বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhupriya Chowdhury: ডেটিং অ্যাপে ‘তিতলি’ খুঁজে পেল মনের মানুষকে! মধুপ্রিয়ার প্রেমিককে চেনেন?
মধুপ্রিয়ার জীবনে এল মনের মানুষ
মধুপ্রিয়ার জীবনে এল মনের মানুষ

Madhupriya Chowdhury: ডেটিং অ্যাপে ‘তিতলি’ খুঁজে পেল মনের মানুষকে! মধুপ্রিয়ার প্রেমিককে চেনেন?

  • একদম ফিল্মি চিত্রনাট্য… ডেটিং অ্যাপে বয়ফ্রেন্ডের খোঁজ পেল ‘তিতলি’। সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস নায়িকা। 

কানে শুনতে পায় না, অথচ দু-চোখে প্লেন উড়ানোর স্বপ্ন। এমনই এক মেয়ের কাহিনি টিভির পর্দায় তুলে ধরেছিলেন মধুপ্রিয়া চৌধুরী। স্টার জলসার সেই সিরিয়াল নিয়ে কম ট্রোলিং হয়নি, কিন্তু মিষ্টি দেখতে এই নায়িকা মন কেড়ে নিয়েছেন সকলের। সহ-অভিনেতা আরিয়ান ভৌমিকের সঙ্গে মধুপ্রিয়ার রসায়নও ছিল দারুণ জমজমাট। এবার বাস্তব জীবনে সানিকে খুঁজে পেল তিতলি। হ্যাঁ প্রেমে পড়েছেন মধুপ্রিয়া। আর নিজের এই সম্পর্ক নিয়ে একদম খুল্লমখুল্লা তিনি, কোনও রাখঢাক রাখেননি। 

মনের মানুষের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছেন খোলা মনে। মধুপ্রিয়ার প্রিয়তমের নাম অরিত্র গঙ্গোপাধ্যায়। বিনোদন জগতের সঙ্গে কোনও যোগাযোগ নেই তাঁর, পেশায় ডেটা সায়েন্টিস্ট অরিত্র। দুজনের আলাপ একটি ডেটিং অ্যাপ থেকে। এক সংবাদমাধ্যমকে এই টেলি অভিনেত্রী জানিয়েছেন, ‘কয়েকমাস ধরেই বন্ধুত্ব ছিল, পুজোর সময়ে ব্যাপারটা সিরিয়াস দিকে ঘোরে। আমি ওকে ডেটা সায়েন্স বলে ডাকি আর ও আমাকে সিরিয়াল’। খুব সিরিয়াস কাজের সঙ্গে যুক্ত হলেও একদম গম্ভীর মানুষ নয় অরিত্র, বরং মধুপ্রিয়ার মন ভালো রাখবার সব টোটকা জানা আছে এই উপাত্ত বিজ্ঞানীর। অভিনেত্রী জানিয়েছেন, ‘এখন কাজ করছি না, মনটা একটু খারাপ হতেই পারত, কিন্তু ওর জন্য হচ্ছে না। সবসময়ই হাসিয়ে রাখছে আমাকে। ওর সঙ্গে থাকলে আমি সবসময় খুশি থাকি'।

মনের মিল থাকলেও দুজনের সব বিশেষে মতের মিল আছে তা নয়, মধুপ্রিয়া জানিয়েছিলেন প্রেমিক ডিসির ফ্যান, আর তিনি মার্ভেল ভক্ত। তবে সেই নিয়ে ঝগড়া করেন না দুজনে, বরং দুই ফ্রাঞ্চাইসির সিনেমাই দেখেন পরস্পরের সঙ্গ দিতে।

বন্ধ করুন