বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: ছোটবেলার ভালোবাসা সৌরভ! দাদার হাত ধরে জমিয়ে নাচল মিঠাই, হু হু করে ভাইরাল ভিডিয়ো
মিঠাই-সৌরভের নাচের ঝলক
মিঠাই-সৌরভের নাচের ঝলক

Dadagiri: ছোটবেলার ভালোবাসা সৌরভ! দাদার হাত ধরে জমিয়ে নাচল মিঠাই, হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • মিঠাই রানির ‘দাদাগিরি’ দেখলে অবাক হবেন। ‘বচপন কা প্যায়ার’ গানে দাদার সঙ্গে নাচল বাংলা টেলিভিশনের এক নম্বর নায়িকা। 

মনোহরার হাঁড়ি নিয়ে দাদাগিরির সেটে পৌঁছে গিয়েছে মিঠাই। সেখানে গিয়ে দাদার সঙ্গে কেমন ‘দাদাগিরি’ ফলিয়েছে সেই সম্পর্কে সবটা খোলসা হবে আজ রাতে। কিন্তু তার আগে দাদাগিরির মঞ্চের যে ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে তা দেখে তো থ নেটিজেনরা। রবিবার ‘দাদাগিরি’র নবম সিজনের দ্বিতীয় এপিসোডে বিশেষ অতিথি হিসাবে হাজির হবে মোদক পরিবার। মিঠাই রানিতো দাদাকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা। 

সৌমিতৃষার পাশাপাশি ‘উচ্ছেবাবু’ আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব- সকলেই হাজির ছিল। কিন্তু ‘তুফান মেল’ যেখানে থাকবে সেখানে তো বাকিদের রঙ ফিকে! মিঠাই এদিন স্পষ্টই জানায়, ‘দাদাগিরি’ তাঁর ছোটবেলার ভালোবাসা। সৌরভের সঙ্গে ‘বচপন কা প্যায়ার’ গানে নাচতেও দেখা যাবে মিঠাই, টেস আর নন্দাকে। রবিবার দুপুরে জি বাংলার ইনস্টাগ্রাম পেজে সেই নাচের ভিডিয়ো আপলোড হয়েছে। তা দেখে হইচই পড়েছে মিঠাই ভক্তদের মধ্যে। 

ভিডিয়োর কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা। সৌমিতৃষার ‘বচপন কা প্যায়ার’ দাদাগিরি না দাদা? সেই প্রশ্নের উত্তর জানতে চাইছে তাঁরা। 

একদিকে সিরিয়ালে মিঠাই-সিদ্ধার্থের রসায়ন জমে উঠেছে, অন্যদিকে দাদাগিরির মঞ্চেও অটুট মোদক পরিবারের ম্যাজিক। দাদার গুগলির মোকাবিলা কত সহজে করবেন আদৃত-সৌমিতৃষারা, সেই প্রশ্নের উত্তর আপতত খুঁজছে মিঠাই ভক্তরা। তার জন্য অপেক্ষা আজ রাত সাড়ে ৯টার। 

বন্ধ করুন