বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Sean Banerjee: টেলিভিশন ছাড়লেন শন? জন্মদিনে এ কী বললেন ‘মন ফাগুন’ তারকা!

Happy Birthday Sean Banerjee: টেলিভিশন ছাড়লেন শন? জন্মদিনে এ কী বললেন ‘মন ফাগুন’ তারকা!

শন বন্দ্যোপাধ্যায় 

Happy Birthday Sean Banerjee: সুপ্রিয়া দেবীর নাতি হিসাবেই তাঁর পরিচিতি ইন্ডাস্ট্রিতে, তবে নিজের অভিনয় দিয়ে সবার মন জয় করে নিয়েছেন শন বন্দ্যোপাধ্যায়। আজ বাংলা টেলিভিশনের এই হার্টথ্রব নায়কের জন্মদিন। 

বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক তিনি। ‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’, ‘মন ফাগুন’-- পরপর তিন ধারাবাহিকে বাজিমাত করেছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। বুধবার এই হ্যান্ডসাম হাঙ্কের জন্মদিন। ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই প্রায় পাঁচ বছর পার করে ফেলেছেন শন, তবে তাঁর বয়স সবে ২৮! 

‘মন ফাগুন’ শেষ হওয়ার পর আপতত টেলিভিশন দেখে দূরে রয়েছেন শন। সুপ্রিয়া দেবীর নাতির জন্মদিনটা কেমন কাটছে? মঙ্গলবার মধ্যরাত থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন তারকা। রাতে বন্ধুদের সঙ্গে জমজমাট উদযাপন চলেছে। এমনিতে নিজের জন্মদিন পালনে খুব বেশি আগ্রহী নন মেয়েদের হার্টথ্রব 'ডাঃ উজান'। তবে বন্ধুরা আয়োজনে খামতি রাখেনি। তাঁদের সঙ্গে দেদার আড্ডা আর খাওয়া-দাওয়া করেই কেটেছে সময়।

আরও পড়ুন-শেষ ২ বছরের সফর! হঠাৎ বন্ধ করা হল এই জনপ্রিয় মেগা, শেষ সম্প্রচার কবে? 

বুধবার গোটা দিন পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেতা। রাতে ডিনারে মা আর দিদিকে নিয়ে বাইরে যাবেন। ‘মন ফাগুন’-এর পর বছর ঘোরার পালা, একের পর এক নতুন সিরিয়াল আসছে টেলিভিশনে। স্টার জলসাতেও পরপর নতুন মেগার ছড়াছড়ি কিন্তু শনের কামব্যাকের খবর মিলছে না কেন? কারণ খোলসা করেন অভিনেতা নিজেই। আনন্দবাজারকে শন জানান, ‘আমি সিরিয়াল থেকে একটু বিরতি নিয়েছি এই মুহূর্তে। অন্য মাধ্যমগুলোতে পরীক্ষা-নিরীক্ষা চালাতে চাই’। 

লক্ষ্য পূরণের পথে অবিচল তিনি তা স্পষ্ট। আগামী মাসেই মুক্তি পাবে তাঁর ওয়েব সিরিজ ‘হানিমুন’। ক্লিকের এই সিরিজে ঐশ্বর্য সেনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বড় পর্দায় কাজের অভিজ্ঞতা রয়েছেন শনের। তাও আবার নেগেটিভ চরিত্রে, পাশাপাশি এসকে মুভিজের একটি ছবিতে খুব শীঘ্রই নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে। যেখানে ‘রানিমা’ দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন শন। ছবির শ্য়ুটিং হয়েছে লন্ডনে। পরিচালক রবীন নাম্বিয়ারের এই ত্রিকোণ সম্পর্কের গল্পে দেখা মিলবে ঋষভ বসুরও। সবমিলিয়ে বড়পর্দা আর ওটিটি প্ল্যাটফর্ম নিয়েই আপতত ব্যস্ত শন। তাই মেগা সিরিয়ালে তাঁকে দেখতে লম্বা অপেক্ষা করতে হবে ভক্তদের, তার স্পষ্ট ইঙ্গিত দিয়ে রাখলেন নায়ক। 

আরও পড়ুন- জন্মদিনটা বরবাদ! সিঁড়ি থেকে পড়ে চোট পেয়েছেন সুদীপা, মাকে কী উপহার দিল আদিদেব?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.