বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhupriya Chowdhury: ‘তিতলি’ এখন ‘তোমাদের রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? মুখ খুললেন মধুপ্রিয়া

Madhupriya Chowdhury: ‘তিতলি’ এখন ‘তোমাদের রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? মুখ খুললেন মধুপ্রিয়া

মধুপ্রিয়া চৌধুরী, অভিনেত্রী

মধুপ্রিয়া। জানান, তাঁর ওজন বেড়েছে, এটা তো ঠিক কথাই। আর নায়িকা হতে গেলে রোগা হতে হবে সেটাও সত্যি। মধুপ্রিয়া জানান, তাঁর গ্যাসট্রিক আলসার আছে। ইনসমিয়া (রাতে ঘুম না আসা)র সমস্যা রয়েছে। আর তাই ওজন বেড়েছে। মধুপ্রিয়া বলেন, এটা শুধু এখানে নয়, গোটা বিশ্বেই অভিনেত্রী হতে গেলে আইক্যান্ডি হতে হয়।

২০২০-তে লকডাউনের পিরিয়ডে সম্প্রচারিত হওয়া শুরু হয় বাংলা ধারাবাহিক 'তিতলি'। সেই 'তিতলি' মধুপ্রিয়া চৌধুরীকে হয়ত অনেকেরই মনে আছে! এক তরুণীর দুঃসাহসী স্বপ্নের গল্প, মহিলা পাইলট হয়ে ওঠার স্বপ্নপূরণের গল্প বলেছিল সেই ধারাবাহিক। ২০২১-এ শেষ হয় সেই 'তিতলি' ধারাবাহিকটি। 

তবে বর্তমানে 'তিতলি'র নায়িকা মধুপ্রিয়া চৌধুরীকে দেখা যাচ্ছে বিভিন্ন সিরিয়ালের পার্শ্বচরিত্রে। এই মুহূর্তে 'তোমাদের রাণী' সিরিয়ালের 'রাণী' বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন 'তিতলি' মধুপ্রিয়া। কিন্তু একসময় সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রের হাত ধরেই অভিনয়ে পথচলা শুরু করেছিলেন মধুপ্রিয়া। তাহলে এখন কেন শুধুই পার্শ্বচরিত্রে অভিনয় করছেন? হঠাৎ করে ওজন বেড়ে যাওয়ার কারণেই কি লিড রোল হারাতে হচ্ছে মধুপ্রিয়াকে?

সম্প্রতি এই বিষয়েই TV9 বাংলার কাছে মুখ খুলেছেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। ঠিক কী বলেছেন তিনি?

মধুপ্রিয়া চৌধুরী বলেন, ‘আসলে শুধুমাত্র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে গেলে অপেক্ষা করে থাকতে হয়। তবে আমি বেশি অপেক্ষা করতে চাইনি। কারণ টাকাপয়সারও একটা বিষয় থাকে। আর সিরিয়ালে মুখ্য চরিত্রগুলি শুধুমাত্র ইতিবাচক চরিত্রই হয়ে থাকে। ওরা সব পারে। তাই এই চরিত্রগুলির আলাদা করে কোনও স্তর আমি সেভাবে খুঁজে পাই না। আর আমি যে শুধুই লিড রোলে অভিনয় করতে এসেছি এমনটাও তো নয়। আমি অভিনেত্রী হতে চেয়েছি। তাই আমি নিজেই নেগেটিভ এবং পার্শ্বচরিত্রে অভিনয় করার প্রস্তাব দিয়েছি।’

আরও পড়ুন-‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী?

ওজন বেড়ে যাওয়ার বিষয়েও মুখ খোলেন মধুপ্রিয়া। জানান, তাঁর ওজন বেড়েছে, এটা তো ঠিক কথাই। আর নায়িকা হতে গেলে রোগা হতে হবে সেটাও সত্যি। মধুপ্রিয়া জানান, তাঁর গ্যাসট্রিক আলসারের সমস্যা রয়েছে। ইনসমিয়া (রাতে ঘুম না আসা)র সমস্যা রয়েছে। আর তাই ওজন বেড়েছে। আর তাছাড়া তিনি খেতে ভালোবাসি। যদিও আবার অনেক খান এমনটাও নয় বলে জানান। মধুপ্রিয়ার কথায়, শুধু বাংলায় নয়, গোটা বিশ্বেই অভিনেত্রী হতে গেলে আইক্যান্ডি হতে হয়। একটা নির্দিষ্ট শরীর তৈরি করতে হয়। সকলে তো আর অপরাজিতা আঢ্য হতে পারেন না।

মধুপ্রিয়া জানিয়েছেন তিনি অ্যাভেঞ্জার্সের ফ্যান। তাঁর বাড়িতে মার্ভলের এনসাইক্লোপিডিয়া রয়েছে। মধুপ্রিয়া জানিয়েছেন তিনি পরমব্রত চট্টোপাধ্যায়ের অনুরাগী। সাফ জানান, তাঁর ইন্টেলেকচুয়াল পুরুষ ভালো লাগে। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করার মনোবাসনাও প্রকাশ করেন মধুপ্রিয়া চৌধুরী। 

বায়োস্কোপ খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.