বাংলা নিউজ > বায়োস্কোপ > ভগবানপুরে Covid Safe Home খুললেন বিধায়ক সোহম, চণ্ডীপুরেও চালু হবে এই পরিষেবা
সোহম চক্রবর্তী। 
সোহম চক্রবর্তী। 

ভগবানপুরে Covid Safe Home খুললেন বিধায়ক সোহম, চণ্ডীপুরেও চালু হবে এই পরিষেবা

  • ভগবানপুরে Oxygen Concentrator দিয়ে সেফ হোম পরিষেবা চালু হল আজ থেকেই! সোশ্যাল মিডিয়ায় সে খবর শেয়ার করলেন অভিনেতা সোহম চক্রবর্তী। 

রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ের দ্রুত মোকাবিলা করতে তৎপর প্রশাসন থেকে তারকারা। আপাতত কার্যত লকডাউনের পথে হেঁটেছে গোটা দেশ। তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, সবার আগে করোনা সংক্রমণ আটকানোই হবে তাঁর কাজ। সমস্ত বিধায়ক, পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে প্রশাসনিক ব্যক্তিদেরও একই নির্দেশ দিয়েছিলেন তিনি। 

প্রিয় দিদি-র এক ডাকে সারা দিয়ে এগিয়ে এসেছেন বিধায়ক, সাংসদ-সহ দলের সদস্যরা। নিজের এলাকায় করোনা আক্রান্তদের খাবার, অক্সিজেনের ব্যবস্থা করেছেন অনেকেই। বেশ কিছু জায়গায় ইতিমধ্যেই খোলা হয়েছে কোভিড সেফ হোম। এবার এরকমই এক উদ্যোগ নিলেন চণ্ডীপুরের বিধায়ক ও অভিনেতা সোহম চক্রবর্তী। আজ, মঙ্গলবার থেকে ভগবানপুরে অক্সিজেন কনসেন্ট্রটর দিয়ে ওই সেফ হোম পরিষেবা চালু হচ্ছে। ভগবানপুর গ্রামীণ হাসপাতালের পাশেই ব্যবস্থা করা হয়েছে। সোহম জানিয়েছেন, যারা করোনায় আক্রান্ত এবং বাড়িতে কোয়ারান্টিনে থাকতে পারবেন না তারা প্রশাসনের সাথে যোগাযোগ করে এখানে এসে পরিষেবা নিতে পারবেন। শুধু তাই নয়, তাঁর বিধানসভা কেন্দ্র চণ্ডীপুরেও এই একই পরিষেবা চালু করবেন খুব শীঘ্রই। 

এটাই অবশ্য প্রথম নয়, করোনায় একটান রাজ্যবাসীর পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা-বিধায়ক। বরাহনগর অঞ্চল থেকে শুরু করে দমদম শ্যামবাজার, কাশীপুর, বেলগাছিয়া-সহ বিস্তীর্ণ এলাকায় এর আগে সোহমের সহযোগিতায় ‘হাসিখুশি’ ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে স্যানিটাইজেশন। পাশাপাশি কোভিড রোগীদের হাসপাতালে ভর্তি করা, অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা, অক্সিজেন যোগার করে দেওয়ার মতো কাজও করা হচ্ছে এই ক্লাবের পক্ষ থেকে। 

বন্ধ করুন