বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ফের মহাবিপদ মিঠাইয়ের! ত্রাতার ভূমিকায় সেই উচ্ছেবাবু, গঙ্গা পারে জমজমাট রোম্যান্স
মিঠাই-এর গল্পে নয়া টুইস্ট

Mithai: ফের মহাবিপদ মিঠাইয়ের! ত্রাতার ভূমিকায় সেই উচ্ছেবাবু, গঙ্গা পারে জমজমাট রোম্যান্স

  • গঙ্গায় পড়ে যাবে মিঠাই! ফাঁস সিরিয়ালের আসন্ন এপিসোডের শ্যুটিংয়ের ভিডিয়ো, শোরগোল ভক্তদের মধ্যে। 

৪ঠা জানুয়ারি ২০২১ থেকে ৪ঠা জানুয়ারি ২০২২- দেখতে দেখতে এক বছরের সফর অতিক্রম করে ফেলল ‘মিঠাই’। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পয়লা নম্বর সিরিয়াল। রাত আটটা বাজলেই এখন বাঙালির ড্রয়িং রুমের বোকাবাক্সটিতে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে ‘তুফান মেল’। টিআরপি তালিকায় মিঠাই রানির আসন টলাবে এমন সাধ্যি কার!  একটানা ৩৯ সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড এখন মিঠাই রানির দখলে। আর সেই রেকর্ড যে খুব জলদি ভাঙবে না তা নিশ্চিত করতে নতুন বছরে দ্বিগুণ মেহনত করছে গোটা ‘মিঠাই’ টিম। 

মিঠাই-এর এক বছর পূর্তির দিনই ধামাকা খবর। সিরিয়ালের আসন্ন এপিসোডে আসছে বিরাট টুইস্ট। তার সেই স্পয়লার অ্যালার্ট নিয়েই হাজির আমরা। ক্রিসমাসে মিঠাইকে তিলোত্তমার আলো দেখিয়েছে উচ্ছেবাবু। হাত ধরে এঁটেছে মিঠাইয়ের সঙ্গে, এই দেখে তো মরি মরি যাই সিদাই ভক্তরা। হল্লা পার্টিও বেজায় খুশি। নতুন বছরে সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রেম যে জমে উঠবে তার আভাস আগেই মিলেছে। সেইমতোই এবার মিঠাই-কে কলকাতা ঘুরিয়ে দেখাল সিদ্ধার্থ। ঘোড়ার গাড়িতে চড়ে ভিক্টোরিয়ার চারপাশ, গড়ের মাঠ, প্রিন্সেপ ঘাট- মিঠাই রানির হাত ধরে চষে বেড়াল উচ্ছেবাবু। মিঠাইয়ের মা ও ভাইও সঙ্গে ছিল। বউয়ের ছোট ছোট ইচ্ছাগুলো পূরণ করতে কোনও কসুর করছে না সিদ্ধার্থ। কিন্তু আসন্ন এপিসোডে আসছে বড় ধামাকা। 

আসলে বিপদ পিছু ছাড়ে না তুফান মেলের। এর আগে কখনও দুষ্কৃতীদের বন্দুকের নলের সামনে তো কখনও আগুনের মুখে পড়েছে মিঠাই। এবার ফের একবার ঝামেলায় পড়বে মিঠাই রানি। 

‘মিঠাই’-এর ফ্যান পেজ থেকে একটি শ্যুটিং-এর মুহূর্ত ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গঙ্গার ধারে দাঁড়িয়ে বিধ্বস্ত মিঠাই, তার শাড়িও জলে ভেজা। স্ত্রীকে বুকে টেনে নিচ্ছে সিদ্ধার্থ, আশ্বস্ত করছে ‘পাশে আছি’। ঠিক কী ঘটবে মিঠাইয়ের সঙ্গে তা স্পষ্ট নয়, তবে ফ্যানেদের ধারণা হয়ত পা পিছলে জলে পড়ে যাবে মিঠাই আর তাঁকে উদ্ধার করবে দাদুর নাতি। এই ভাবেই সুখে, দুঃখে, আপদে-বিপদে মিঠাই রানির সর্বক্ষণের সঙ্গী সিদ্ধার্থ। 

মিঠাই-এর এই ফাঁস হওয়া ভিডিয়ো আপকামিং এপিসোড নিয়ে অনুরাগীদের মধ্যে এক্সাইটমেন্ট আরও দ্বিগুণ করে দেবে তা বলাই বাহুল্য। 

বন্ধ করুন