বাংলা নিউজ > বায়োস্কোপ > এ বার করোনায় আক্রান্ত হলেন মিলিন্দ সোমান
মিলিন্দ সোমান।
মিলিন্দ সোমান।

এ বার করোনায় আক্রান্ত হলেন মিলিন্দ সোমান

  • বলিউডে ফের করোনার থাবা। এ বার আক্রান্ত হলেন মিলিন্দ সোমান। তাঁর আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর ভক্তরা।

করোনা দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তেই বলিউড জুড়ে করোনা আতঙ্ক শুরু হয়ে গিয়েছে। একের পর এক বলিউড তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে। এই মাসেই রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালী থেকে শুরু করে কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, আমির খান, আর মাধবন প্রত্যেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। এ বার সেই তালিকায় যুক্ত হল মিলিন্দ সোমানের নামও।

তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর অভিনেতা-মডেল নিজেই টুইট করে জানিয়েছেন। টুইটে তিনি শুধু লিখেছেন, ‘টেস্টেড পজিটিভ’। আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন মিলিন্দ।

মিলিন্দের করোনায় আক্রান্ত হওয়ার প্রকাশ্য আসতেই চিন্তায় পড়ে গিয়েছেন ভক্তরা। তাঁর ফিটনেস সচেতনতা সকলকে উদ্বুদ্ধ করে। নিয়ম মেনে কঠোর শরীরচর্চা করেন তিনি। তার পরেও কী করে মিলিন্দ করোনায় আক্রান্ত হলেন, তাই নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে। অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার ঘটনাকে অনেকেই উদ্বেগজনক পরিস্থিতি বলে ব্যাখ্যা করেছেন।

এই মুহূর্তে সারা দেশেই করোনা সংক্রমণ ব্যাপক হারে বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। এই রাজ্যের বিভিন্ন জায়গায় সম্পূর্ণ ভাবে লকডাউনও চলছে। যেখানে বলিউড সেলেবরাই করোনার হাত থেকে রক্ষা পাচ্ছেন না, সেখানে সাধারণ মানুষের অবস্থা আরও শোচনীয় হওয়াটাই স্বাভাবিক।

বন্ধ করুন