বাংলা নিউজ > বায়োস্কোপ > প্যান্ট খুলে খাটের উপর ছপাং ছপাং করে নাচ মীরের! পাঞ্জাবি সরিয়ে দেখালেন লোমশ থাই
পাঞ্জাবি পরে নাচ মীরের

প্যান্ট খুলে খাটের উপর ছপাং ছপাং করে নাচ মীরের! পাঞ্জাবি সরিয়ে দেখালেন লোমশ থাই

  • নীল পাঞ্জাবি পরে মীরের এই নাচের ভিডিয়ো দেখেছেন?

জনপ্রিয় সঞ্চালক-কমেডিয়ান মীর আফসার আলি। আরজে থেকে সঞ্চালক, কমেডিয়ান, অভিনেতা তাঁর একাধিক পরিচয় রয়েছে। পর্দার পাশাপাশি নেটমাধ্যমেও বেশ জনপ্রিয় তিনি। রসিকতা এবং কথার মাধ্যমে সকলের মন জয় করেন ফেলেন।

সম্প্রতি নেটমাধ্যমে একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন মীর। ভিডিয়োতে নীল রঙের পাঞ্জাবি পরে খাটের উপর উঠে নাচতে দেখা গিয়েছে তাঁকে। বাংলার নায়িকাদের মতো অঙ্গভঙ্গি করে নাচছেন তিনি। সঙ্গে গাইছেন ‘ক্ষতি কি একটু আরও কাছে এলে, আজ রাতে এই খাটে, টুকটুক’। এ দিকে পাঞ্জাবি পরলেন, পাজামা কিন্তু পরেননি তিনি। ভিডিও শেয়ার করে নেটমাধ্যমে লিখেছেন, ‘প্রিয় নায়িকাদের দেখে দেখে শিখেছি। খারাপ বললে দুঃখ পাবো কিন্তু।’

পাজামা না পরেই খাটের উপরে দাঁড়িয়ে তাঁর ‘আইটেম ডান্স’ দেখে হেসে কুটোপাটি নেটিজেন। শহরের এক পাঁচতারা হোটেলে শ্যুটিং সেরে রুমে ফিরতেই এই কাণ্ড ঘটিয়েছেন। আসলে ঘণ্টার পর ঘণ্টা টানা শ্যুটিং যে বড্ড একঘেয়ে। তাই একঘেয়েমি কাটাতে হোটেলে দুধ সাদা বিছানার উপর উঠে দাঁড়িয়ে পড়েন। তারপর গান করতে করতে নাচতে থাকেন।

রেডিয়োর পর ডিডি বাংলা চ্যানেলের নিউজ প্রোগ্রাম ‘খাস খবর’-এর মাধ্যমে প্রথম টেলিভিশন দর্শক দেখতে পায় মীরকে। তারপর ‘হাউ মাউ খাউ’, ‘বেটা বেটির ব্যাটল’, ‘মীরাক্কেল’-এর মতো জনপ্রিয় অনুষ্ঠান সঞ্চালনা করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি করেন সঙ্গীত চর্চা।

মীরের এই ‘আইটেম ডান্স’ দেখে নেটিজেনের একাংশ ‘সেক্সি’ আখ্যা দিয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মীর এই ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

বন্ধ করুন