বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাই কি তৃণমূলে? মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবির পরে সৌমীতৃষাকে প্রশ্ন অনুরাগীদের

মিঠাই কি তৃণমূলে? মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবির পরে সৌমীতৃষাকে প্রশ্ন অনুরাগীদের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘মিঠাই’ সৌমীতৃষা কুণ্ডু। (ছবি: ফেসবুক)

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে অনুষ্ঠিত হল ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’।‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’ এর সেরা অভিনেত্রী হিসেবে সম্মানিত হলেন ‘মিঠাই’-খ্যাত সৌমিতৃষা কুণ্ডু।

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে অনুষ্ঠিত হল ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’। ছোটপর্দায় সুপারস্টারেদের হাতে পুরস্কার তুলে দেওয়া হল এই মঞ্চে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই অুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, রাজ চক্রবর্তী-সহ বহু বিখ্যাত ব্যক্তিত্ব।

টিআরপি তালিকায় বেশির ভাগ সময় জুড়েই সেরা থাকা প্রায় নিয়মে পরিণত হয়েছে ছোটপর্দার ধারাবাহিক 'মিঠাই'-এর। সেই ধারা বজায় রেখে ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’ এর সেরা অভিনেত্রী হিসেবে সম্মানিত হলেন ‘মিঠাই’-খ্যাত সৌমিতৃষা কুণ্ডু। মঞ্চে তাঁর হাতে পুরস্কার তুলে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, এরপর 'মিঠাই'-কে হাসিমুখে বুকে জড়িয়ে ধরেন তিনি। মাথা ঝুঁকিয়ে আলতো করে সৌমিতৃষাও জড়িয়ে ধরেন মুখ্যমন্ত্রীকে। সেই মুহূর্তের দু'টি ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করেন 'মিঠাই'।

ছবি দুটির সঙ্গে পোস্টে তিনি লিখেছেন, 'আমাদের একান্ত আপন ও সম্মানীয় মুখ্যমন্ত্রী মমমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’-র সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করে যারপরনাই দারুণ সম্মানিত।' এরপর মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ-এ নিজের পোস্টটি ট্যাগও করেছেন 'মিঠাই'। এবং এরপর থেকেই টলিপাড়ায় উঠেছে ফিসফাস।একই প্রশ্ন ‘মিঠাই’ অনুরাগীদের মনেও। তবে কি তৃণমূল কংগ্রেস-এ যোগদানের জন্য পা বাড়ালেন 'মিঠাই'? ইনস্টাগ্রামে মমতাকে এই পোস্ট ট্যাগ করা কি সেটিরই কোনও ইঙ্গিত? শুরু হয়েছে নানান জল্পনা। যদিও এই গুঞ্জন শুনে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। উল্লেখ্য, এর আগে শ্রীতমা, তৃণা সাহা, লাভলি মৈত্র -র মতো একাধিক বাংলার ধারাবাহিকের জনপ্রিয় মুখ সক্রিয়ভাবে যোগ দিয়েছেন তৃণমূলে।কৌশানী, জুন, সায়নী, রাজ চক্রবর্তীরা আগেই তৃণমূলে যোগ দিয়ে ভোটের টিকিটও পেয়েছেন। তবে কি এবার পালা 'মিঠাই'-এর? আপাতত অপেক্ষা করা ছাড়া এই প্রশ্নের জবাব পাওয়ার অন্য কোনও উপায় নেই।

প্রসঙ্গত, অনুষ্ঠানের মঞ্চে নিজের বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘করোনার কারণে ঘরবন্দি মানুষকে বেঁচে থাকার রসদ জুগিয়েছে এই টেলিভিশন। বাড়ির মহিলারা হাতের কাজ সেরে সন্ধে হতেই টিভির সামনে বসে পড়েন। আমিও রাতে সিরিয়াল দেখি।’ সন্ধ্যা মুখোপাধ্যায়কে এদিনের অনুষ্ঠানে স্মরণ করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সাহেব চট্টোপাধ্যায় ও ইন্দ্রাণী হালদার।

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.