বাড়ি > বায়োস্কোপ > ‘মন শক্ত কর’, প্রাক্তন রাজকে পিতৃবিয়োগের সমবেদনা জানালেন মিমি চক্রবর্তী
রাজকে পিতৃবিয়োগের সমবেদনা জানালেন মিমি (ছবি-ফেসবুক)
রাজকে পিতৃবিয়োগের সমবেদনা জানালেন মিমি (ছবি-ফেসবুক)

‘মন শক্ত কর’, প্রাক্তন রাজকে পিতৃবিয়োগের সমবেদনা জানালেন মিমি চক্রবর্তী

  • শুক্রবারই প্রয়াত হয়েছেন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী, টুইট করে শোক প্রকাশ করলেন মিমি। 

একসময় রাজ এবং মিমির মিষ্টি প্রেমের চর্চায় মুখরিত থাকতো টলিউড ইন্ডাস্ট্রির অলিগলি । খানিকটা যেন অরণ্যের প্রাচীন প্রবাদের ঢংয়েই একসাথে উচ্চরিত হতো তাঁদের নাম । কিন্তু সেসব এখন অতীত । শুভশ্রীর সঙ্গে রাজের সুখের সংসার। ‘সিঙ্গল’ জীবনে কাজ নিয়ে ব্যস্ত মিমি, একসঙ্গে অভিনয় কেরিয়ার ও সাংসদের দায়িত্ব দুটো পালনেই ততপর নায়িকা। এখন রাজ ও মিমি দুই প্রান্তে থাকতেই অভ্যস্ত । তবুও প্রাক্তন প্রেমিকের পিতৃবিয়োগের খবর পেয়ে অতীতের সব তিক্ত স্মৃতি দূরে সরিয়ে পাশে থাকার বার্তা দিলেন অভিনেত্রী, সংসদ মিমি চক্রবর্তী । টুইটারে মিমি লেখেন, ‘রাজ তোমাকে ও তোমার পুরো পরিবারের প্রতি রইল সমবেদনা। মন শক্ত কর’।

যদিও এই প্রথম নয়, এর আগেও নানান সময়ে রাজ, শুভশ্রীকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছেন মিমি। শুভশ্রী মে মাসে মা হওয়ার খবর জানালে টুইট করে ‘কংগ্রাচুলেশনস’ জানাতে ভোলেননি মিমি। 

হার্টের সমস্যা নিয়ে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালের ভর্তি হয়েছিলেন রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। শুরুতে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এলেও, দিন কয়েক আগে করোনা আক্রান্ত হন তিনি, এবং শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর । দুবার ভেন্টিলেশন -এ গিয়েও ফিরে এসেছিলেন উচ্চ রক্তচাপের রুগী ও ডায়াবেটিক কৃষ্ণশঙ্কর বাবু । তবে শেষ রক্ষা হল না । হৃদযন্ত্র বিকল হয়েই প্রয়াত হলেন তিনি, খবর হাসপাতাল সূত্রে। করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তীও। তবে শুক্রবারই করোনামুক্ত হন রাজ। এবং ফিট সার্টিফেকট পেয়ে দূর থেকেই বাবার শেষকৃত্যে অংশ নেন।

এই প্রসঙ্গে শনিবার রাতে রাজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘গত কালে আমার শ্মশানে বাবাকে অন্তিম বিদায় জানালা রাত ১১.১৫ নাগাদ, সব প্রোটোকল মানা হয়েছিল। চিকিত্সকরা আমাকে ফিটনেস সার্টিফিকেট দিয়েছেন। তোমাদের সকলকে ধন্যবাদ, পাশে থাকবার জন্য, এটা সত্যি আমাকে এই কঠিন সময়ে শক্তি দিয়েছে। আমি কাউকে ব্যক্তিগতভাবে জবাব দিচ্ছি না, কিন্তু তোমাকের সবাইকে অনেক ভালোবাসা, পাশে থাকার জন্য। ভালো থাকুন’।

খুব শীঘ্রই বাবা হতে চলেছেন রাজ ।কিন্তু সময়টা রীতিমতো খারাপ যাচ্ছে চক্রবর্তী পরিবারের । নতুন সদস্য আসার আগেই চলে গেলেন পরিবারের বয়োজ্যেষ্ঠ মানুষটি । মিমি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী ও তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন নুসরত জাহান, প্রিয়াঙ্কা সরকার, বিক্রম চট্টোপাধ্যায়, দেব, রুক্মিনী সহ টলি পরিবারের  বহু সদস্য। 

বন্ধ করুন