বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দু না হলে মন্দিরে প্রবেশ নিষেধ? ফিরিয়ে দেওয়া হল জনপ্রিয় অভিনেত্রীকে

হিন্দু না হলে মন্দিরে প্রবেশ নিষেধ? ফিরিয়ে দেওয়া হল জনপ্রিয় অভিনেত্রীকে

ধর্মের কারণে মন্দিরে ঢুকতে বাধা দেওয়া হল অভিনেত্রী অমলাকে।

হিন্দু না হওয়ায় ফিরিয়ে দেওয়া হল অভিনেত্রীকে। সিঁড়ি থেকেই করতে হল ঠাকুর দর্শন। বিতর্কে জড়াল কেরালার মন্দির। 

অভিনেত্রী অমলা পলের অভিযোগ তাঁকে ঢুকতে দেওয়া হয়নি কেরালার এক মন্দিরে। তামিল, মালয়ালম ও তেলুগু সিনেমার চেনা মুখ তিনি। একাধিক রিপোর্ট অনুসারে, অমলাকে এর্নাকুলামের থিরুভাইরানিকুলাম মহাদেব মন্দিরে প্রবেশ করতে নিষেধ করা হয়েছিল। মন্দিরটিতে হিন্দু ছাড়া কারও প্রবেশের অনুমতি নেই। 

যদিও সোমবারের ঘটে যাওয়া ঘটনা নিয়ে এখনও কোনও অফিসিয়াল বিবৃতি দেননি অভিনেত্রী। শুধু মন্দিরের বাইরে থাকা ভিজিটরস বুকে নিজের অসন্তোষ নথিভুক্ত করেছেন বলে জানা গেছে। ‘এটি দুঃখজনক এবং হতাশাজনক যে ধর্মীয় বৈষম্য এখনও ২০২৩ সালে বিদ্যমান। আমি দেবীর কাছে যেতে পারিনি তবে দূর থেকে অনুভব করতে পেরেছি। আশা করি শীঘ্রই ধর্মীয় বৈষম্যের পরিবর্তন হবে। সময় বদলাবে এবং সকলকে সমানভাবে বিবেচনা করা হবে নাকি কোনও ধর্মের ভিত্তিতে’, ইন্ডিয়া টুডে অনুসারে ভিজিটরস বুকে লিখেছেন অভিনেত্রী। 

গোটা ঘটনা সামনে আসতেই সোশ্যাল মিডিয়ার নিশানায় মন্দির কর্তৃপক্ষ। চলছে জোর সমালোচনা। মন্দির কর্তৃপক্ষের গলায় অবশ্য অন্য সুর। দাবি করা হয়েছে, অন্য ধর্মের মানুষ আগেও এই মন্দিরে এসেছেন, মহাদেবের দর্শন করেছেন। কোনও তারকা সম্পর্কিত কিছু ঘটলেই তা বিতর্কিত হয়ে যায়।

অমলাকে সর্বশেষ দেখা গিয়েছিল দ্য টিচারে, যা গত ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। সিনেমায় তিনি একজন স্কুল ড্রিল প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করেন। সিনেমায় অমলার চরিত্র একটি কলঙ্কজনক ভিডিয়োর শিকার, যা তাঁর জীবনকে বদলে দেয়। তবে ছবিটি সেভাবে বক্স অফিসে জায়গা করতে পারেনি। ২৩ জানুয়ারি সিনেমাটির নেটফ্লিক্সে আসার কথা রয়েছে। 

ক্রিস্টোফার ছবিতেও দেখা যাবে এরপর অমলাকে। প্রধান চরিত্রে মামুটি রয়েছেন। বিগ-বাজেট সিনেমা আদুজিভিথামে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা রয়েছে এই অভিনেত্রীর। 

 

বন্ধ করুন