বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীর,আলিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন নাগার্জুন
'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে রণবীর,আলিয়া,অয়নের সঙ্গে নাগার্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার
'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে রণবীর,আলিয়া,অয়নের সঙ্গে নাগার্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার

'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীর,আলিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন নাগার্জুন

  • দীর্ঘ সতেরো বছর পর 'ব্রহ্মাস্ত্র' ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করছেন নাগার্জুন। সম্প্রতি,রণবীর-আলিয়ার সঙ্গে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা খোলাখুলিভাবে জানালেন এই দক্ষিণী তারকা।

ঘোষণার শুরু থেকেই চর্চায় রয়েছে অয়ন মুখোপাধ্যায় এর আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'। একে সুপারহিরো ছবি,তার ওপর ছবির চোখধাঁধানো তারকা খচিত স্টারকাস্ট। রণবীর কাপুর,আলিয়া ভাট,অমিতাভ বচ্চন,ডিম্পল কপাডিয়া-এর মতো বলিউডের তাবড় তাবড় সব তারকারা রয়েছেন 'ব্রহ্মাস্ত্র'-এ।ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী তারকা নাগার্জুন-ও। বলিপাড়ায় কানাঘুষো,অতিথি শিল্পী হিসেবে 'ব্রহ্মাস্ত্র'-এ মুখ দেখবেন শাহরুখ খানও!

মূলত পুরাণের গল্পকে কেন্দ্র তৈরি তৈরি হওয়া এই ছবির প্রেক্ষাপট বোনা হয়েছে বর্তমান সময়ে। ইজরায়েল,লন্ডন,বুলগেরিয়া,নিউ ইয়র্ক,মুম্বই সহ বিভিন্ন দেশ ও শহরে শ্যুটিং সারা হয়েছে এই ছবির। ২০১৮ সালে এই ছবির শ্যুটিং শুরু হলেও বিভিন্ন সমস্যার কারণে একাধিকবার বন্ধ হয়েছে শ্যুটিং ও পিছিয়েছে ছবি মুক্তির তারিখ। প্রসঙ্গত,এই ছবির মাধ্যমে প্রায় সতেরো বছর পর ফের একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন নাগার্জুন। ২০০৩ সালে বড়পর্দায় মুক্তি পাওয়া ' এল ও সি কার্গিল ' ছবিতে শেষবার হিন্দি ছবিতে মুখ দেখিয়েছিলেন এই দক্ষিণী মেগাস্টার। সম্প্রতি,এক সাক্ষাৎকারে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি। নাগার্জুন জানালেন ছবির পরিচালক অয়ন ও প্রযোজক করণ জোহর যখন তাঁকে ' ব্রহ্মাস্ত্র'-র গল্প শুনিয়ে এই বিশেষ চরিত্রটির জন্য প্রস্তাব দিয়েছিলেন তিনি খুশিমনেই কাজ করতে সম্মতি হয়েছিলেন। বলাই বাহুল্য,ছবির গল্প ও তাঁর অভিনীত চরিত্রটি নাগার্জুনের দারুণ আকর্ষণীয় মনে হয়েছিল। তিনি এও জানান যে ছবির পরিচালক অয়ন তাঁকে জানিয়েছিলেন যে যখন 'ব্রহ্মাস্ত্র' ছবির এই নির্দিষ্ট চরিত্রটি লেখা হচ্ছে সেই প্রথম মুহূর্ত থেকেই অয়নের মাথায় ছিল তাঁর নাম। এককথায় নাগার্জুনকে ভেবেই এই চরিত্রটি লিখেছেন ছবির পরিচালক। বলাই বাহুল্য, এই কথা ভালো লেগেছিল পোড় খাওয়া এই দক্ষিণী তারকার। এখানেই না থেমে নাগার্জুন আরও বলেন যে এই ছবিতে অমিতাভ বচ্চন থাকলেও তাঁর অভিনয় মূলত রণবীর ও আলিয়ার সঙ্গেই। ওই জুটির সঙ্গে কাজ করে নাগার্জুনের মনে হয়েছে তাঁরা দু'জেনে নিজের কাজের ক্ষেত্রে ' ডিসিপ্লিনড' হওয়ার পাশাপাশি অত্যন্ত দক্ষ অভিনেতা। এই দু'জনের সঙ্গে কাজ করে তিনি যে ভারি আরাম পেয়েছেন সেকথাও রাখঢাক না করেই জানিয়েছেন এই অভিনেতা। অয়ন সমন্ধে বলতে গিয়ে নাগার্জুন জানান ছবির পরিচালককে এনার্জিতে ভরপুর একটি ছোট্ট শিশুর মতো মনে হয়েছে তাঁর যে সারাক্ষণ গোটা সেট জুড়ে ছোটাছুটি করে চলেছে।

'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে রণবীর,আলিয়া,অয়নের সঙ্গে খোশমেজাজে নাগার্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার
'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে রণবীর,আলিয়া,অয়নের সঙ্গে খোশমেজাজে নাগার্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার

ওই সাক্ষাৎকারে নাগার্জুন বলেন যদি ভবিষ্যতে বলিউডের তরফে তাঁর কাছে ভালো কোনও চরিত্রের প্রস্তাব আই তাহলে অবশ্যই তিনি কাজ করতে আগ্রহী হবেন। তবে বলিউড নিয়ে যে একেবারেই লালায়িত নন তিনি সে ব্যাপারেও সাফ স্বীকারোক্তি তাঁর। উল্লেখ্য, একাধিক বিগ বাজেটের হিন্দি ছবিতে এর আগেও দেখা গেছে এই তারকাকে। সেই বিষয়ে তাঁর বক্তব্য,' বলিউডে আমি যোগ্য সম্মান পেয়েছি। তাই বলিউডে কাজ করাটা আমার কাছে সবসময়ই স্পেশ্যাল। আমার সৌভাগ্য যে বেশ কয়েকজন নামি বলি-পরিচালক,অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি আমি। '

বন্ধ করুন