বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুন বাদ, তাহলে কার সঙ্গে বড়দিনের পার্টিতে মজলেন মালাইকা আরোরা?

অর্জুন বাদ, তাহলে কার সঙ্গে বড়দিনের পার্টিতে মজলেন মালাইকা আরোরা?

মালাইকা আরোরা।

মালাইকার বড়দিনের লাঞ্চ কেমন কাটল, কার সঙ্গেই বা কাটল, দেখুন ভিডিয়োতে-

বড়দিনটা পরিবারের সঙ্গে কাটালেন মালাইকা আরোরা। না এই ফ্যামিলি গেট টুগেদারে জায়গা হয়নি অর্জুন কাপুরের। তাহলে কার সঙ্গে জমল মালাইকার পার্টি। মালাইকার দুই বিবিএফ করিনা-করিশ্মারাও ছিলেন না অতিথি তালিকায়। এবারের বড়দিন কাটালেন মাল্লা বোন অমৃতা আর মায়ের সঙ্গে।

মালাইকার সঙ্গে এসেছিলেন ছেলে আরহান। আর অমৃতার সঙ্গে তাঁর বর শাকিল লাদাখ, দুই ছেলে রায়ান আর আজান। বড়দিনের লাঞ্চের জন্য মালাইকা বেছেছিলেন কালো-সাদা ক্রপ টপ আর মিনি স্কার্ট। সঙ্গে কালো হিল, হ্যান্ড ব্যাগ আর সানগ্লাস।

আরহানের সাজও ছিল চোখে পড়ার মতো। নেভি ব্লু সোয়েটার আর বেইজ প্যান্ট পরেছিলেন। নীল প্রিন্টেড ড্রেস আর হলুদ জুতোয় দেখা মিলল অমৃতার।

রবিবার নিজের বন্ধু ও অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানান মালাইকা। ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'আমার সমস্ত পরিবার এবং প্রিয় বন্ধুদের যাদের আমি নিজের জীবনে পেয়ে ধন্য, বড়দিন আপনার হৃদয়ে ভালোবাসা নিয়ে আসুক, আপনার শরীরে স্বাস্থ্য এবং শান্তি ও আনন্দ নিয়ে আসুক।' নিজের কুকুর ক্যাসপারের একটি ছবি শেয়ার করেছিলেন মালাইকা। সঙ্গে কিছু হৃদয়ের ইমোজি আর ফেস্টিভ স্টিকারস। প্রতিবার অর্জুন কাপুরও সঙ্গ দেন এই পারিবারিক অনুষ্ঠানে। তবে এদিন দেখা মিলল না তাঁর।

<p>পার্টিতে মালাইকা-আরহান-অমৃতা। </p>

পার্টিতে মালাইকা-আরহান-অমৃতা। 

টক শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ দিয়ে চর্চায় আছেন মালাইকা আরোরা। ইতিমধ্যেই করণ জোহর, ফারহা খান, অমৃতা আরোরা, ছেলে ফারহানের মতো তারকারা এসেছেন তাঁর শো-তে। শো-তে একাধিক বিতর্ক নিয়ে কথা বলেছেন মালাইকা আরোরা। ডিভর্স থেকে পাপারাৎজিদের তাঁর বিতর্কিত ছবি বা ভিডিয়ো তোলা সব নিয়েই কথা বলেন। তবে এখনও দেখা মেলেনি অর্জুন কাপুরের। মালাইকার শো-তে আসেননি প্রাক্তন স্বামী আরবাজ খানও।

বায়োস্কোপ খবর

Latest News

শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন… বাবার ফোনে আড়ি পাতেন সানা! দাদাগিরিতে সৌরভ বললেন, ‘সারাক্ষণ কড়া নজরদারি…’ 'BJP একাই ৩৫০ আসন জিততে পারে, মোদীর অর্ধেক জনপ্রিয়তারও নেতা বাছেনি বিরোধীরা'

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.