বাড়ি > বায়োস্কোপ > নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে অভিনেতার মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগ স্ত্রী আলিয়ার, দায়ের এফআইআর
নওয়াজের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন স্ত্রী 
নওয়াজের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন স্ত্রী 

নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে অভিনেতার মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগ স্ত্রী আলিয়ার, দায়ের এফআইআর

  • বিবাহ বিচ্ছেদের মামলা আগেই ঠুকেছেন আলিয়া। এবার নওয়াজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন নওয়াজ পত্নী। 

বিবাহ বিচ্ছেদের মামলা ঠুকেছেন আগেই, এবার নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন স্ত্রী আলিয়া। ভারসোভা পুলিশ থানায় গত ২৭শে জুলাই এই এফআইআর দায়ের করেছেন নওয়াজের দ্বিতীয় স্ত্রী। 

এফআইআরে ভারতীয় দন্ডবিধির একাধিক ধারায় সপরিবারে নওয়াজের উপর অভিযোগ এনেছেন আলিয়া। শুধু তাই নয়, পকসো আইন অধীনে নওয়াজের ভাই মিনহাজুদ্দিনের বিরুদ্ধে নওয়াজ ও আলিয়ার কন্যাকে যৌন নিগ্রহের অভিযোগও এনেছেন আলিয়া। এফআইআরের কপিতে বলা হয়েছে নওয়াজের উত্তর প্রদেশের বাড়িতে তাঁর ৯ বছরের মেয়েকে যৌন নিগ্রহ করেছে কাকা মিনহাজুদ্দিন। 

আলিয়ার অভিযোগ, মিনহাজুদ্দিন নওয়াজ ও তাঁর কন্যাকে একটি পর্নোগ্রাফিক ভিডিয়ো দেখায়। একদিন এই ঘটনা সচক্ষে দেখে ফেলবার পর এই বিষয় জানার পরেই আপত্তি জানিয়ে নওয়াজকে ফোন করতে গিয়েছিলেন আলিয়া। কিন্তু অভিনেতার পরিবার তাঁর ফোন কেড়ে নেয় আগামী পাঁচদিনের জন্য। এরপর মুম্বইতে ফিরে নওয়াজকে পুরো ঘটনা জানালে অভিনেতা স্ত্রীকে পরিবারের বিরুদ্ধে মুখ না খোলবার পরামর্শ দেয়। কেরিয়ারের সেই পর্যায়ে আইনি ঝামেলায় জড়াতে চাননি নওয়াজ।

এফআইআরের কপি 
এফআইআরের কপি 

উল্লেখ্য নওয়াজের এই ভাই,মিনহাজুদ্দিনের বিরুদ্ধে এর আগেও যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে পরিবারের অপর মেয়ের তরফেও। নওয়াজের অন্য এক ভাইয়ের মেয়েও চলতি বছর জুনেই দিল্লির  জামিয়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছে।

আলিয়া আগেও অভিযোগ, নওয়াজ ও তাঁর পরিবার জানেই না মহিলাদের কী করে সম্মান জানাতে নয়। ১১ বছরের দাম্পত্য জীবনের শুরু থেকেই নাকি নানাভাবে নির্যাতনের শিকার হচ্ছেন তিনি। তাঁর কথায়, নওয়াজ তাঁর উপর হাত না তুললেও অভিনেতার ভাইয়ের হাতে শারিরীক নির্যাতনেরও শিকার হতে হয়েছে তাঁকে। ডিভোর্সের মামলায় নিজেদের দুই সন্তানের সম্পূর্ন কাস্টডি দাবি করেছেন নওয়াজ পত্নী। 

বন্ধ করুন