বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাই-সোমের ‘রোম্যান্স’-এর মাঝে ঢুকে পড়ল ঠাম্মি আর টেস! কিন্তু সিদ্ধার্থ কোথায়?
মিঠাই পরিবারের অফ-স্ক্রিন বন্ধুত্ব
মিঠাই পরিবারের অফ-স্ক্রিন বন্ধুত্ব

মিঠাই-সোমের ‘রোম্যান্স’-এর মাঝে ঢুকে পড়ল ঠাম্মি আর টেস! কিন্তু সিদ্ধার্থ কোথায়?

  • দেখা নেই উচ্ছেবাবুর। শ্যুটিংয়ের ফাঁকে অনস্ক্রিন ভাসুরের সঙ্গেই নাচে মগ্ন ‘মিঠাই’ সৌমিতৃষা। এবার সঙ্গী হলেন টেস আর ঠাম্মিও। 

পর্দায় যতই কুস্তি চলুক না কেন, বাস্তব জীবনে কিন্তু জমাটি দোস্তি রয়েছে সোম ওরফে ধ্রুব সরকার আর মিঠাই রানি সৌমিতৃষা কুণ্ডুর। সোশ্যাল মিডিয়ায় দুজনেই দুর্দান্ত অ্যাক্টিভ। শ্যুটিংয়ের ফাঁকে ষড়যন্ত্রকারী ভাসুরের সঙ্গে মাঝেমধ্যেই রোম্যান্টিক রিল ভিডিয়োয় ধরা দেন সৌমিতৃষা। সেই সব ভিডিয়ো হু হু গতিতে ভাইরাল হয়। 

দিন কয়েক আগেই ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়ান’ গানে ভাইবৌ-এর সঙ্গে প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন সোম, সম্প্রতি সৌমিতৃষাও ধ্রুবর সঙ্গে দুটি মিষ্টি রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেইসব দেখেই চোখ কপালে উঠেছিল দর্শকদের। অনেকেই তো এমনও মন্তব্য করতে থাকেন, ‘নিশ্চয় দুজনে প্রেম করছে’। বেশ কিছু ফ্যানগ্রুপে ইতিমধ্যেই সেই খবর চাউর হয়েছে, সৌমিতৃষা আর ধ্রুব নাকি রিয়েল লাইফ কপল। এর মাঝেই ফের নতুন রিল ভিডিয়োয় ধরা পড়লেন এই চর্চিত জুটি। তবে এবার দোকা নয়, মিঠাই-সোমের পাশাপাশি ‘মানিকে মাথে হিতে’র তালে স্টেপ ম্যাচ করলেন টেস আর ঠাম্মিও। হ্যাঁ, মিঠাই পরিবারের চার সদস্য মিলে ইয়োহানির ভাইরাল গানে জমিয়ে নাচল।

লাল পাড় সাদা শাড়িতে মিঠাই, আর লাল টি-শার্টে সোম, রংমিলান্তি বলা যেতেই পারে। প্রথম সারিতে নাচলেন তাঁরা, পিছনে কালো ওয়ানপিসে টেস মানে তন্বী লাহা রায় এবং গোলাপি টপ আর প্যান্টে ঠাম্মিকে (স্বাগতা বসু) দেখে ভিরমি খেলেন অনেকেই। তবে সবার মনেই প্রশ্ন ‘উচ্ছেবাবু’ কোথায়? সিদ্ধার্থের সঙ্গে কেন রোম্যান্টিক রিল ভিডিয়ো বানান না সৌমিতৃষা, সেই নিয়েও একঝাঁক অনুযোগ রয়েছেন মিঠাই-ভক্তদের।

দেখুন সৌমিতৃষা আর ধ্রুবর কিছু চোখ ধাঁধানো রিল-

এই মুহূর্তে আউটডোর শ্যুটে ব্যস্ত টিম মিঠাই। দাদু বাড়ি ছেড়ে চলে গিয়েছেন আশ্রমে। সেই আশ্রমে কী কাণ্ডকারখানা ঘটছে তা তুলে ধরতেই আউটডোরে মোদক পরিবারের সদস্যরা। শ্যুটিংয়ের ফাঁকেই চটপট রিল তৈরি করতে ভুললেন না কেউ। 

কিন্তু সত্যি কি প্রেম করছেন সৌমিতৃষা আর ধ্রুব? টেলিপাড়ার ঘনিষ্ঠসূত্র বলছে- না, এক্কেবারেই বিষয়টা ওরকম না। দুজনে খুব ভালো বন্ধু।

বন্ধ করুন