বাংলা নিউজ > বায়োস্কোপ > Milind Soman: গায়ে সুতোটি নেই, যৌনাঙ্গের লোম ছাঁটার যন্ত্র হাতে মিলিন্দ! দিলেন ‘ওখানকার’ বিউটি টিপস

Milind Soman: গায়ে সুতোটি নেই, যৌনাঙ্গের লোম ছাঁটার যন্ত্র হাতে মিলিন্দ! দিলেন ‘ওখানকার’ বিউটি টিপস

লোম ছাঁটার বিজ্ঞাপনে মিলিন্দ

Milind Soman: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিলিন্দ সোমনের এই বিজ্ঞাপন। কী বলছেন তিনি। 

‘আরে আরে করো কী! কী করছো মিলিন্দ...’

এক প্রকার আঁতকেই উঠেছেন বিজ্ঞাপনের নির্মাতা। কারণ ভারতের ফ্যাশন জগতের অন্যতম বিখ্যাত পুরুষ মডেল মিলিন্দ সোমন ক্যামেরার সামনে হাজির হয়েছেন একেবারে বিনা পোশাকে। গায়ে সুতোটি নেই! সেভাবেই একটি সোফায় এসে বসেছেন তিনি। আর তাতেই হতবাক সকলে। কিন্তু যিনি এই কাণ্ড ঘটিয়েছেন, তিনি মোটেই হতবাক নন। বরং তাঁর জবাব, ‘সে কী আমি তো ভাবলাম, সবাই যেমন ভাবে, তোমরাও তেমনই ভাবছো। তোমরাও আমায় বিনা পোশাকেই দেখতে চাও।’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। যদিও এটি মোটেই কোনও লিক হয়ে ছড়িয়ে পড়া ভিডিয়ো নয়। আসলে পুরোটাই চিত্রনাট্য মেনে তৈরি হওয়া একটি বিজ্ঞাপন। বলা ভালো, বিজ্ঞাপনের ভিতরে থাকা বিজ্ঞাপন। আর সেই বিজ্ঞাপনটি হল একটি লোম ছাঁটার যন্ত্রের। তবে যে সে লোম ছাঁটার যন্ত্র নয়, এটি দিয়ে ছাঁটা যাবে শরীরের বিশেষ অংশের লোম। যৌনাঙ্গের লোম।

তবে শুধু লোম ছাঁটাই নয়, এই যন্ত্র দিয়ে পুরুষরা পারবেন, ‘ওই এলাকা’র সৌন্দর্যায়নও করতে। এমন বার্তাও দিলেন মিলিন্দ। এমনকী বলেছেন, তিনি নিজে বছর খানেক ধরে ব্যবহার করছেন এই যন্ত্র। আর সুফলও পেয়েছেন।

বেশ কয়েক সপ্তাহ ধরেই যৌনাঙ্গের লোম ছাঁটার এই যন্ত্রের বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তার প্রতিটিই রয়েছেন মিলিন্দ। তবে বিনা পোশাকে ক্যামেরার সামনে এসে বসে পড়ার নতুন বিজ্ঞাপন একেবারে হালের। আর এটি আসতেই বিরাট জনপ্রিয় হয়ে গিয়েছে।

এই বিজ্ঞাপন ছড়িয়ে পড়ার পরে খুবই আহ্লাদিত মিলিন্দের অনুরাগীরা। তাঁদের অনেকেরই মত, এতগুলি বছর পেরিয়ে এসেও সুপার মডেলের সৌন্দর্যে কোন খামতি হয়নি এখনও। এখনও তিনি আগের মতোই পর্দায় এসে আগুন জ্বালিয়ে দিতে পারেন। কেউ কেউ বলেছেন, কীভাবে সৌন্দর্য ধরে রেখে ‘বুড়ো’ হতে হয়, তা শিখিয়ে দিয়েছেন মিলিন্দ সোমন।

একই সঙ্গে আলোচনায় এসেছে ওই বিশেষ যন্ত্রটিও। এমনিতে দাড়ি বা চুল কামানোর জন্য যন্ত্র তো ছিলই। কিন্তু তা বলে শুধুমাত্র যৌনাঙ্গের লোম ছাঁটার যন্ত্র? এমনও যে হতে পারে, তা নিয়ে খুব একটা নিশ্চিত ছিলেন না ভারতীয়রা। তবে অনেকেরই মত, এমন যন্ত্র বহু আগে থেকেই বিদেশের বাজারে পাওয়া যায়। ভারতে নতুন বলেই বিষয়টি আরও বেশি করে প্রচার পাচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.