বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীরি ‘আন্ডার প্যান্টে’ কচি মিলিন্দ, দেখে স্ত্রী অঙ্কিতার তো জিভে জল!
মিলিন্দ-অঙ্কিতা

কাশ্মীরি ‘আন্ডার প্যান্টে’ কচি মিলিন্দ, দেখে স্ত্রী অঙ্কিতার তো জিভে জল!

  • বছর ২৫-এর মিলিন্দকে ‘আন্ডার প্যান্টে’ দেখে নিজেকে সামলাতে পারেননি অঙ্কিতা।

মিলিন্দ সোমান মানেই পর্দায় যেন এক টানটান উত্তেজনা। সুঠাম দেহ, বলিষ্ঠ চেহারার মিলিন্দ সোমন নব্বইয়ের দশকে ভারতীয় মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা ছিলেন। বয়স বেড়েছে ঠিকই, তবে এই তারকার আবেদন যে কোনও অংশে কমে যায়নি তা বারংবার প্রমাণ করে দেন তিনি। সাহসী মনোভাবের জন্য হামেশাই চর্চায় থাকেন এই প্রাক্তন সুপার মডেল।

সামাজিক মাধ্যমে থ্রো-ব্যাক ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন মিলিন্দ। ক্যাপশনে অভিনেতা জানিয়েছেন, ‘১৯৯১ সালে সত্যিই সুন্দর কিছু পুরনো কাশ্মীরি বস্ত্র, এক জোড়া কালো স্প্যানডেক্স শর্টস, দিল্লির সূর্য @bharatsikkastudio... এবং আমি!’ মডেল-অভিনেতার ছবিতে প্রথম কমেন্ট করতে দেখা যায় তাঁর স্ত্রী অঙ্কিতা কোনারকে। স্বামীর বোল্ড ফটোশ্যুট দেখে যেন নিজেকে সামলে রাখতে পারেননি তিনি। অঙ্কিতা কমেন্টে লেখেন, ‘ইয়ামমমমম’। ছবিতে মিলিন্দকে কাশ্মীরি পোশাকে দেখা মেলে। 

অভিনেতা ছবি পোস্ট করতেই তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু এবং অনুরাগীরা ছবির কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। কচি বয়সে কাশ্মীরি আন্ডার প্যান্টে নেটিজেনদের নজর কাড়ছেন মিলিন্দ। প্রায় ত্রিশ বছর আগে মিলিন্দের এই ফটোশ্যুটের ছবি এখনো যেন তরতাজা তাঁর অনুরাগীগের কাছে। 

প্রসঙ্গত, গত ২৫ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা মিলিন্দ সোমান। কিছুদিন নিভৃতবাসে থাকার পর অভিনেতার রিপোর্ট নেগেটিভ আসে। আগামী কিছু দিনের মধ্যে নিজের প্লাজমা দানের অঙ্গীকার করেছেন অভিনেতা। সেই জন্য কঠোর শরীরচর্চা করতে দেখা যাচ্ছে তাঁকে। 

 

বন্ধ করুন