বাংলা নিউজ > বায়োস্কোপ > খুশির মেজাজে সামাজিক মাধ্যমে মীর আফসার আলি! তারকার সঙ্গে কৌতূকে মজলেন নেটিজেনরাও
মীর। (ছবি-ইনস্টাগ্রাম)
মীর। (ছবি-ইনস্টাগ্রাম)

খুশির মেজাজে সামাজিক মাধ্যমে মীর আফসার আলি! তারকার সঙ্গে কৌতূকে মজলেন নেটিজেনরাও

  • আপনি দেখেছেন মীরের করা এই পোস্ট দু'টি?

লোক হাসাতে বরাবরই সক্ষম মীর আফসার আলি। কৌতূকাভিনেতা হিসেবে ঠিক তিনি যতটা পরিচিত, ততটাই স্বীকৃত একজন খ্যাতনামা রেডিও জকি হিসেবে। সমাজের ভিতরে থাকা ট্যাবু নিয়ে যেমন প্রকাশ্যে প্রতিবাদ করেন, তেমনই আবার সমাজিক মাধ্যমে অনুরাগীদের হাসাতেও সময় নেন না। তাই তো তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। 

World Emoji Day 2021 উপলক্ষে একটি পোস্ট শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়। ঠিক প্রিয়জনকে বার্তা দেওয়ার সময় যেমন অঙ্গভঙ্গির স্মাইলি আপনি শেয়ার করে থাকেন, ঠিক তেমন মুখ করেই তাঁকে ছবি তুলতে দেখা গেল। অনেকটা জোকারের মেকআপে ধরা দিলেন তিনি। মুখ সাদা। চোখের কোনে কালো রং। ঠোঁটে গাড় লাল রং। কখনও হেসে, কখনও সব দাঁত বের করে তো কখনও আবাক হওয়ার ভাব করে চেনা-পরিচিত স্মাইলিগুলোই যেন ফুটিয়ে তুললেন।

যদিও এখানেই শেষ নয়, আজ আবার World Tattoo Day- ও। আর সেটার শুভেচ্চা জানাতে নিলেন অভিনব পন্থা। নিজের বািসেপের ছবি শেয়ার করে লিখলেন তিনি ট্যাটু করিয়েছেন। কিন্তু সময় নিয়ে খুঁজলেও তা চোখে পড়বে না! কেন? মীরের কথায়, ‘it’s called ‘Tattoo de Invisibili’... not visible to the naked eye’। ব্যস! মীরের এই পোস্টে হাসির রোল উঠল নেট-মাধ্যমে। একটু ‘বড়দের মজা’ও করেছেন মীর এই পোস্টে। এমন ভাবে তিনি ছবিটি শেয়ার করেছেন যা দেখে অনেক কিছুই মনে আসতে পারে নেট-নাগরিকদের। তাই তো লিখে দিয়েছেন, ‘প্রথম দর্শনে অন্য কিছু মনে হতে পারে। তার জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী!’

মীরের কৌতূকে বেশ ভালোই মজেছেন নেট-নাগরিকরা। অনেকে তো ভেবেছিলেন, ‘মীরের ইনস্টা প্রোফাইল হ্যাক হয়ে গিয়েছে’। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই আপাতত এই দুটো পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন