বাংলা নিউজ > বায়োস্কোপ > Mili: জাহ্নবীর ‘মিলি’র বেঁচে থাকার লড়াই চলছে প্রেক্ষাগৃহে, ভারতে প্রথম দিনের আয় কত

Mili: জাহ্নবীর ‘মিলি’র বেঁচে থাকার লড়াই চলছে প্রেক্ষাগৃহে, ভারতে প্রথম দিনের আয় কত

মিলির প্রথমদিনের আয়

Janhvi Kapoor: ৪ নভেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত মিলি। প্রথমদিন এই ছবি ভারত জুড়ে আয় করল ৩৫-৪০ লাখ টাকা। কেমন হল ছবি?

যেমনটা ট্রেড অ্যানালিস্টরা আশা করেছিলেন তার থেকেও খারাপ ফল করল জাহ্নবী কাপুরের মিলি। গোটা ভারতে প্রথমদিন এই ছবি ব্যবসা করল মাত্র ৩৫ থেক ৪০ লাখ টাকার। ৪ নভেম্বর এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বনি কাপুর এই ছবিটির প্রযোজনা করেছেন। অর্ধ কোটি টাকাও ছুঁতে পারেনি এই ছবি প্রথমদিনে।

বক্স অফিসে মিলির টক্কর চলছে ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুরবেদি, ঈশান খট্টর অভিনীত ফোন ভূতের সঙ্গে। একই সঙ্গে রয়েছে হুমা কুরেশি, এবং সোনাক্ষী সিনহার ডাবল এক্সএল।

মিলি ছবিটির পরিচালনা করেছেন পরিচালক মাথুকুট্টি জেভিয়ার। এটি একটি মালায়লাম ছবির রিমেক। আসল ছবিটির নাম হেলেন যা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। মিলি ছবিতে জাহ্নবী কাপুরের সঙ্গে দেখা যাবে সানি কৌশল এবং মনোজ পাহওয়াকে। বক্স অফিস ইন্ডিয়া ডট কমের রিপোর্ট অনুযায়ী দেশীয় বাজারে এই ছবিটি প্রথমদিন ৩৫-৪০ লাখ টাকা রোজগার করেছে। অন্যদিকে ফোন ভূতের বক্স অফিস কালেকশন হচ্ছে ২ কোটি। আর ডাবল এক্সএল তো মিলির থেকেও খারাপ ফল করেছে।

মিলি ছবিটি আদতে একটি বেঁচে থাকার লড়াইয়ের গল্প, যেখানে মিলি ওরফে জাহ্নবী একজন নার্সিং স্টুডেন্ট, যিনি একটি ফ্রিজারে আটকে পড়েন। সেখান থেকে তিনি কী করে বেঁচে ফেরেন সেই গল্প দেখা যাবে এই ছবিতে। এই ছবির বিষয় জাহ্নবী বলেন যে যিনি আসল ছবিটির পরিচালনা করেছিলেন তিনিই এই ছবির নির্দেশনা দিয়েছেন। তিনি চেয়েছিলেন এই ছবিটি আরও অনেক বেশি দর্শকদের কাছে পৌঁছে যাক। আসল ছবিটির বাজেট অনেক কম ছিল, কিন্তু হিন্দি ছবিটির ক্ষেত্রে সেটা একটু বড় আকারে ভাবা হয়।

জাহ্নবী কাপুর এই প্রথম কোনও কাজ বনি কাপুরের সঙ্গে করলেন। ছবির প্রোডিউসারের বিষয়ে অভিনেত্রী জানান তাঁর প্রযোজককে নিয়ে কোনও মন্তব্য নেই, তিনি জানেন এক একদিনের শ্যুটিংয়ের জন্য কত পরিমাণ অর্থ খরচ করতে হয়। তাই তিনি সব সময় চেয়েছেন যেন শান্ত হয়ে ভদ্র হয়ে সেটে থাকা যায় এবং নিজের কাজ করা যায়।

বন্ধ করুন