বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi: বৃন্দাবনে গিয়ে ‘ছিঁচকে চোর’-এর পাল্লায়, দামি চশমা টেনে নিয়ে দৌড়, মিমিও ছুটলেন খালি পায়েই…

Mimi: বৃন্দাবনে গিয়ে ‘ছিঁচকে চোর’-এর পাল্লায়, দামি চশমা টেনে নিয়ে দৌড়, মিমিও ছুটলেন খালি পায়েই…

মিমি চক্রবর্তী

বাবা-মাকে নিয়ে বৃন্দাবনে গিয়েছিলেন। রাধা-কৃষ্ণের শহরে গিয়ে আবিরে মাখামাখি হয়ে হলি খেলেছেন অভিনেত্রী। সে এক সুন্দর মুহূর্ত…। কিন্তু একী! সেখানে গিয়েই ‘ছিঁচকে চোর’-এর পাল্লায় পড়লেন মিমি।

শহর থেকে দূরে বৃন্দাবনে বেড়াতে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। সঙ্গে গিয়েছেন তাঁর বাবা-মা। রাধা-কৃষ্ণের শহরে গিয়ে আবিরে মাখামাখি হয়ে হলি খেলেছেন অভিনেত্রী। সে এক সুন্দর মুহূর্ত…। কিন্তু একী! সেখানে গিয়েই ‘ছিঁচকে চোর’-এর পাল্লায় পড়লেন মিমি। যে কিনা মিমির দামী রোদ চশমা টেনে নিয়ে চম্পট দেয়। তারপর?

‘ছিঁচকে চোর’-এর কাণ্ডকারখানা নিজেই ভিডিয়ো আকারে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে। ‘ছিঁচকে চোর’টি আসলে একটা বাঁদর। মন্দির চত্ত্বরে খাবারের সন্ধানে ঘুরে বেড়াচ্ছিল সে। হঠাৎই মিমির মায়ের চশমা নিয়ে চম্পট দেয় সে। তারপর বিস্কুটের বিনিময়ে সেটি ফেরত পওয়া যায়। আর এরপর সেই 'দুষ্টু' বাঁদরের লক্ষ্য ছিল মিমির দামী, সাধের রোদ চশমা। চশমা নিয়ে চম্পট দিল বাঁদর। সেকী কাণ্ড! অগত্যা চশমা ফেরত পেতে তার পিছনে খালি পায়েই দৌড় দিলেন অভিনেত্রী। বললেন, ‘You just took my favorite Sunglasses!’

তখন রোদচশমা মুখে নিয়ে দৌড়াচ্ছ বাঁদরটি। মিমিও পিছন পিছন গেলেন খালি পায়েই। সহজে ফেরত দেওয়ার পাত্র নয় সে। চশমা নিয়ে সে একটা টোটোর নিচে গিয়ে বসল। এরপর মিমি তাঁকে কিছু একটা খাবার দিতে তবেই সে চশমাটি রেখে দিয়ে যায়। তাও সহজে নয়। মিমিকে বলতে শোনা গেল, ‘সানগ্লাস কিঁউ লে লিয়া মেরা, ইয়ে খানে লাইক চিজ থোড়ি হ্যায়।’ তারপর 'মেরে চশমা দে দে ইয়ার' বলে দৌড়ালেন। তারপর চশমা রেখে, খাবার নিয়ে পালাল বাঁদর…। চশমা ফেরত পেতেই, গোটা কাণ্ডে হো হো করে না হেসে পারলেন না মিমি।

আরও পড়ুন-শহর থেকে বহু দূরে, ‘রাধে রাধে’ বলে দোলের আগেই কোথায় হোলি খেললেন মিমি?

এক অনুরাগী মিমির এই ভিডিয়োর নিচে লিখেছেন, ‘যাতা ট্রিপ তো!’ কেউ আবার হা হা হা করে হেসে জিগ্গেস করেছেন, ‘কোথায় এটা পুরীতে?’ স্বস্তিকা দত্ত লিখেছেন, ‘একী একী!’ কারোর মন্তব্য, ‘বৃন্দাবনে এটা খুবই সাধারণ বিষয়। আমিও এমন ঘটনার মুখোমুখি হয়েছি। তবে সেল ফোন নিয়ে সাবধান!’ কেউ আবার লিখেছেন, ‘গুড জব মিমি। আপনার স্বর্গের মতো সৌন্দর্যের সঙ্গে স্মার্ট মস্তিষ্কও রয়েছে।’ কারোর প্রশ্ন, ‘বাঁদর হিন্দু বোঝে!’ কারোর দাবি, ‘খুবই ভালো বাঁদর, চশমাটাতো দিয়ে দিল।’ এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

এদিকে শুক্রবারই কপালে, মুখে আবির মেখে রঙিন হয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্যাপশানে লেখেন, ‘রাধে রাধে’। পরে লেখেন, ‘ভালোবাসা আর এই ভয়ের দেশে আমার জন্য হোলি একটু তাড়াতাড়ি শুরু হয়েছিল।’ Hindustan Times Bangla-র তরফে খোঁজ নেওয়া হলে, মিমির ব্যক্তিগত আপ্ত সহায়ক জানান, ‘মিমি বৃন্দাবনে গিয়েছিলেন।’। দোলও এবার সেখানেই কাটাবেন? উত্তর আসে, ‘নাহ, দোলে কলকাতাতেই, ইতিমধ্যেই ফিরছেন।’

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.