিপাশা। 

বন্ধ করুন