বাংলা নিউজ > বায়োস্কোপ > Uday Pratap Singh: 'মিঠাই' এনে দিল চরম সাফল্য? 'রাতুল' উদয় প্রতাপের নতুন গাড়ির দাম জানেন
নতুন গাড়ি কিনলেন উদয়।

Uday Pratap Singh: 'মিঠাই' এনে দিল চরম সাফল্য? 'রাতুল' উদয় প্রতাপের নতুন গাড়ির দাম জানেন

  • নতুন গাড়ি কিনেছেন উদয়। শো রুমেই ঝাঁ চকচকে সুজুকি বালেনোর পাশে দাঁড়িয়ে ছবি তুললেন অভিনেতা। সঙ্গী অনামিকা। দু'জনের মুখেই উজ্জ্বল হাসি।

অভিনেতা উদয় প্রতাপ সিংয়ের বাড়িতে নতুন সদস্য। দিন দুয়েক আগেই তাকে প্রেমিকা অনামিকা চক্রবর্তীর সঙ্গে তাকে স্বাগত জানিয়েছেন 'মিঠাই'-এর রাতুল।

নতুন গাড়ি কিনেছেন উদয়। শো রুমেই ঝাঁ চকচকে সুজুকি বালেনোর পাশে দাঁড়িয়ে ছবি তুললেন অভিনেতা। সঙ্গী অনামিকা। দু'জনের মুখেই উজ্জ্বল হাসি। লেন্সবন্দি এই আনন্দের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন পর্দার 'রাতুল'। ছবি দিয়ে লিখেছেন, 'গাড়ি ছোট হলেও আনন্দ অনেক বড়।'

ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছার ঢল। বন্ধুর জন্য খুশি অভিনেত্রী স্বস্তিকা দত্তও। তাঁকে অভিন্দন জানিয়েছেন পর্দার রাধিকা।

উদয় যে গাড়িটি কিনেছেন, তার মূল্য নেহাত কম নয়। কলকাতায় এই গাড়ির দাম আনুমানিক সাত লক্ষ থেকে দশ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে।

আপাতত 'মিঠাই' ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন উদয়। শ্রীতমার স্বামী রাতুলের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এ ছাড়াও অর্জুন দত্ত পরিচালিত 'শ্রীমতী'তে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও অতীতে 'কী করে বলব তোমায়', 'আলোয় ভুবন ভরা'র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

বন্ধ করুন